You are viewing a single comment's thread from:

RE: এবিবি ফান প্রশ্ন- ৩৫২| কখনো ছোট ভাইবোনদের আবদার পূরণ না করাতে কেমন বিপদে পরেছিলেন?

in আমার বাংলা ব্লগ2 months ago

আজ থেকে ১১ বছর আগের কথা, আমার বোন একবার আমাকে বলেছিল যে সে তান্দুরি চিকেন খাবে। আমি স্কুল থেকে ফেরার পথে আনতে ভুলে গেছিলাম। পরে প্রতিশোধ স্বরূপ সে আমার সাথে যা করেছিল, সেটা এখনো মাঝেমধ্যে মনে পড়ে। আমি একদিন দুপুরে খেয়েদেয়ে ঘুমিয়ে রয়েছি, এমন সময় আমার বোন রুমে আসলো এবং আমার সারা মুখে ফিক্সড মার্কার পেন দিয়ে বিভিন্ন ধরনের ডিজাইন করল। এরপর মেয়েদের যত মেকআপ আছে সবগুলো আমাকে করিয়ে, মেয়েদের মত সুন্দর করে চুলটাও বেঁধে দিল। আমি তো ঘুম থেকে উঠে আয়নার সামনে যেতেই চমকে উঠলাম। প্রথমে মনে হচ্ছিল, আয়নার সামনে কোন ভূত দাঁড়িয়ে আছে! যাইহোক, এরপর সাবান দিয়ে মেকআপ টা তো ধুয়ে ফেললাম তবে ফিক্সড মার্কার এতটাই ফিক্সড হয়ে গেছিল, সেটা আর উঠাতে পারলাম না সেদিন। এরপর থেকে বোন কোন কিছু চাওয়ার আগেই এনে দেই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68845.40
ETH 3281.32
USDT 1.00
SBD 2.65