You are viewing a single comment's thread from:

RE: ডিজিটাল আর্ট পোস্ট- ডিজিটাল আর্টের মাধ্যমে চাঁদনী রাতে গ্রামের দৃশ্য ||original ART by @maksudakawsar||

in আমার বাংলা ব্লগ4 months ago

আপনার কাছে ডিজিটাল আর্ট করতে ভালো লাগলেও , আমার কাছে কিন্তু অনেক বেশি কঠিন মনে হয় আপু। আমি কিন্তু এই ধরনের আর্ট একেবারেই করতে পারি না। তবে এই ধরনের ডিজিটাল আর্ট গুলো দেখতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনার তৈরি করা চাঁদনী রাতে গ্রামের দৃশ্যের ডিজিটাল আর্ট টা বেশ সুন্দর লাগছে আমার কাছে। বিশেষ করে যে কনসেপ্ট টা আপনি ব্যবহার করেছেন, সেটা অসাধারণ ছিল। তাছাড়া আপনার উপস্থাপনাও অনেক সুন্দর ছিল আপু।

Sort:  
 4 months ago 

যাক বাবা বেশ ভালো লাগলো আপনাদের এমন সুন্দর সুন্দর মন্তব্য গুলো পড়ে। ধন্যবাদ ভাইয়া উৎসাহ মূলক মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65022.21
ETH 3560.14
USDT 1.00
SBD 2.37