You are viewing a single comment's thread from:

RE: এবিবি-ফান প্রশ্ন ১৩০|| ধরুন আপনাকে বারমুডা ট্রায়াংগেল অঞ্চলে.... । সাথে কাকে নিতে চান?

in আমার বাংলা ব্লগlast year

ধরুন আপনাকে বারমুডা ট্রায়াংগেল অঞ্চলে নির্বাসনে পাঠানো হবে। সাথে কাকে নিতে চান?

আমাকে যে বারমুডা ট্রায়াংগেল অঞ্চলে নির্বাসনে পাঠাচ্ছে তাকেই আমি সাথে করে নিয়ে যেতে চাইবো। আমার সাথে সেও গিয়ে দেখুক রহস্যময় এই জায়গায় কি রহস্য লুকিয়ে আছে! দুনিয়ায় এত জায়গা থাকতে সে যখন আমাকে এই অজানা, অমীমাংসিত রহস্যময় জায়গায় নির্বাসনে পাঠাচ্ছে তাই আমি চোখ বন্ধ করে প্রথমেই এই ব্যক্তিকে সাথে করে নিয়ে যেতে চাইবো।

Sort:  
 last year 

আপনি তো দেখছি ভয়ানক লোক মশাই। কোন কথা কোন দিকে দিকে নিয়ে যান? আপনার কাছ থেকে দূরে থাকা লাগবে। হা হা হা

 last year 

হা হা হা হা 🤣🤣 দাদা সবাই মিলে তাহলে চলো ঘুরে আসি ওই জায়গা দিয়ে। নিউ জায়গা সবার একটু ঘুরাও হয়ে যাবে, কি রহস্য আছে দেখেও আসা যাবে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60268.51
ETH 3201.96
USDT 1.00
SBD 2.43