ভিডিওগ্রাফি || মায়াবী হরিণের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ4 months ago

নমস্কার সবাইকে,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।

বন্ধুরা, আজকের এই ব্লগে তোমাদের সাথে একটি ভিডিওগ্রাফি শেয়ার করব। এই ভিডিওগ্রাফি পোস্টগুলো করা অনেক আগে আমার কাছে কঠিন মনে হতো। তবে এখন অনেকটাই সহজ মনে হয়। আর এই ভিডিওগ্রাফি পোস্টের মাধ্যমে যেকোনো জিনিসকে খুব সুন্দর করে সবার মাঝে তুলে ধরা যায়।

20240211_115212.jpg

20240211_115210.jpg

যাইহোক, এবার মূল কথায় আসি। কিছুদিন আগে নবদ্বীপে ঘোরাঘুরি করার জন্য গেছিলাম। পরিবারের সবাইকে সাথে নিয়েই আমি এই নবদ্বীপে গেছিলাম। এখানে ঘুরাঘুরির জন্য অনেক জায়গা রয়েছে। সত্যি কথা বলতে এখানে এত ধরনের জায়গা রয়েছে, বিশেষ করে আমাদের ধর্মীয় স্থান রিলেটেড জায়গা যা একদিনে ঘুরে দেখা সম্ভব হয় না। আমি এখানে ঘোরাঘুরি করার সময় একটা জায়গার সন্ধান পাই, যেখানে অনেক হরিণ রাখা ছিল। তারপর সেখানে যাওয়ার পরে আমি সত্যিই অবাক হয়ে যাই, চোখের সামনে এতগুলো হরিণ দেখতে পেয়ে। এরকম দৃশ্য অনেকদিন পরেই দেখার সুযোগ হয়েছিল আমার। এখানে যাওয়ার পর দেখি হরিণদের খাওয়ানোর জন্য খাবারও বিক্রি হচ্ছিলো। দশ টাকা দিয়েই এই খাবার গুলো পাওয়া যাচ্ছিলো। বিভিন্ন প্রকার সবজি মিক্স করে তাদের খাবার গুলো বিক্রি হচ্ছিলো।

সেখান থেকে আমি কিছু খাবার কিনে নিয়ে হরিণদের খেতেও দি। হরিণগুলো দেখতে অনেক মায়াবী লাগছিল। আর ছোট ছোট হরিণগুলোকে দেখতে অনেকটা কিউট লাগছিল। হরিণের চোখের প্রশংসা সবাই করে যা অনেকটা কাছ থেকে দেখে সেদিন আমি আরো ভালো করে উপলব্ধি করতে পেরেছিলাম। এখানে অনেকটা সময় আমি কাটিয়েছিলাম। এই জায়গাটা অনেকটা সময় খোলা থাকে পর্যটকদের জন্য। দিনের যেকোনো সময় এখানে গেলেই এগুলো দেখার সুযোগ হয়। এখানকার সব কিছু ইনজয় করার সময় আমি একটি ভিডিওগ্রাফিও করেছিলাম যা তোমরা নিচে দেখতে পাবে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন...


◾▪️◾পোস্ট বিবরণ◾▪️◾

শ্রেণীভিডিওগ্রাফি
ডিভাইসSamsung Galaxy M31s
ভিডিওগ্রাফার@ronggin
লোকেশননবদ্বীপ, ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, আজকে শেয়ার করা মায়াবী হরিণের এই ভিডিওগ্রাফি টি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  
 4 months ago 

কিছুদিন আগে পরিবারের সাথে নিয়ে নবদ্বীপে ভ্রমন করতে গিয়েছিলেন এবং সেখানে খুবই সুন্দর একটি জায়গা রয়েছে, সেই জায়গাতেই আপনি ভ্রমণ করলেন এবং সেখানে অনেক হরিণ দেখতে পেলেন। আর এই হরিণের ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি করেছিলেন। আজকে আপনার মাধ্যমে হরিণের ভিডিওগ্রাফি শেয়ার করলেন।তাই দেখতে পেয়ে খুবই ভালো লেগেছে আমার। আর এই ভিডিওটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আমার শেয়ার করা হরিণের এই ভিডিওগ্রাফিটি দেখে যে আপনার কাছে খুব ভালো লেগেছে, এটা আমার জন্য অনেক আনন্দের বিষয় ভাই। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

দাদা পরিবার নিয়ে ঘোরাঘুরি করার আনন্দ টাই আলাদা ৷ আপনি সহ পরিবারে নবদ্বীপে ঘোরাঘুরি মূহুর্তে এতো সুন্দর হরিণের সন্ধান পান ৷ যেখানে খাবার দিয়েছেন বাহ ৷ সত্যিই বলতে হরিণ আসলে দেকতে অনেক মায়াবী ৷ কারন তাদের চোখ গুলো অনেক ভালো লাগে ৷ যা হোক ভিডিও গ্রাফি টা দেখে মন ভরে গেলো ৷
অসংখ্য ধন্যবাদ দাদা সুন্দর একটি ভিডিও গ্রাফি শেয়ার করার জন্য ৷

 4 months ago 

ভাই, হরিণের চোখগুলো জাস্ট অসাধারণ! সামনে থেকে দেখলেই এর আসল সৌন্দর্য বোঝা যায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই, আপনার সুন্দর মন্তব্যটির জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

হরিণ দেখতে আমার কাছে খুব ভালো লাগে। আসলে হরিণের সৌন্দর্য সত্যি বেশ অসাধারণ। মায়াবী হরিণের ভিডিওগ্রাফি দুর্দান্ত হয়েছে। ভিডিওগ্রাফির মাধ্যমে হরিণ দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাই শেয়ার করার জন্য।

 4 months ago 

আমার শেয়ার করা এই ভিডিওগ্রাফির মাধ্যমে হরিণ দেখে যে আপনার খুব ভালো লেগেছে, জেনে অনেক খুশি হলাম ভাই। ধন্যবাদ, এত সুন্দর করে আপনার কথাগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভিডিওগ্রাফী প্রথম প্রথম আমার কাছেও কঠিন লাগতো কিন্তু এখন অনেকটাই সহজ হয়ে গেছে। যাইহোক আপনিও এই কাজটাকে সহজ করে নিয়েছেন এটাই বড় বিষয়।
হরিণের চোখ সত্যিই মায়াবী, আমি নিজেও কিছুদিন আগে একটা চিড়িয়াখানায় গিয়েছিলাম আর খুব কাছ থেকে ওদের দেখে ভীষণ ভালো লেগেছিল। আপনার ভিডিওগ্রাফী এককথায় দূর্দান্ত হয়েছে।
চালিয়ে যান এভাবেই, ইনশাআল্লাহ ভালো কিছু হবে 🤞

Posted using SteemPro Mobile

 4 months ago 

আমার শেয়ার করা এই ভিডিওগ্রাফিটা যে আপনার কাছে দূর্দান্ত লেগেছে, জেনে অনেক খুশি হলাম।
ধন্যবাদ ভাই, আপনার সুন্দর মন্তব্যটির জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58635.35
ETH 3152.96
USDT 1.00
SBD 2.44