আমার মনোনয়ন || Steemit Awards 2023

in আমার বাংলা ব্লগ9 months ago

নমস্কার সবাইকে,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও খুব ভালো আছি। আজকে নতুন একটি ব্লগে সবাইকে স্বাগতম। আজকের ব্লগে আমি আমার মনোনয়ন Steemit Awards 2023 নিয়ে আমার মতামত শেয়ার করবো।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQX3FrHJezLDDxEUztDggWH2a2Puh3VjRLwcHbidV1NRp3oAEQyd1otpLXjAyz16XdDDGMGiLAS.jpeg

ব্যানার ক্রেডিট/ copyright : @hafizullah

Best Author

"আমার বাংলা ব্লগ" (@amarbanglablog) কমিউনিটির ফাউন্ডার শ্রদ্ধেয় @rme দাদাকে বেস্ট অথর হিসেবে আমি মনোনীত করছি। Steemit প্লাটফর্মে আমি যখন কাজ করা শুরু করি তখন প্রথম অবস্থায় আমি @rme দাদার পোস্টগুলো দেখেই আমি আমার পোস্টগুলো করতাম। যার পোস্টগুলো দেখে দেখে আমার পথচলা শুরু আমার দৃষ্টিকোণ থেকে তার অবস্থান সবার উপরে। এছাড়াও আস্তে আস্তে যখন "আমার বাংলা ব্লগে" আমি সক্রিয় ভাবে কাজ শুরু করি তখন দাদার বিভিন্ন পোষ্টের মাধ্যমে কি করে আমাদের steemit আইডি সিকিউর রাখা যাবে সেই সম্পর্কে জানতে পারি । এছাড়াও বিভিন্ন গল্প, কবিতার মাধ্যমে দাদা আমাদের সবসময় বেস্ট জিনিসটা উপহার দিয়ে এসেছেন শুরু থেকেই। এছাড়াও দাদার লেখার মধ্যে একটা সহজ সরল ভাব রয়েছে যা সব সময় আমাকে আকৃষ্ট করে এবং পড়ার ভেতর মজা নিয়ে আসে। দাদা লেখার সময় নিজের মনের কথাগুলো খুব সুন্দর ভাবে গুছিয়ে অল্প কথায় লিখে ফেলেন যা পাঠকের দৃষ্টি আকর্ষণ করে। সবকিছু বিবেচনা করে আমি @rme দাদাকে Best Author হিসেবে মনোনীত করছি।

Best Contributor to the Community

"আমার বাংলা ব্লগ" (@amarbanglablog) কমিউনিটির ফাউন্ডার @rme দাদাকে আমি বেস্ট কন্ট্রিবিউটর হিসেবে মনোনীত করছি। আমাদের @rme দাদা নিজের পকেটের টাকা খরচ করে আমাদের জন্য এত বড় একটা কমিউনিটি চালু করেছে যা তাকে সব সময় আমাকে সারপ্রাইজ করে তোলে। একটা মানুষ শুধুমাত্র steemit এর প্রতি ভালোবাসার জন্য এত বড় একটা উদ্যোগ আমাদের সবার জন্য নিয়েছে যা আমাদের জন্য অনেক বড় একটা ব্যাপার। আমরা যারা ব্লগিং করতে ভালোবাসি , দাদা তাদেরকে অনেক ভালোবাসেন এমন একটা ব্যাপার। দাদা আমাদের @abb-school, @amarbanglablog, @shy-fox থেকে নিয়মিত কিউরেশন সাপোর্ট দিয়ে থাকেন। এর ফলে যারা আমরা ব্লগাররা আছি তাদের উৎসাহ কখনো কম হয় না। কারণ ভালো কাজ করার পর বড় ধরনের রিওয়ার্ড আমরা পেয়ে যাই । "Best Blogger and Founder Choice" এর মাধ্যমে সপ্তাহের বেস্ট ব্লগার ও বেস্ট পোস্ট গুলোকে সবার সামনে নিয়ে আসা হয় । এই উদ্যোগটিও দাদা আমাদের মাঝে নিয়ে এসেছেন। সব কিছু বিবেচনা করে আমি Best Contributor to the Community আমাদের প্রিয় @rme দাদাকে মনোনীত করছি।

