You are viewing a single comment's thread from:

RE: জেনারেল রাইটিং: "নতুন অভিজ্ঞতার সম্মুখীন"

in আমার বাংলা ব্লগlast month

টিউশন পড়তে কেউ ১৭ কিলোমিটার দূরে যায়, এটা আমি আজকেই প্রথমবার শুনলাম। আমাকে যদি এত দূর গিয়ে টিউশন পড়তে হতো, তাহলে আমি কোনদিন পড়াশোনাই করতাম না। হা হা হা...🤭🤭 যাইহোক, আমাদের দেশ রক্ষার জন্য সেনাবাহিনীর গুরুত্ব অনেক বেশি এটা আমি জানি। তবে তোমার ঠিক কি ধরনের অভিজ্ঞতা হল, এটা আমি বুঝতে পারলাম না পোস্ট পড়ে বোন।

Sort:  
 last month 

দাদা,আমি যে স্যারের কাছে পড়ি তিনি আমাদের কলেজেরই স্যার।যদিও কয়েক মাস আগে তিনি রিটায়ার্ড হয়ে গেছেন,আর 17 কিলোমিটার দূর মনে হলেও ট্রেনের পথ বলে তো দূর মনে হয় না।স্যারের বাড়ি প্রপার বর্ধমানেই।যাইহোক দাদা,আমি বুঝলুম তারা এতটাই ব্যস্ত থাকে যে নিজেদের প্রয়োজনীয় ব্যাগ সারানোর সময় কিংবা কথা-ই ভুলে যায়।☺️☺️

 last month 

আর 17 কিলোমিটার দূর মনে হলেও ট্রেনের পথ বলে তো দূর মনে হয় না।

তাহলে ঠিক আছে বোন।

যাইহোক দাদা,আমি বুঝলুম তারা এতটাই ব্যস্ত থাকে যে নিজেদের প্রয়োজনীয় ব্যাগ সারানোর সময় কিংবা কথা-ই ভুলে যায়।☺️☺️

এই ব্যাপারটা তুমি সেদিন বুঝতে পেরেছিলে যা এখন আমি বুঝলাম বোন।

 last month 

☺️😊

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67931.04
ETH 3244.57
USDT 1.00
SBD 2.67