ক্রিয়েটিভ রাইটিং || ভৌতিক রহস্য গল্প : পোড়া বাড়ি (পর্ব-০৩)

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)

নমস্কার,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও মোটামুটি ভালো আছি।

আজকের ব্লগে তোমাদের সাথে একটি রহস্যময় ভৌতিক গল্প শেয়ার করবো। গল্পের নাম "পোড়া বাড়ি "। গল্পটির তৃতীয় পর্ব নিচে দেখে নেওয়া যাক।

house-4688957_1280.jpg

ইমেজ সোর্স

দ্বিতীয় পর্বের লিংক

এই সময় দ্বীপ তার সেই বন্ধুকে রুমের একটা জায়গায় বসিয়ে দিয়ে পায়ের যে অংশ কেটে গেছিল সেখানে হাত দিয়ে চেপে থাকতে বলে এবং অন্য সবাই এই বাড়ির মধ্যে ঘুরে ঘুরে দেখতে চলে যায়। তারা এই বন্ধুকে বসিয়ে তার হাতে লাইট দিয়েও যায় এবং কোন সমস্যা হলে ডাক দিতে বলে। যাইহোক, তারা যখন অন্য রুমে যায়, দুই থেকে তিন মিনিটের মধ্যে তার যে বন্ধুর পা কেটে গেছিল সেই বন্ধু রুমের মধ্যে একা থেকে অনুভব করে , পায়ের যে জায়গাটায় সে হাত দিয়ে চেপে রেখেছিল সেই জায়গায় একটু বেশি ঠান্ডা লাগছে । তার কাছে এমনটা মনে হচ্ছিলো, তার হাতের উপর যেন কেউ হাত বুলিয়ে দিচ্ছে। তখন তার সেই বন্ধু ভয়ে হঠাৎ করে চিৎকার করে ওঠে। তারপর অন্য বন্ধু গুলো ছুটে আসে কি হয়েছে দেখার জন্য। তারা এসে দেখে সব কিছুই নরমাল আছে কিন্তু তার এই বন্ধু চিৎকার কোনো করলো, সেটা জানতে চায় ।

এই বন্ধু বিষয়টা পুরোপুরি তাদের বলে তবে এই বিষয়টা তারা বিশ্বাস করে না। কিন্তু সেই সময় দ্বীপ একটা বিষয় খেয়াল করে, বন্ধুর পায়ের যে জায়গাটা কেটে গিয়েছিল এবং রক্ত পড়ছিল সেই জায়গায় কোন রক্ত নেই। সেই মুহূর্তে দ্বীপ এটা দেখেও কাউকে কোন কিছু বলে না এবং বিষয়টা এড়িয়ে যায়। এই সময় সবাই একসাথে থাকে এবং এটা সিদ্ধান্ত নেয় আলাদা হয়ে কেউ কোথাও যাবে না। আস্তে আস্তে তাদের মনে ভয় জন্মাতে থাকে। কিছু একটা অস্বাভাবিক ঘটছে বা ঘটবে এরকমটা ফিল হতে থাকে।

একটু সময় পর থেকেই এই পাঁচ বন্ধুর মধ্যে আস্তে আস্তে মতের অমিল হতে শুরু হয়। তাদের বন্ধুদের মধ্যে এমনিতেই ভালো বন্ডিং ছিল কিন্তু এখানে আসার পরে কি যেন হয়েছিল কে জানে, একেক জন একেক মত পোষণ করছিল, এই নিয়ে তাদের মধ্যে ঝামেলা হতে থাকে। কেউ বলছিল এখন এখান থেকে বেরিয়ে যাই, আবার কেউ বলছিল এখানে কি ঘটে সেটা দেখে যাই। এই নিয়ে তর্ক বিতর্কও চলে।

এরকম সময় সেই পোড়া বাড়ির একটি রুম থেকে কেউ বাসন-কোসন ফেলে দিচ্ছে, এরকম আওয়াজ শোনা যায়। এই পরিস্থিতিতে হঠাৎ সবাই চমকে ওঠে এবং তারা কিছু সময়ের জন্য চুপ হয়ে যায়। অন্য রুমে কি ঘটেছে, সেটা দেখার জন্য মনের ভিতরে যে সাহসের দরকার তারা কিছু সময়ের জন্য তা হারিয়ে ফেলে। কিছু সময় কেউ কারো সাথে কথা বলে না। তারপর হঠাৎ করে দ্বীপ পুনরায় সবার ভেতরে সাহসের সঞ্চার করে এবং অন্য যে রুম থেকে আওয়াজটা এসেছিল, সেটা দেখার জন্য সবাইকে বলে। দ্বীপের কথা মত এইবার আস্তে আস্তে সবাই সেই বাসন-কোসনের আওয়াজ শোনা রুমের দিকে ধাবিত হয়

চলবে...


পোস্ট বিবরণ

শ্রেণীক্রিয়েটিভ রাইটিং (ভৌতিক রহস্য গল্প)
লোকেশনবারাসাত , ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, আমার আজকে শেয়ার করা পোড়া বাড়ি গল্পের তৃতীয় পর্ব তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও । সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  
 5 months ago 

আপনার গল্পটা পড়ে অনেক ভালো লাগলো। আসলে ভাইয়া এটা ভাবার বিষয় বন্ধুর যে জায়গায় রক্ত ছিল সেই জায়গায় নেই। পুড়া বাড়ির আওয়াজ শোনা যাচ্ছে তবে কিসের আওয়াজ এটা কিন্তু বুঝা যায়নি।ধন্যবাদ আপনাকে পরবর্তী পর্বের জন্য অপেক্ষায় থাকলাম।

 5 months ago 

আমার শেয়ার করা এই গল্পটা পড়ে আপনার অনেক ভালো লেগেছে, জেনে অনেক খুশি হলাম আপু।

 5 months ago 

ভৌতিক গল্প গুলো পড়তে আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনি আজকে চমৎকার একটি গল্প শেয়ার করেছেন। গল্পটি পড়ে বেশ ভালো লেগেছে। এধরনের পোড়া বাড়ীতছ হঠাৎ করে আওয়াজ আসলে ভয় পাওয়া স্বাভাবিক। ধন্যবাদ গল্পটি গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 5 months ago 

ভৌতিক গল্প গুলো পড়তে আপনার কাছে ভীষণ ভালো লাগে জেনে খুশি হলাম ভাই। আমার এই গল্পটি পড়ে আপনার বেশ ভালো লেগেছে, জেনে আমারও ভালো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64867.61
ETH 3451.61
USDT 1.00
SBD 2.55