লাইফ স্টাইল || শপিং মলে প্রয়োজনীয় কিছু জিনিস কিনতে

in আমার বাংলা ব্লগ4 months ago (edited)

নমস্কার,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও বেশ ভালো আছি।

আমাদের বাড়ির জন্য প্রয়োজনীয় যে জিনিসগুলো কেনার দরকার পড়ে তার প্রায় সবকিছুই মা বাইরে থেকে কেনে। সাধারণত শপিং মলে মা গিয়ে কোন জিনিস কেনে না। তবে আমি মাঝে মাঝে শপিংমলে গিয়ে বাড়ির জন্য এবং নিজের জন্য জিনিস কিনে আনি। তাছাড়া শপিংমলে যখন যাই, অফারের ব্যাপারটাও মাথায় রেখে যাই। অফারে জিনিস কিনতে পারলে পরিবারের জন্যও অনেকটা সাশ্রয়ী হয়। মাঝে মাঝে এসব শপিংমলে বাইরের থেকেও অনেকটা কম দামে পাওয়া যায় বিভিন্ন জিনিস যা আমাদের জন্য লাভজনকই হয়।

InShot_20240229_212824838.jpg

InShot_20240229_213002531.jpg

InShot_20240229_212945937.jpg

কিছুদিন আগে আমি আমার এক বন্ধুর সাথে এখানকার সব থেকে বড় শপিং মল স্টার মলে গেছিলাম। আমি সন্ধ্যার দিকেই এখানে গেছিলাম। সন্ধ্যার দিকে এখানে ঘোরাঘুরি করে শপিং করতে বেশ ভালোই লাগে। যাইহোক, উদ্দেশ্য ছিল বাড়িতে বার্গার তৈরি করে খাওয়ার কিছু উপকরণ কেনা। তাই আমরা স্টার মলের ভিতরে থাকা স্পেন্সারে যাই প্রথমে। যেখানে প্রয়োজনীয় সব কিছুই পাওয়া যায়। এমন কিছু নেই যা এখানে ছিল না। এখানে গিয়ে বার্গার বান রুটি কিনি প্রথমে। তারপর বার্গার ভেজ পেটিচিজও কিনেছিলাম । যেহেতু বাড়িতে বার্গার তৈরি করে খাব তাই এইসবের প্রয়োজন ছিল। এইগুলো কেনা শেষ করে তারপর গ্রোসারি সেকশনে গিয়ে নিজেদের জন্য দুই প্যাকেট ইনস্ট্যান্ট নুডুলসও কিনেছিলাম।

InShot_20240229_212934027.jpg

InShot_20240229_212913210.jpg

InShot_20240229_212859344.jpg

তাছাড়া এইখানে গিয়ে আমি কোলড্রিংসও কিনে নিয়ে আনি সেদিন। কারণ কোলড্রিংসে বেশ অফার পাওয়া যায় এইসব শপিংমলে। অধিকাংশ দিন বড় কোলড্রিংস গুলো কিনে নিয়ে আসি, তবে সেদিন বড় গুলো না কিনে ছোট কোলড্রিঙ্কস গুলো কিনে নিয়ে এসেছিলাম। এখানে গিয়ে একটা জিনিস খেয়াল করেছিলাম, ফলের দাম বাইরের তুলনায় কিছুটা কম ছিল সেখানে। এখানে বিভিন্ন ধরনের ফল দেখতে পেয়েছিলাম যেগুলো বাইরে হয়তো পাওয়া যাবে না। কিন্তু সেদিন আর ফল কিনি নি আমি তবে ফল কেনার ইচ্ছে ছিল। এইখানে গিয়ে এবার একটা জিনিস খুবই ভালো লেগেছিল সেটা হলো ফল যেখানে বিক্রি হচ্ছিলো, সেখানে আলাদা একটা কুঁড়ে ঘরের মতো করে দিয়েছিল। একদম প্রথমে শেয়ার করা ফটোগ্রাফিটি দেখলে বিষয়টা তোমরা বুঝতে পারবে। যাইহোক, শপিং মলের মধ্যে এসব ইউনিক আইডিয়া গুলো জাস্ট অসাধারণ লাগে। এইসব ব্যাপারগুলো কাস্টমারদের বেশ আকৃষ্ট করে।

InShot_20240229_212837932.jpg

InShot_20240229_213017365.jpg

InShot_20240229_213028573.jpg

আমি এইসব দেখতে দেখতেও এই জায়গাটাতে অনেকটা সময় কাটিয়েছিলাম। খুব ভালো লাগছিলো এখানে গিয়ে আমার। এখানে আমি কিছু সময় ঘুরে, এরপর উপরের তলায় যাই। সেখানে মূলত বিভিন্ন প্লাস্টিকের জিনিসপত্রের সেকশন ছিল। বাড়ির জন্য অনেক সময় প্রয়োজনীয় প্লাস্টিকের জিনিসের দরকার পড়ে। আমি গেছিলাম এই জন্যই। তবে সেদিন গিয়ে খুব একটা ভালো অফারে কোনো জিনিসপত্র দেখতে পাইনি প্লাস্টিকের জিনিসের মধ্যে। সেখানে আরো কিছুটা সময় একটু ঘুরে বাড়ির উদ্দেশ্যে রওনা করি।

