ভিডিওগ্রাফি || পুরীর সমুদ্র সৈকত থেকে ধারণ করা একটি ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast month

নমস্কার সবাইকে,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।

বন্ধুরা, আজকের নতুন একটি ব্লগে তোমাদের সবাইকে স্বাগতম। আজকের এই ব্লগে তোমাদের সাথে একটি ভিডিওগ্রাফি মূলক পোস্ট আমি শেয়ার করবো।তোমরা সবাই জানো যে, প্রত্যেক সপ্তাহেই আমি চেষ্টা করি একটি করে ভিডিওগ্রাফি মূলক পোস্ট তোমাদের সাথে শেয়ার করার জন্য‌। এক্ষেত্রে আমি সবসময় ভিডিওগ্রাফির ভিন্নতা রাখার চেষ্টা করি। অর্থাৎ বিভিন্ন টাইপের ভিডিওগ্রাফি আমি তোমাদের সাথে শেয়ার করি। আজকের ভিডিওগ্রাফিটি আমি করেছিলাম পুরীর সমুদ্র সৈকত দেখতে গিয়ে। আসলে সমুদ্র সৈকত দেখতে সবারই ভালো লাগে। কারোর যদি সমুদ্র সৈকতে যাওয়ার সুযোগ হয়, আসলেই অনেক আনন্দ হয়। বেশ কয়েক মাস আগে আমি পরিবারের সাথে এবং আমাদের পরিচিত এক পরিবারকে সাথে নিয়ে গেছিলাম এই পুরীর সমুদ্র সৈকতে।

Screenshot_20240920-230035_Gallery.jpg

Screenshot_20240920-230033_Gallery.jpg

আসলে আমাদের এখানে কাছাকাছি সমুদ্র সৈকত হলো দীঘা সমুদ্র সৈকত। তবে পুরী সমুদ্র সৈকত অনেকটা দূরে অবস্থিত। এটা আমাদের রাজ্যেও না, অন্য রাজ্যে। সেখানে যাওয়াটাও আমাদের জন্য অনেকটা মুশকিল । তবে এইখানে যে মন্দির রয়েছে, সেখানে পুজো দেওয়ার জন্য সবাই যায়। আমাদেরও বাড়ির লোকজনও চেয়েছিল সেখানে গিয়ে পুজো দিতে এবং পুরীর সুন্দর সমুদ্র সৈকত দেখতে। আমাদের এখানে যে সমুদ্র সৈকত রয়েছে অর্থাৎ দীঘা সমুদ্র সৈকতের জল কিন্তু ঘোলা টাইপের। অর্থাৎ কাদামাটির কারণেই খোলা থাকে। কিন্তু পুরীর সমুদ্রে জল একদম স্বচ্ছ। এখানকার বালিটাও অনেক সুন্দর। কিছুটা লাল কালারের বালি এই সমুদ্র সৈকতে রয়েছে। যাইহোক, এই সমুদ্র সৈকতে গিয়ে অনেক ঘোরাঘুরি করেছিল, অনেক মজা করেছিলাম। তাছাড়া স্নানও করেছিলাম এই সমুদ্র সৈকতে গিয়ে। আর বিভিন্ন সময় কয়েকটি ভাগে ভাগে আমি ভিডিওগ্রাফি করেছিলাম, সেগুলো ক্লজ করেই আজকের ভিডিওগ্রাফি মূলক পোস্টটি আমি করেছি। আশা করি, ভিডিওগ্রাফিটি তোমরা অনেক এনজয় করবে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন...


◾▪️◾পোস্ট বিবরণ◾▪️◾

শ্রেণীভিডিওগ্রাফি
ডিভাইসSamsung Galaxy M31s
ভিডিওগ্রাফার@ronggin
লোকেশনপুরী, ওড়িশা, ভারত।
বন্ধুরা, আজকে শেয়ার করা এই ভিডিওগ্রাফি টি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Add a little bit of body text_20240911_022744_0000.png

Sort:  
 last month 

আমাদের এখানে সমুদ্র সৈকত বলতে তো ঐ কক্সবাজার এবং কুয়াকাটা। তবে কক্সবাজার টাই বেশ মানুষের যাতায়াত হয়। আমার ইচ্ছা থাকা সত্বেও এখন পযর্ন্ত যেতে পারিনি। পুরীর সমুদ্র সৈকত টা বেশ চমৎকার লাগল দাদা। দারুণ করেছেন ভিডিওগ্রাফি টা। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

 29 days ago 

তবে কক্সবাজার টাই বেশ মানুষের যাতায়াত হয়।

এই ব্যাপারটা আমি জানি ভাই। যাইহোক, আমার শেয়ার করা এই ভিডিওগ্রাফিটি যে আপনার কাছে দারুণ লেগেছে তা জেনে অনেক ভালো লাগলো ভাই আমার। প্রশংসামূলক মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 last month 

আজকে আপনি খুব সুন্দর পুরীর সমুদ্র সৈকত এর ভিডিওগ্রাফি করেছেন। পরিবারের সাথে সমুদ্র সৈকতে ঘুরতে গিয়ে চমৎকার ভিডিওগ্রাফি করলেন। তবে আপনার ভিডিওগ্রাফিটি অসাধারণ হয়েছে। কয়েক মাস আগে করা ভিডিওগ্রাফিটি আমাদের মাঝে আজকে শেয়ার করেছেন। ভালো লাগলো আপনার পুরীর সমুদ্র সৈকতের ভিডিওগ্রাফিটি।

 29 days ago 

পুরীর সমুদ্রের এই ভিডিওগ্রাফিটি যে আপনার কাছে অসাধারণ লেগেছে তা জেনে অনেক খুশি হলাম ভাই আমি। আপনার এই সুন্দর মন্তব্যটির জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 26 days ago 

এই পুরীর সমুদ্র সৈকতের কিছু সৌন্দর্য আমি অনেক আগেই দেখেছিলাম৷ আজকে আবারো আপনার কাছ থেকে এরকম অসাধারণ কিছু সৌন্দর্য দেখে একেবারে মুগ্ধ হয়ে গেলাম৷ যেভাবে আপনি এখানে সমুদ্র সৈকতের ভিডিওগ্রাফি শেয়ার করেছেন তা খুবই সুন্দর হয়েছে৷ ধন্যবাদ এত সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য৷

 26 days ago 

পুরীর সমুদ্র সৈকত আসলেই খুব সুন্দর। ভিডিওগ্রাফিটা দেখে বেশ ভালো লাগলো। তবে ভিডিওটা আর একটু বড় হলে দেখতে আরও বেশি ভালো লাগতো। সমুদ্র সৈকত বরাবরই আমার ভীষণ পছন্দ। যাইহোক এতো চমৎকার একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67237.66
ETH 2668.80
USDT 1.00
SBD 2.70