ভিডিওগ্রাফি || শীতের বিকালে ধারণ করা গ্রামের এক অপরূপ দৃশ্য।

in আমার বাংলা ব্লগ6 months ago

নমস্কার সবাইকে,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও মোটামুটি ভালো আছি। আজকের নতুন একটি ব্লগে প্রথমেই সবাইকে স্বাগতম জানাই।

আজকে তোমাদের সাথে আমি শীতের বিকালে আমার নিজের ধারণ করা গ্রামের এক অপরূপ দৃশ্যের ভিডিওগ্রাফি শেয়ার করবো।

প্রথম প্রথম ভাবতাম ভিডিওগ্রফি পোস্টগুলো করা খুব বেশি কঠিন কাজ, সেই জন্য আর সেগুলো শেয়ার করতাম না। তবে এখন এই বিষয়টা আমার কাছে অনেকটাই সহজ লেগেছে। তাছাড়া ভিডিওগ্রাফি পোস্টগুলো করলে সেগুলো দেখতেও বেশ ভালো লাগে। বিভিন্ন বিষয়গুলো খুব সুন্দর ভাবে ভিডিওগ্রাফির মাধ্যমে তুলে ধরা যায়।

20231218_163409.jpg

বেশ কিছুদিন আগে আমি বাংলাদেশ ভ্রমনে গেছিলাম। এই বিষয়টা কমবেশি তোমরা সবাই জানো। বাংলাদেশ ভ্রমণে গিয়ে আমি প্রায় এক মাস এর মত সময় সেখানে কাটিয়ে এসেছি। আমি যখন বাংলাদেশ ভ্রমণে ছিলাম তখন আমার ভ্রমণের অধিকাংশ সময় আমি গ্রামে কাটিয়েছি। সত্যি কথা বলতে গ্রাম আমি অনেক বেশি ভালোবাসি। গ্রামের সৌন্দর্য সবসময় আমাকে মুগ্ধ করে। গ্রামে থাকা অবস্থায় আমি গ্রামের রাস্তা ধরে আমার যেদিকে চোখ যায় চলে যেতাম চারপাশের প্রকৃতিটাকে উপভোগ করার জন্য।

আমার ভ্রমণের কোন একটা দিন আমি হাঁটতে হাঁটতে কিছুটা বিকালের দিকে চলে যাই একটা বিলের মতো জায়গায়। কিছু দূর রাস্তা দিয়ে যাওয়ার পর পাশে খাল পড়ে। সেই খালের অন্য সাইডে ছিল ফসলের জমি। সেসব ফসলের জমিতে বিভিন্ন ধরনের সবজি চাষ করা ছিল। তবে সব জমিতে সবজি চাষ করা ছিল না। কিছু কিছু জমিতে ধানের চারাও লাগানো ছিল। কিছু কিছু জমি শুধু চাষ করা ছিল নতুন ফসল লাগানোর জন্য। এরকম একটা জায়গায় পৌঁছে আমার বেশ ভালোই লাগছিল । সেখানের রাস্তার উপর দাঁড়িয়ে আমি দেখতে পাই, রাস্তা ধরে কিছু ছেলে ছাগল চড়িয়ে বাড়ির দিকে হেঁটে যাচ্ছে। গ্রামের এমন দৃশ্য মুগ্ধ করে আমায় । তারপর আমি সেখান থেকে রাস্তার কিছুটা নিচে নেমে গিয়ে ফসলের জমির মধ্যে দিয়ে চলা শুরু করি। সেখানে গিয়ে দূরের প্রকৃতিটাকে আরও বেশি ভালো করে দেখতে পাই।

