You are viewing a single comment's thread from:

RE: ব্যস্ত দিনের গল্প (প্রথম পর্ব)।

in আমার বাংলা ব্লগ5 months ago

আপনার তো দেখছি সারাদিন হাসপাতালেই কেটে গেল দাদা। কখনো সদর হাসপাতাল আবার কখনো প্রাইভেট ক্লিনিক, এই করেই দিন গেল । আসলে আমার মনে হয় যে, একজন সুস্থ মানুষও হাসপাতালে গেলে অনেকটা অসুস্থ হয়ে যায়।

পরবর্তীতে সে বলল দাঁড়ান আমি দেখি কোন ব্যবস্থা করা যায় কিনা?

তবে লোকের সাহায্য নিয়ে হলেও আপনি আমাদের কাকিমাকে হয়তো ডাক্তার দেখাতে পেরেছিলেন, এটাই মনে করে নিলাম। আমাদের কাকিমার সুস্থতা কামনা করছি। আপনিও অনেক ভালো থাকবেন দাদা এই গরমে।

Sort:  
 5 months ago 

দিনটা আসলেই হাসপাতাল আর ক্লিনিকে কেটেছে। তবে এই ডাক্তারকে দেখানোর পর আমার মা এখন কিছুটা ভালো আছে। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 5 months ago 

আপনার মা এখন কিছুটা ভালো আছে, জেনে সত্যিই আমার অনেক ভালো লাগলো ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57527.13
ETH 2375.07
USDT 1.00
SBD 2.42