You are viewing a single comment's thread from:

RE: এবিবি-ফান প্রশ্ন- ৩৭১|| আলাদিনের জ্বীন যদি আপনাকে তিনটা ইচ্ছা দিত, তাহলে আপনি কি কি চাইতেন?

in আমার বাংলা ব্লগlast month

আলাদিনের জ্বীন যদি আপনাকে তিনটা ইচ্ছা দিত, তাহলে আপনি কি কি চাইতেন?

আমার চাওয়া তিনটা ইচ্ছা হল:

১. আমি বাদে সে অন্য কারোর কোন ইচ্ছা পূরণ করতে পারবে না।
২. আমার সকল ইচ্ছাই সব সময় সে পূরণ করবে।
৩. আমাকে ইচ্ছা মৃত্যুর বরদান দেবে।

Sort:  
 last month 

একাই নিয়ে নিবেন আলাদিনের জিনকে!!!!!!

 last month 

হেহেহে...😂😂 সেরকমই তো প্ল্যান করেছিলাম আপু। 🤭🤭

 last month 

ওরে বাবারে এতো দেখছি আপনি একাই সবকিছু নিয়ে নেবেন।

 last month 

হ্যাঁ ভাই, সেরকম পরিকল্পনাই করেছিলাম। হেহেহে..🤭🤭 । তবে আমি পেলে আপনাদেরও কিছু কিছু দেব ভাই ।

 last month 

তাইতো আলাদিনের জ্বীন কখনো আপনার কাছে আসবে না। 😎😎😎

 last month 

না আসলে কি আর করা যাবে ভাই। 🤭🤭

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66794.56
ETH 3501.55
USDT 1.00
SBD 2.71