এক টাকায় এত কিছু খাওয়া!

in আমার বাংলা ব্লগ11 months ago

বন্ধুরা,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। সৃষ্টিকর্তার কৃপায় আমিও বেশ ভালো আছি।

আজকের নতুন একটি ব্লগে প্রথমেই সবাইকে স্বাগতম জানাই।

InShot_20230917_200313897.jpg

ব্লগটির টাইটেল দেখেই হয়তো তোমরা অনেকে অবাক হয়ে গেছো। এক টাকায় এতগুলো খাবার কি করে সম্ভব হতে পারে! যাইহোক আমি এখন পুরো ঘটনাটি বিস্তারিতভাবে তোমাদের সাথে শেয়ার করছি। বেশ কিছু দিন আগে ডোমিনোজ থেকে আমি আমার নিজের জন্য তিনটি পিৎজা অর্ডার করেছিলাম। আমি সন্ধ্যার দিকে পিজ্জা গুলো অর্ডার করেছিলাম তা মোটামুটি সাতটার দিকে। ডোমিনোজ এর একটা পলিসি রয়েছে সেটা হলো পিৎজা অর্ডার করার ৩০ মিনিটের মধ্যেই পিৎজা ডেলিভারি করা আর সেটা না করতে পারলে অর্ডার এর টাকা রিফান্ড করা। আমি যে দিন পিৎজা অর্ডার করেছিলাম সেই দিন ডোমিনোজে অতিরিক্ত অর্ডারের চাপ ছিল সেই কারণে আমার অর্ডার করা পিৎজার ডেলিভারি আসতে ৫০ মিনিটের অধিক সময় লেগে গেছিল।

20230912_200803.jpg

20230912_200903.jpg

যদিও দেরি করে পিৎজা আসার জন্য আমি প্রথমে টাকা রিফান্ডের জন্য কোন অ্যাপ্লাই করিনি । পিৎজা গুলো দেরি করে আসার কারণে সেগুলো অনেকটা ঠান্ডা হয়ে গেছিল আর পিৎজা ঠান্ডা হয়ে গেলে তা খেতে খুব বেশি ভালো লাগে না। সন্ধ্যার দিকে খাওয়া-দাওয়া শেষ করে যখন ফোন নিয়ে অন্যান্য কাজ করছিলাম তখন হঠাৎ করেই ডোমিনোজ থেকে একটা সার্ভে মেসেজ আসে আমার ফোনে খাবারটা কেমন ছিল তাই নিয়ে। যথারীতি আমি সেখানে কম রেটিং দিয়ে দিয়েছিলাম কারণ খাবারটা ঠান্ডা হয়ে গেছিল । সেই মুহূর্তে ডোমিনোজ থেকে আমাকে ফোন করে এবং বিস্তারিত সবকিছু জানতে চায় আমার কাছে । আমি তখন পিৎজা লেট করে আসার বিষয়টা তাদেরকে জানাই এবং ঠান্ডা পিৎজার টেস্ট আমার ভালো লাগেনি সেই কথাও বলি।

20230912_200749.jpg

20230912_201527.jpg

ডোমিনোজ পিৎজা দেরিতে ডেলিভারি করার কারণে তারাই আমাকে বলে আমার এই পুরো টাকাটা তারা রিফান্ড করে দেবে। তবে তারা এটাও বলে টাকা রিফান্ড সরাসরি ব্যাংকে হবে না, ডোমিনোজ ওয়ালেটে রিফান্ড করে দেবে। ২০৯ টাকার পিৎজা অর্ডার করেছিলাম আমি সেই দিন। পরবর্তী পাঁচ দিনের মধ্যেই এই ২০৯ টাকা আমার ডোমিনোজ ওয়ালেটে এসে হাজির হয়। এই ওয়ালেট এর টাকা আবার এক মাসের মধ্যে এক্সপায়ার হয়ে যাবে এটা লেখা ছিল ওয়ালেটের নিচে। এই টাকা এক্সপায়ার হয়ে যাওয়ার কয়দিন আগে আমি পুনরায় ডোমিনোজ থেকে আমার জন্য একটা ট্যাকো মেক্সিকানা ভেজ, একটা ভেজ পারসেল ও একটা ভেজ পিৎজা আইটেম অর্ডার করি।

