ভিডিওগ্রাফি || কংসাবতী জলাধারের পাশে ছোট বড় পাথরের সমারোহ দেখা

in আমার বাংলা ব্লগlast month

নমস্কার সবাইকে,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।

বন্ধুরা, আজকের এই ব্লগে তোমাদের সবাইকে স্বাগতম। আজকের এই ব্লগে তোমাদের সাথে একটি ভিডিওগ্রাফি মূলক পোস্ট শেয়ার করবো। আমি প্রত্যেক সপ্তাহে চেষ্টা করি, নতুন নতুন ভিডিওগ্রাফি তোমাদের সাথে শেয়ার করার জন্য। সত্যি কথা বলতে, যে কোন জিনিস ভিডিওগ্রাফির মাধ্যমেই খুব সুন্দর করে ফুটিয়ে তোলা যায়। আজকের এই ভিডিওগ্রাফিতে আমি ধারণ করেছি মুকুটমণিপুর থেকে। তোমরা সবাই জানো যে, বেশ কিছুদিন আগে আমি মুকুটমণিপুর গেছিলাম। সেখানে গিয়ে সেখানকার ফেমাস কংসাবতী ড্যাম দেখার সুযোগ পেয়েছিলাম। সেখানে বড় একটি জলাধারও ছিল, এই জলাধারের আশেপাশে আমি অনেকটা সময় ঘুরেছিলাম। এই জায়গাটায় যেহেতু আমি প্রথমবার গেছিলাম, সেজন্য আমি চেষ্টা করেছিলাম চারপাশের সবকিছু ভালো করে ঘুরে দেখার জন্য। আর নতুন জায়গায় গেলে এমনিতেই সব কিছু ভালো লাগে।

20240427_074239.jpg

20240427_072928.jpg

যাইহোক, এখানে যে জলাধারটি ছিল, সেই জলাধারের কাছে আসার পূর্বে চারপাশের যে বিশাল জায়গা ছিল সেখানে ছোট-বড় অনেক পাথর দেখতে পেয়েছিলাম আমি। আমাকে এই পাথরের মধ্য দিয়ে হেঁটেই এই জলাধারের কাছে আসতে হয়েছিল। আসলে ছোট বড় এই পাথরের কারণে জায়গাটা দেখতে বেশি সুন্দর লাগছিল। যদিও হেঁটে আসার সময় একটু অসুবিধা হচ্ছিল, তবে এখানকার সৌন্দর্যটা আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছিল। সবুজ ঘাসের উপর বিভিন্ন সাইজের এই পাথরগুলো থাকায় এই জায়গাটার একটা আলাদা রূপ প্রকাশ পেয়েছিল। আমি যেদিন এই জায়গাটাতে ঘুরতে গেছিলাম, এখানে খুব বেশি লোক আমি দেখতে পাইনি। যাইহোক, দুপুরের সময়টাতে আমি একাই ঘুরে ঘুরে চারপাশের সব কিছু দেখেছিলাম। এখানে যে ছোট বড় বিভিন্ন সাইজের পাথর ছিল, সেই সব পাথর আশেপাশের জায়গা থেকে এখানে সম্ভবত রাখা হয়েছিল

এই জায়গা থেকে কিছুটা দূরে গেলেই পাহাড় দেখার সুযোগ ছিল। যাইহোক, সেদিন যদিও সেই পাহাড়ের কাছে যাওয়ার সুযোগ হয়নি আমার। তবে এই জলাধারের আশপাশটা ঘুরে বেশ ভালোই লেগেছিল। ছোট এই পাথর গুলো দেখে বোঝা যাচ্ছিল, এই পাথরগুলো কেটে কেটে এখানে রাখা হয়েছে। তাছাড়া বড় সাইজের পাথরগুলোও বেশ সুন্দর সাইজে কাটা ছিল। যাইহোক, আশেপাশে ঘোরাঘুরির সময় সেদিন আমি যে ভিডিওগ্রাফিটি ধারন করেছিলাম তা আজকের ব্লগে তোমাদের সাথে শেয়ার করলাম।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন...


