You are viewing a single comment's thread from:

RE: পুকুরপাড়ের সবজি উত্তোলন এবং আড়তে বিক্রয়

in আমার বাংলা ব্লগ6 months ago

সব মিলিয়ে ৪৩ কেজি শিম হয়েছে তার মানে তো যথেষ্ট বেশি। তবে আমার কাছেও ২৫ টাকা করে প্রতি কেজির দাম অনেক কম মনে হয়েছে। এক কেজি শিম উৎপাদন করতে যে কষ্ট হয় তার দাম মোটেও ২৫ টাকা নয়। তবে শেষ পর্যন্ত যে ৩০ টাকায় প্রতি কেজি বিক্রি করেছেন, সেটাও আমার কাছে পর্যাপ্ত দাম মনে হয়নি। তারপরও যেহেতু বিক্রি করতে হবে, কি আর করা যাবে। যাইহোক, শেষ পর্যন্ত সমস্ত শিম বিক্রি করে ৯০০ টাকা হল যা যদিও আমার কাছে একটু কম মনে হয়েছে, তবে কি আর করা যাবে ভাই। যেহেতু নিজেদের বাড়িতে তৈরি করা, তাই যা হবে সেটাই লাভ।

Sort:  
 6 months ago 

বর্তমান আড়তের দাম কম ভাই

 6 months ago 

আড়তে কম দাম দেয়, সেটা তো জানি ভাই । এইগুলো যদি খুচরা ভাবে বিক্রি করতেন তাহলে আরো অনেক বেশি দামে বিক্রি করতে পারতেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এটা আমার পক্ষে সম্ভব নয় ভাই

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61098.19
ETH 2625.94
USDT 1.00
SBD 2.63