You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ -৪৫

in আমার বাংলা ব্লগ9 months ago

পরীক্ষার হলে গিয়ে আমার নিজের খাতার থেকে অন্যের খাতায় চোখ বেশি থাকতো!🤪😛 আমার একটা বিশেষ ট্যালেন্ট ছিল সেটা হলো, আমি নিজের খাতার দিকে না তাকিয়ে, অন্যের খাতার দিকে তাকিয়ে নিজের খাতায় লিখে যেতে পারতাম। একবার এরকম ঘটনা ঘটেছিল পিছনের বন্ধুর খাতা দেখে লেখার কারণে আমার খাতা নিয়ে চলে গেছিলো অথচ আমি বুঝতেই পারিনি । একা একা বেঞ্চের উপর লিখে যাচ্ছিলাম আমি খাতা ছাড়াই। যদিও ঘটনাটা ১৫ থেকে ২০ সেকেন্ডের মত ঘটেছিল। তবে যখন ব্যাপারটা বুঝতে পেরেছিলাম অনেক লজ্জায় পড়ে গেছিলাম। অনেক হাসাহাসি হয়েছিল পরীক্ষার হলে আমার এই বিষয়টা নিয়ে।

Sort:  
 9 months ago 

ভাইয়া এত টেলেন্ট সামাল দেন কিভাবে,হে হে হে।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66222.23
ETH 3563.16
USDT 1.00
SBD 3.10