20230912_200755.jpg

20230912_201312.jpg

এই তিনটি খাবারের অর্ডার মূল্য ছিল ২১০ টাকা । যেহেতু আমার ওয়ালেটে ২০৯ টাকা ছিল তাই আমাকে আর এক টাকা পে করতে হবে এমনটাই বিল এসেছিল। যাইহোক এভাবেই এক টাকা পে করার মাধ্যমে এতগুলো খাবার খাওয়ার সুযোগ হয় আমার । এই দিন অর্ডার করার ২৫ মিনিটের মধ্যেই আমার খাবারগুলো চলে আসে। এই দিনের প্রত্যেকটা খাবার আবার বেশ গরম ছিল। গরম গরম খাবার গুলো খেতে অত্যন্ত টেস্টি লেগেছিল আমার।

20230912_200744.jpg



ক্যামেরা: স্যামসাং
মডেল: SM-M317F
ফটোগ্রাফার: @ronggin
অবস্থান: বারাসাত, নর্থ চব্বিশ পরগনা,ওয়েস্ট বেঙ্গল।



এক টাকায় এত কিছু খাওয়া নিয়ে শেয়ার করা আজকের ব্লগটি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট করে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 11 months ago 

ভাই ঠান্ডা পিজ্জা খেয়ে তো লাভ হলো দেখছি। পুরো টাকা রিফান্ড পেয়ে গেলেন। পরবর্তীতে এক টাকা যোগ করে তিনটি খাবার অর্ডার দিতে পারলেন। তবে ডমিনোজ সবসময় কাস্টমারদের সন্তুষ্টির ব্যাপারটা খেয়াল রাখে। আর এই ব্যাপারটা আমার খুব ভালো লাগে। তবে আপনাদের দিকে সবকিছুর দাম কতো কম। দেখেই তো প্রতিনিয়ত অবাক হয়ে যাই। আমাদের এখানকার ডমিনোজে একেবারে ছোট সাইজের পিজ্জাও ৪০০/৫০০ টাকা দাম। আর আপনি ২১০ টাকা দিয়ে তিনটি খাবার পেয়ে গেলেন। যাইহোক এতো সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

এক টাকার খাবার গল্পটাতো দারুণ! ডমিনোজ অনেক প্রফেশনাল মনে হলো এবংকাস্টমারের সন্তুষ্টি তাদের লক্ষ্য। আর হবেনা কেন কাস্টমারেইতো ব্যবসার লক্ষ্যি! এবং সব ব্যবসা প্রতিষ্ঠানের তাই হওয়া উচিত। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

ডোমিনোজ সব সময় কাস্টমারদের সন্তুষ্টির বিষয়টা মাথায় রাখে আপু। তাদের আউটলেট গুলোতে গিয়েও যদি খাবার খাওয়ার পরে, খাবারের টেস্ট ভালো হয়নি বলা হয় তাহলেও তারা সেই টাকা রিফান্ড করে দেয়।

 11 months ago 

তাহলে তো বেশ ভালোই হলো ৫০ মিনিট দেরি করাতে নতুন নতুন গরম গরম খাবার যোগ হলো, বেশ ভালো একটা নিয়ম তো।আসলে পিজ্জা ঠান্ডা ঠান্ডা খেতে তেমন ভালো লাগে না।যাই হোক একে ই বলে যা হয় তা ভালোর জন্যই হয়।😄😄।ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 11 months ago 

হ্যাঁ আপু, এটা ঠিক কথা বলেছেন যা হয় ভালোর জন্যই হয়। সেদিন ৫০ মিনিট লেট করে পিৎজা গুলো এসেছিল বলেই পরের দিন ১ টাকায় এতগুলো খাবার খেতে পেরেছিলাম।

 11 months ago 

যথারীতি আপনার টাইটেল দেখে অনেকটাই অবাক হয়ে গিয়েছিলাম পরবর্তীতে অবশ্য বুঝলাম যে ২০৯ টাকা ওয়ালেটে থাকার কারণে আর মাত্র এক টাকা এ করার মাধ্যমে আপনি খাবারগুলো পেয়েছেন। মাঝে মাঝে ডেলিভারি অনেক বেশি দেরিতে হয় যার কারণে খাবার ঠান্ডা হয়ে যায় আর ঠান্ডা খাবার খেতে খুব একটা ভালো লাগে না বিশেষ করে পিজ্জা। অবশেষে ১ টাকা দিয়ে অনেকগুলো খাবার খেয়েছেন এবং সেগুলো আগের দিনের থেকে ভাল ছিল জেনে খুশি হলাম। শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 11 months ago 

হ্যাঁ ভাই আসল ঘটনাই এটা, ওয়ালেটে ২০৯ টাকা ছিল সেই টাকা অন্য কোন কাজে ব্যবহার করা যেত না তাই সেই টাকার সাথে এক টাকা যোগ করে এতগুলো খাবার খেতে পেরেছিলাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59377.35
ETH 2639.75
USDT 1.00
SBD 2.45