◾▪️◾পোস্ট বিবরণ◾▪️◾

শ্রেণীভিডিওগ্রাফি
ডিভাইসSamsung Galaxy M31s
ভিডিওগ্রাফার@ronggin
লোকেশনমুকুটমণিপুর, বাঁকুড়া।
বন্ধুরা, আজকে শেয়ার করা এই ভিডিওগ্রাফি টি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

আপনি আজ আমাদের মাঝে অনেক সুন্দর একটি ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করেছেন।কংসাবতী জলাধারের পাশে ছোট বড় পাথরের সমারোহ দেখা। এই ধরনের পাথর গুলো দেখতে আমার বেশ ভালো লেগেছে আপনার ভিডিওগ্রাফি এর মাধ্যমে। অনেক ভালো লেগেছে প্রথম থেকে আপনার ভিডিওগ্রাফিতে অসংখ্য ধন্যবাদ।

 last month 

আমার শেয়ার করা এই ভিডিওগ্রাফির প্রশংসা করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।

 last month 

ভাই আপনি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন কংসাবতী জলধারের খুব সুন্দর একটি ভিডিওগ্রাফিক পোস্ট। আপনার ভিডিওর মাধ্যমে পাথরগুলো দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য ‌।

 last month 

আমার শেয়ার করা এই ভিডিওগ্রাফি নিয়ে, আপনার এই প্রশংসামূলক মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই আপনাকে ।

 last month 

জায়গা টা তো বেশ দারুণ। একেবারে দিগন্ত দেখা যাচ্ছে। এবং পাথর যেভাবে মাটির উপরে একে একে পড়ে আছে বেশ চমৎকার লাগছে। চমৎকার করেছেন ফটোগ্রাফি গুলো ভাই। সঙ্গে ভিডিওগ্রাফি টাও অসাধারণ ছিল। সবমিলিয়ে দারুণ করেছেন। ধন্যবাদ আমাদের সাথে ভিডিওগ্রাফি টা শেয়ার করে নেওয়ার জন্য।।

 last month 

আমার শেয়ার করা এই ভিডিওগ্রাফি টি আপনার কাছে যে অসাধারণ লেগেছে, তা জেনে অনেক খুশি হলাম ভাই। আপনার এই সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last month 

কংসাবতী জলাধারের কাছে যাওয়ার পূর্বের এ বিশাল জায়গাটির ভিডিওগ্রাফি দেখতে পেয়ে বেশ ভালো লাগলো। ফটো এবং ভিডিওগ্রাফির মাধ্যমে দেখতে পেলাম জায়গাটা বেশ ভালো বড় আকারে ছিল এবং এখানে বেশ কিছু পাথর রাখা ছিল। সব মিলিয়ে দৃশ্যটা দেখে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি দৃশ্যের ভিডিও করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

সব মিলিয়ে আমার শেয়ার করা ভিডিওগ্রাফির দৃশ্য যে আপনার কাছে ভালো লেগেছে, এটা আমার জন্য অনেক আনন্দের বিষয়। আপনার এই মন্তব্যটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।

 last month 

ভাইয়া আপনি আমাদের মাঝে খুব সুন্দর একটি ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করেছেন। জায়গাটা বেশ দারুন। আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন কংসাবতী জলাধারের খুব সুন্দর একটি ভিডিওগ্রাফি। আপনার করা ভিডিও বেশ চমৎকার হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি ভিডিওগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

আমার শেয়ার করা এই ভিডিওগ্রাফিটি যে আপনার কাছে চমৎকার লেগেছে, এটা জেনে অনেক ভালো লাগলো আপু। যাইহোক, আমার ভিডিওগ্রাফির প্রশংসা করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last month 

সু স্বাগতম জানাচ্ছি ভাইয়া ভালো থাকবেন।

 last month 

আপনি আমাদের মাঝে খুব সুন্দর একটি ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করেছেন। আপনারা করা ভিডিওগ্রাফি দেখতে অনেক অসাধারণ লাগছে। জায়গাটা বেশ দারুণ। আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন কংসাবতী জলাধারের খুব সুন্দর একটি ভিডিওগ্রাফি। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

আপু, আপনি হয়তো ভুল করে একই কমেন্ট দুইবার করে ফেলেছেন। আমি আপনার এই কমেন্টের রিপ্লাই আগের কমেন্টেই করে দিয়েছি।

 last month 

জ্বি ভাইয়া নেটের সমস্যা হওয়ার কারনে এমনটা হয়ে গেছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65306.74
ETH 3488.89
USDT 1.00
SBD 2.51