Best Community

আমি এটা একদম চোখ বন্ধ করে বলে দিতে পারি "আমার বাংলা ব্লগ" (@amarbanglablog) কমিউনিটি হল steemit প্লাটফর্মের সবথেকে সেরা কমিউনিটি। আমি নিজে এই কমিউনিটির ভেরিফাইড সদস্য হয়ে সব সময় গর্ববোধ করি। আমার বাংলা ব্লগের পরিকল্পনা গুলো সব সময় বৃহত্তর হয়ে থাকে। এই কমিউনিটি প্রচলিত কাজ যেমন: @abb-school এর মাধ্যমে নতুন ইউজার কে steemit ব্লগিং সম্পর্কে শুরু থেকে শেষ পর্যন্ত শেখানো, @abb-featured এর মাধ্যমে প্রতিদিন একজন ব্লগারের পোস্টকে বেস্ট পোস্টের তালিকায় নিয়ে আসা, Comment Monitoring Report এর মাধ্যমে পোস্টে কমেন্টের মান ঠিক করা,@abb-charity এর মাধ্যমে সেবা মূলক কাজ করা । এছাড়াও "বাংলা ব্লগের যে নিজস্ব discord channel রয়েছে সেখানে Weekly Hangout Program এর মাধ্যেমে আমাদের বিনোদনের ব্যবস্থা করা হয় গান, কবিতা, কুইজ এর মধ্যোমে। তাছাড়া Weekly Hangout Program এর মাধ্যমে প্রতি সপ্তাহে আমাদের মত ব্লগারদের ব্লগিং রিলেটেড টুকিটাকি সমস্যাগুলো সামনে নিয়ে এসে তার সমাধান প্রদান করা করা হয় এই কমিউনিটিতে । Steemit প্ল্যাটফর্মের বেস্ট এবং সৃজনশীল কাজগুলো আমাদের এই কমিউনিটি থেকেই বেশি দেখা যায়। প্রত্যেকটা পোস্ট কোয়ালিটি পূর্ণ হয় আমাদের এই কমিউনিটিতে। পোস্টের ক্ষেত্রে এত বেশি ভিন্নতা অন্য কোন কমিউনিটিতে দেখার সুযোগ সাধারণত পাওয়া যায় না। ওভারাল বিবেচনায় Best Community আমার দৃষ্টিকোণ থেকে এই (@amarbanglablog) কমিউনিটি।



বন্ধুরা, আজকের ব্লগ এখানেই শেষ করলাম। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 9 months ago 

সত্যিই সেরা কমিউনিটি বলতে হলে আমার বাংলা ব্লগ কে ই বলতে হবে। প্রথম কারণ এখানে আমরা আমাদের মনের ভাষা প্রাণের ভাষা বাংলা ভাষাকে মন খুলে নিজের মতো করে সাজিয়ে লিখতে পারি। বেস্ট কন্ট্রিবিউটর দাদা ছাড়া আর কেউ হতে পারে না। দাদার জন্যই আজ আমরা এত সুন্দর কমিউনিটির সন্ধ্যান পেয়েছি। দাদার মতো মহান মানুষ রয়েছে বলেই হয়তো আজ আমরা নিজের প্রতিভাবেকে এভাবে সবার মাঝে তুলে ধরতে পেরেছি।

 9 months ago 

এটা শতভাগ সত্যি দাদার জন্যই এত সমৃদ্ধ আমাদের এই কমিউনিটি। ধন্যবাদ আপু, এত সুন্দর করে কথা গুলো বলার জন্য।

 9 months ago 

খুবই সুন্দর একটি মনোনয়নের পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। বর্তমান সময়ে স্টিমিট প্ল্যাটফর্মে সবথেকে যে ব্যক্তির অবদান বেশি তিনি হচ্ছেন আমাদের প্রিয় দাদা। আর আপনি আমাদের প্রিয় দাদাকে এবং আমাদের প্রিয় কমিউনিটি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিকে দারুন ভাবে মনোনয়ন করেছেন। খুবই ভালো লাগলো আপনার মনোনয়নের পোস্টটি পড়ে।

 9 months ago 

আমার মনোনয়নের পোস্টটি পড়ে আপনার খুবই ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54266.19
ETH 2288.06
USDT 1.00
SBD 2.31