InShot_20240229_212744450.jpg


পোস্ট বিবরণ

শ্রেণীলাইফ স্টাইল
ডিভাইসSamsung Galaxy M31s
ফটোগ্রাফার@ronggin
লোকেশনমধ্যমগ্রাম ,ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, টুকটাক শপিং করতে যাওয়া নিয়ে শেয়ার করা আজকের এই পোস্টটি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  
 4 months ago 

এই জাতীয় শপিং মলে গেলে একটা সুবিধা হয়। তা হচ্ছে প্রয়োজনীয় সব জিনিস এক সাথে পাওয়া যায়। তো আপনি ঘরে বার্গার তৈরি করার উপকরণ কিনতে গেলেন। শপিং মলের ডিজাইন দেখে খুবই ভালো লেগেছে। অনেক গুলো উপকরণ কিনলেন আপনি। ভালো লাগলো প্রয়োজনীয় জিনিস গুলো কিনে আনার জন্য।

 4 months ago 

হ্যাঁ আপু, এই জাতীয় শপিং মলে প্রয়োজনীয় সব জিনিস এক সাথে পাওয়া যায় । অনেক বড় সুবিধা এটা একটা শপিং করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনি দেখছি আমার মত অফার দেখলেই সেখানে প্রোডাক্টগুলো কেনার জন্য এগিয়ে যান। তবে কেনাকাটা যাই করুন বা না করুন জায়গাটা কিন্তু আমার কাছে বেশ ভালো লেগেছে এরকম শপিংমলে কেনাকাটা করি বা না করি ঘোরাফেরা করতে বেশ ভালোই লাগবে।

Posted using SteemPro Mobile

 4 months ago 

যেখানে অফার থাকে আমিও সেখানে থাকি ভাই। হিহি..🤭🤭 আমার সবাই অফার ভালোবাসি।

Posted using SteemPro Mobile

 4 months ago 

শপিংমলে কেনাকাটা সুন্দর মুহূর্ত আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। অবশ্য গ্রামে থাকি এভাবে কেনাকাটা খুবই কম হয় অনেক দিন আগে সেনানিবাসের সিএসডি বা ক্যান্টিনে কেনাকাটা করেছিলাম। ঠিক যেন সেই সমস্ত দিনগুলোর কথা ভেসে উঠলো মনের মধ্যে এভাবে আপনার কেনাকাটা দেখে।

 4 months ago 

গ্রামে থাকলে তো এরকম শপিং করা সম্ভব হয় না ভাই, এটা তো ঠিক ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

দেখে বুঝতে বোঝা যে শপিংমলে কেনাকাটার মাঝেও অনেক সুন্দর একটা সময় অতিবাহিত করেছেন ৷আসলে এসব শপিংমলে কেনাকাটার একটা সুবিধা তা হলো প্রায় সব জিনিস পাওয়া যায় ৷ আপনি অনেক কিছু কিনেছেন ৷সেই সাথে শপিংমলে সাজানো গোছানো পরিষ্কার পরিচ্ছন্ন যা আমাকে মুগ্ধ করেছে ৷
অনেক ধন্যবাদ দাদা

 4 months ago 

আসলে এসব শপিংমলে কেনাকাটার একটা সুবিধা তা হলো প্রায় সব জিনিস পাওয়া যায় ৷

এটা ঠিক বলেছেন । ধন্যবাদ ভাই, আপনার এত সুন্দর মন্তব্যটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

বাইরে কেনাকাটা করতে গিয়ে বিভিন্ন ধরনের জিনিসের দাম সম্পর্কে জানতে পারা যায়। সেজন্য এক জায়গা থেকে সব সময় জিনিস কিনা ঠিক নয় । আপনার কেনাকাটা সম্পর্কে ভালোই ধারণা আছে দেখছি। ভালো লাগলো এইভাবে আমিও কেনাকাটা করতে পছন্দ করি। সুন্দর পরিবেশ শপিংমলের আমার কাছে খুবই ভালো লেগেছে। কেনাকাটা মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ধন্যবাদ ভাই, আপনার এই মন্তব্যটির জন্য। এইভাবে আপনিও কেনাকাটা করতে পছন্দ করেন জেনে ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 4 months ago 

শপিংমলে গেলে অফারের ব্যাপারটাও মাথায় রেখে যায় পড়ে অনেক হাসি পাচ্ছে ।ভাইয়া আপনি আর আপনার বন্ধু সন্ধ্যা বেলায় শপিংমলে শপিং করতে গিয়েছেন সেখানে গিয়ে বুঝতে পারলেন বাইরে থেকে ফলের দাম ওখানে অনেক কম।

 4 months ago 

শপিংমলে গেলে অফারের ব্যাপারটাও মাথায় রেখে যায় পড়ে অনেক হাসি পাচ্ছে ।

এই ব্যাপারটা ভেবে আমারও মাঝে মাঝে হাসি পায় আপু। হিহি🤭🤭😂😂

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58639.60
ETH 3167.30
USDT 1.00
SBD 2.43