চাষের জমির একটা অংশে আগাছা পোড়ানো হচ্ছিল। শীতকালে এই ব্যাপারটা দেখতে বেশ চমৎকার লাগে। শীতের সময় বিলের দিকে গেলে ধোঁয়া উড়ার এমন দৃশ্য অনেক দেখা যায়। এই দৃশ্য সত্যিই অসাধারণ লাগে। যারা এই দৃশ্যটা দেখেছে তারাই জানবে এই দৃশ্যের সৌন্দর্যটা। আমি সেখানেও দাঁড়িয়ে কিছু সময় সবকিছু দেখি আর সুন্দর করে চারপাশের ভিডিওগ্রাফি করি। আজকের ভিডিওগ্রাফিটি দেখলে তোমরা সেই ব্যাপারগুলো সব বুঝতে পারবে। বিকেলের সময় ছিল তাই হালকা হালকা ঠান্ডাও লাগছিল। এই ব্যাপারটাও আমি আনন্দের সাথে উপভোগ করছিলাম। যাইহোক, ওভারল চারপাশের পরিবেশটা আমাকে মুগ্ধ করে দিয়েছিল।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন...


পোস্ট বিবরণ

শ্রেণীভিডিওগ্রাফি
ডিভাইসSamsung Galaxy M31s
ভিডিওগ্রাফার@ronggin
লোকেশননড়াইল, বাংলাদেশ।

বন্ধুরা, শীতের বিকালে ধারণ করা গ্রামের এক অপরূপ দৃশ্যের ভিডিওগ্রাফিটি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও । সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 6 months ago 

গ্রামের প্রকৃতি এমনিতে দেখতে অনেক সুন্দর হয়ে থাকে। আজকে যেভাবে আপনি বিকেল বেলার এই গ্রামের সৌন্দর্য ভিডিওগ্রাফির মাধ্যমে শেয়ার করেছেন তা দেখে খুবই ভালো লাগলো৷ এই ভিডিও খুবই সুন্দর ভাবে ধারণ করেছেন৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটা ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য৷

 6 months ago 

আমার শেয়ার করা গ্রামের প্রাকৃতিক সৌন্দর্যের ভিডিওগ্রাফিটি নিয়ে আপনার সুন্দর মন্তব্যটি আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

গ্রামের প্রকৃতিক প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার বেশ ভালো লাগে। আমি গ্রামের ছেলে প্রকৃতির সব কিছুই আমার চেনা এর সাথে রয়েছে আমার অন্যরকম ভালোবাসা। আপনার শেয়ার করার প্রাকৃতিক ভিডিও দেখে খুবই ভালো লাগেছে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমাদের সবারই গ্রামের প্রাকৃতিক সৌন্দর্য দেখতে ভালো লাগে ভাই। যাইহোক, আমার শেয়ার করা ভিডিওগ্রাফি টি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 6 months ago 

হুম সেটাই। ভালো থাকবেন

 6 months ago 

ভিডিওতে কিন্তু পাখির কিচিরমিচির ও পোকা শব্দ শোনা যাচ্ছে৷ আশে পাশে প্রকৃতির মাঝে হাঁটলে খুবই ভালো লাগে। প্রকৃতিকে কাছে থেকে উপভোগ করার মজাই আলাদা। আসলে কিছু জমির ফসলের জন্য তৈরি করা হয় এবং কিছু জমি চারা লাগানোর জন্য তৈরি করা হয়। যাইহোক ভিডিওগ্রাফিটি দেখে বেশ ভালো লাগলো ভাইয়া৷

 6 months ago 

শীতের বিকালে পাখির কিচিরমিচির শুনতে কিন্তু দারুন লাগে🐦। এমন পরিবেশে কিছু সময় কাটালে মনটা ভালো হয়ে যায়। যাইহোক, শেয়ার করা ভিডিওগ্রাফিটি দেখে আপনার ভালো লেগেছে জেনে আমারও ভালো লাগলো আপু।

 6 months ago 

শীতের বিকেলের দারুন ভিডিওগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। শীতের দিনে এই ধরনের পরিবেশে সময় অতিবাহিত করতে আসলেই অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

আমার শেয়ার করা ভিডিওগ্রাফিটি আপনার কাছে দারুণ লেগেছে জেনে অনেক খুশি হলাম ভাই। শীতের বিকেলে এরকম পরিবেশে টাইম কাটাতে সত্যি অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57899.47
ETH 3134.16
USDT 1.00
SBD 2.39