You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ"প্রতিযোগিতা-৪৮||আমার করা শীতকালের ফটোগ্রাফি ||আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ9 months ago

ওয়াও ! ভাই আপনার শেয়ার করা এই ফটোগ্রাফি গুলো জাস্ট অসাধারণ ছিল । আমি তো ফটোগ্রাফি গুলো থেকে চোখ ফেরাতেই পাচ্ছিলাম না । কোন একটি বা দুটি ফটোগ্রাফি নিয়ে আলাদা করে প্রশংসা করার প্রয়োজন নেই কারণ প্রত্যেকটা ফটোগ্রাফি কে রেটিং করতে হলে দশের মধ্যে দশ দিতে হবে। আমি শতভাগ নিশ্চিত এই প্রতিযোগিতায় আপনি খুব ভালো একটা ফলাফল করবেন। এত সুন্দর কোয়ালিটির ফটোগ্রাফি খুব কমই দেখা যায় । অনেক অনেক শুভকামনা রইল ভাই এই প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য।

Sort:  
 9 months ago 

অনেক অনেক ধন্যবাদ দাদা। আপনি এত সুন্দর মন্তব্য করেছেন এবং আপনার মন্তব্যটি আমার কাজে দিয়েছে। আমি তৃতীয় অবস্থান অর্জন করেছি। সবই আপনাদের দোয়ায়। আপনি প্রতিটা ফটোগ্রাফিকে রেটিং দিয়েছেন সত্যিই অতুলনীয়। অনেক অনেক ধন্যবাদ দাদা ভীষণ অনুপ্রানিত হলাম।

 9 months ago 

সুন্দর কাজের যথাযথ মূল্যায়ন হয়েছে ভাই। আপনার ফটোগ্রাফি গুলো পুরস্কার পাওয়ার মতই ছিল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58470.49
ETH 2617.16
USDT 1.00
SBD 2.39