স্টার মলের উদ্দেশ্যে

in আমার বাংলা ব্লগ2 years ago

বন্ধুরা ,

সবাই তোমরা কেমন আছো ? আশা করি সবাই অনেক অনেক ভাল আছো।

আজকের নতুন একটি ব্লগে প্রথমেই তোমাদের সবাইকে স্বাগতম জানাই। আজকের ব্লগে তোমাদের সাথে স্টার মলে যাওয়া নিয়ে কিছু কথা শেয়ার করব। কিছুদিন আগে আমার জ্বর হয়েছিল তোমরা মোটামুটি যারা আমার পূর্বের ব্লগগুলো পড়েছো সবাই জানো। সেই জ্বরে আমি বেশ কয়েকদিন ভুগেছি । এখন জ্বর সেরে গেছে কিন্তু শরীরের দুর্বলতা এখনো কাটেনি। তারপর দু-একদিন ধরে নতুন একটা সমস্যার উদ্ভব হয়েছে হালকা গলায় ব্যথা ।এই কারণে খাবার দাবার খেতেও বেশ কষ্ট হচ্ছে। কয়েকদিন বাড়ি বসে থেকে তেমন একটা ভালো লাগছিল না , একটু আশেপাশে ঘুরে বেড়ানোর ইচ্ছা হচ্ছিল। আমাদের এইখানে কাছাকাছি প্রাকৃতিক পরিবেশের তেমন একটা সমারোহ দেখা যায় না তাই জন্য মাঝে মাঝে আমি ঘোরাঘুরি করার জন্য শপিংমলে চলে যাই। শপিং মলের আশেপাশে বেশ সুন্দর জায়গা রয়েছে। যেখানে বসে সময় কাটানো যায়, চারপাশে মানুষজনের আসা যাওয়া দেখা যায়, চারপাশে কি চলছে তার একটা ইমেজ চোখের সামনে দেখা যায়।

20220909_193822.jpg

20220909_194454.jpg

আমাদের বাড়ির পাশেই যে শপিংমলটি রয়েছে তার নাম হল স্টার মল। আমাদের আশেপাশে যত শপিংমল রয়েছে তার মধ্যে সবথেকে এটি বড় এবং এর চারপাশের পরিবেশটাও সবথেকে সুন্দর। এই শপিংমলে ঘুরে আমার বেশ মজা লাগে তাই মাঝে মাঝে সময় পেলে এখানে চলে যাই শুধুমাত্র ঘোরার জন্য । কেনাকাটার কোন উদ্দেশ্য থাকে না সব দিন। এই শপিং মলটিতে আমার বাড়ি থেকে পায়ে হেঁটে যেতে ১৫ থেকে ১৬ মিনিটের মত সময় লাগে। খুব একটা দূরে না হওয়ায় এখানে আমি হেঁটে যেতেই বেশ পছন্দ করি। গতকাল সন্ধ্যার দিকে একা একা বসে বেশ বোরই হচ্ছিলাম। তারপর কোনরকম রেডি হয়ে বেরিয়ে পড়লাম স্টার মলের উদ্দেশ্যে । সেখানে গিয়ে একটু ঘোরাঘুরির পাশাপাশি কিছু ড্রেস দেখারও পরিকল্পনা ছিল কিন্তু কিনব কিনা সে ব্যাপারে পুরোপুরি শিওর ছিলাম না। মূলত উদ্দেশ্য ছিল সেখানে গিয়ে একটু সময় কাটাবো । বাড়ি থেকে সন্ধ্যার পরে রওনা করার একটু পরে আমি সেখানে পৌছে গেছিলাম। সেখানে গিয়ে দেখি শপিং মলের পাশে সুন্দর করে সাজানো হয়েছে। কোন একটা অনুষ্ঠানের আয়োজন করা হবে সেই জন্য হয়তো সাজিয়েছিল।

20220909_193906.jpg

20230113_202812.jpg

যাইহোক সাজানো মঞ্চের কাছে গিয়ে আমি তাদের কাছে জানতে পারলাম এখানে একটা গানের অনুষ্ঠান হবে কিন্তু তাদের কাছ থেকে আমি আর ডিটেলস শুনিনি কে বা কারা আসবে গান করতে। তারপর আমি চলে গেছিলাম শপিং মলের ভিতরে। শপিং মলের ভিতরে গিয়ে আমি বেশ কয়েকটি জামার ট্রায়েল দিয়েছিলাম। তার মধ্যে কয়েকটি জামা দেখে আমার বেশ পছন্দও হয়েছিল কিন্তু সেগুলো সব নিউ কালেকশন ছিল আর তার দামও ছিল অনেক বেশি। আমি শপিং মল থেকে একটু অফারের জিনিস কিনতে বেশি পছন্দ করি। যেহেতু গতকাল কোনো অফার ছিল না তাই আর জামা কেনা হয় নি আমার।

শপিং মলের বেশ কয়েকটি জায়গা ঘুরে বেশ কয়েকটি ড্রেস পছন্দ করেছিলেম। পরে কোনদিন অফারে পেলে সেগুলো কিনে নিয়ে আসব এমনটা ভেবে রেখেছি কিন্তু জানিনা সেই কয়দিন পর্যন্ত সেই কালেকশন গুলো পাব কিনা। যাই হোক সেখানে একটু ঘোরাঘুরি করে কিছুটা সময় কাটালাম। তারপর আবার পুনরায় নিচে চলে আসি যেখানে অনুষ্ঠানের কাজ চলছিলো সেখানে। সেখানে বসেও কিছুটা সময় একা একা কাটাই , ফোন নিয়ে টুকটাক কাজকর্ম করি। এভাবে প্রায় ত্রিশ মিনিট পার হয়ে যায়। আমি ভেবেছিলাম কিছু সময় সেখানে গানের অনুষ্ঠান এনজয় করে আসবো কিন্তু অনুষ্ঠান শুরু হওয়ার কিছুটা দেরি ছিল যা আমি সেইখানের লোকদের কাছ থেকে জানতে পেরেছিলাম। তারপর সেখানে একটু ঘোরাঘুরি করে পুনরায় বাড়িতে চলে আসি আমি। বাইরে কিছুটা সময় হাঁটাহাঁটি করার কারণে বাড়ি এসে বেশ ভালই ফিল হচ্ছিল। আমি মাঝে মাঝে একা একা ঘুরতে চলে যাই আমার কাছে এই ব্যাপারটা খুব ভালো লাগে।

20220909_193833.jpg

20220909_193827.jpg

ক্যামেরা: স্যামসাং

মডেল: SM-M317F

ফটোগ্রাফার: @ronggin
অবস্থান: মধ্যমগ্রাম, ওয়েস্ট বেঙ্গল।

সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে

Sort:  

আমিও শুনেছিলাম স্টার মল এ গানের অনুষ্ঠান হবে। তবে যেতে পারিনি অসুস্থতার কারণে। আর আমিও মাঝেমধ্যে ঘুরতে যাই, বেশ ভালো লাগে পুরো মল ঘুরে দেখতে।

 2 years ago 

মাঝে মাঝেই স্টার মলে এরকম অনুষ্ঠান হয়ে থাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 58665.29
ETH 2302.95
USDT 1.00
SBD 2.51