You are viewing a single comment's thread from:

RE: আন্তর্জাতিক কলকাতা বইমেলা ২০২৪ : পর্ব ৮

in আমার বাংলা ব্লগ4 months ago

ক্রসওয়ার্ডের এই সেকশনটায় আমার যাওয়ার খুব ইচ্ছা ছিল কারণ আমার এক বন্ধু গেছিল সেখানে বই কিনতে এবং এই জায়গার কথা আমায় বলেছিল। যাইহোক দাদা, হিমাদ্রিকিশোর দাশগুপ্তের অ্যাডভেঞ্চার সমগ্রটা কিন্তু অনেক ভালো যতদূর শুনেছি। বইটা তোমার পড়া হয়ে গেলে আমাকে কিছুদিনের জন্য ধার দিও দাদা। হা হা হা...😂😂

Sort:  
 4 months ago 

আমি সেটা পড়িনি তাই কিনতেই হলো আরকি নইলে তো পিডিএফ দিয়েই কাজ চালিয়ে দিতাম। হিঃ হিঃ।

নিয়ে যেও ভাই তুমি ওয়েটিং লিস্টে ৩ নাম্বারে আছো 😁

 4 months ago 

ওয়েটিং লিস্টের তিন নাম্বারে আছি বুঝলাম দাদা, তবে এটা পেতে কতদিন সময় লাগবে তাই বলো? হিহি🤭🤭

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63186.04
ETH 3392.68
USDT 1.00
SBD 2.50