You are viewing a single comment's thread from:

RE: ইসলামী সংগীত:- তুমি প্রিয় হাবীব সল্লেয়ালা

in আমার বাংলা ব্লগ5 months ago

মন খারাপের সময় এই ধর্মীয় সংগীত গুলো আসলেই মন ভালো করে দেয় । আমি বেশ কিছুদিন ধরে আপনাদের মাধ্যমে ইসলামিক সংগীত গুলো শুনছি, আমার কাছে বেশ ভালোই লাগছে। আপনার গানের গলা বেশ সুন্দর ভাই। আপনার গাওয়া আজকের এই ইসলামিক সংগীতটা আমার কাছে শুনতে খুবই সুন্দর লাগছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ, এই রমজান মাসে এত সুন্দর একটা ইসলামিক সংগীত আমাদের উপহার দেওয়ার জন্য।

Sort:  
 5 months ago 

আমার গাওয়া ইসলামিক সংগীত আপনার কাছে শুনতে ভালোই লাগতেছিল শুনে অনেক আনন্দিত হয়েছি ভাই। ধন্যবাদ শোনার জন্য।

 5 months ago 

ভাই, বিশেষ করে এই রমজান মাসে আপনাদের সবার কাছ থেকেই এই ইসলামিক সংগীত গুলো অনেক বেশি শোনা যাচ্ছে । এই ধরনের গানের কথাগুলো বেশ সুন্দর হয়, যা শুনতে ভালো লাগে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60915.40
ETH 2627.54
USDT 1.00
SBD 2.58