একা একাই চলে গেলাম পিৎজা খেতে ডোমিনো'স

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রিয় বন্ধুরা,

তোমরা সবাই কেমন আছো? আশা করি সবাই অনেক অনেক ভাল আছো। আমিও খুব ভালো আছি।

আজকের নতুন একটি ব্লগে তোমাদের সবার সাথে আমার একা একা পিৎজা খেতে যাওয়ার গল্পটি শেয়ার করব। আমার প্রিয় খাবারের তালিকায় সবার প্রথমে যার স্থান সেটি হল পিৎজা । আর সেটি যদি হয় ডোমিনো'স এর পিৎজা তাহলে তো এক কথায় সোনায় সোহাগা । আমাদের বাড়ি থেকে তিন কিলোমিটারের মধ্যে দুটি ডোমিনো'স রয়েছে। এই দুটির মধ্যে যখন যেদিন যেখানে মন চায় সেখানে গিয়ে আমি পিৎজা খেয়ে আসি। অধিকাংশ সময়ে কারো না কারো সাথে যাই আমি।

20220803_195824.jpg

একা একা খুব একটা যাওয়া হয় না কারণ এইসব জায়গায় একা গিয়ে খেতে কেমন একটা জানি লাগে। আজ যে একা খেতে যাব সেটা আগে থেকে কোন প্ল্যান ছিল না। এক বন্ধুর সাথে প্ল্যান করেছিলাম দুইজনে গিয়ে ভেজ পিৎজা খেয়ে আসব। আজ আমাদের বের হওয়ার ৩০ মিনিট আগে আমার বন্ধু আমাকে ফোন করে বলে তার একটি জরুরী কাজ আছে সেজন্য সে আজ যেতে পারবে না। অন্যদিকে আমি যাব এই বিষয়ে আমার মন স্থির করা হয়ে গেছে , অনেক কিছু ভেবে নিয়েছি গিয়ে কোন ধরনের পিৎজা খাব ইত্যাদি অনেক বিষয়। এতকিছুর মধ্যে বন্ধু যখন প্ল্যানটা ক্যান্সেল করে দিল তখন প্রথমে একটু হতাশ হলাম । তারপর ভাবলাম বন্ধু প্ল্যান ক্যান্সেল করেছে কিন্তু আমি এই প্ল্যান ক্যান্সেল করবো না । আমি একা গিয়ে খেয়ে আসবো এই পিৎজা।

20220803_195734.jpg

পিৎজা খাওয়ার উদ্দেশ্য নিয়ে আজ সন্ধ্যার দিকে বেরিয়েছিলাম । আজকে গেছিলাম মধ্যমগ্রাম স্টেশন এর কাছে একটি ডোমিনো'স রয়েছে সেইখানে। এই ডোমিনো'স টি ৬ থেকে ৭ মাস হয়েছে খুলেছে। যাই হোক সেখানে পৌঁছানোর পর দেখলাম অল্প কিছু লোকজন বসে যে যার মত গল্প করছে এবং পিৎজা ইনজয় করছে। আমি সেখানে গিয়ে নিজের জন্য দুটি পিৎজা অর্ডার করেছিলাম । এই পিৎজা গুলো খুব একটা বড় ছিল না, ছোট সাইজের ছিল এজন্যই দুটো করেছিলাম। একটি পিৎজাটি হল Cheesy এবং অন্য পিৎজাটি হল Onion। কিছু সময় পর পিৎজা দুটি আমার সামনে আসার পর তাড়াতাড়ি দুটিকে একসাথে ওপেন করলাম এবং কয়েকটি ফটোগ্রাফি করে নিলাম। তারপর ফোনটি পকেটে রেখে তাড়াতাড়ি খাওয়া শুরু করে দিলাম কারণ পিৎজা বেশিক্ষণ খোলা রেখে দিলে ঠান্ডা হয়ে যায় আর ঠান্ডা পিৎজা খেতে তেমন একটা ভালো লাগেনা। আজ পিৎজা খাওয়ার ব্যাপারটা একা একাই ইনজয় করেছিলাম । গল্প করার লোক না থাকায় খাবার খাওয়া শেষ করে আমি আর বেশিক্ষণ সেখানে বসিনি। খাওয়া-দাওয়া শেষ করেই তাড়াতাড়ি আমি বাড়ি ফিরে চলে আসি।

20220803_195745.jpg
Cheesy পিৎজার একটি ফটোগ্রাফি।

20220803_195723.jpg
Onion পিৎজার একটি ফটোগ্রাফি।

20220803_195635.jpg
ক্যামেরা পরিচিতি : SAMSUNG
ক্যামেরা মডেল : SM-M317F
ফটোগ্রাফার:@ronggin
স্থান: নেয়ার মধ্যমগ্রাম স্টেশন, ওয়েস্ট বেঙ্গল।

20220803_194925.jpg
পিৎজা খেতে খেতে গল্পে ব্যস্ত কিছু মানুষ।

20220803_195025.jpg

20220803_195527.jpg
ডোমিনো'স বসে থাকাকালীন তোলা নিজের একটি সেলফি।
20220803_194915.jpg
ক্যামেরা পরিচিতি : SAMSUNG
ক্যামেরা মডেল : SM-M317F
ফটোগ্রাফার:@ronggin
স্থান: নেয়ার মধ্যমগ্রাম স্টেশন, ওয়েস্ট বেঙ্গল।

20220803_194917.jpg

বন্ধুরা, আজকের শেয়ার করা একা একা ডোমিনো'স গিয়ে পিৎজা খাওয়ার ব্লগটি তোমাদের কেমন লাগলো তা অবশ্যই জানিও আমায় । সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

🍕🍕 ধন্যবাদ সবাইকে 🍕🍕

Sort:  
 2 years ago 

পিৎজা খেতে আমি নিজেও খুব পছন্দ করি। কিন্তু ডোমিনস এর পিৎজা খাওয়া হয় নি।আপনার অর্ডার করা পিৎজা দেখে মনে হচ্ছে খেতে খুব মজা হয়েছে। কিন্তু আপনি দুটো পিৎজা একাই খেয়েছেন দেখে একটু অবাক হলাম।অনেক ধন্যবাদ দাদা সুন্দর মূহুর্তটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি পিৎজা খেতে এত ভালবাসি দুইটা আমার কাছে কোন ব্যাপারই না আপু। একসাথে একবারে ছোট ছোট তিন থেকে চারটি পিৎজা খেয়ে ফেলতে পারি আমি।

 2 years ago 

ওয়াও পিৎজা তো খুবই লোভনীয় একটি খাবার। যদিওবা খুব কম সময়ই খাওয়া হয় কিন্তু তারপরও পিৎজা খেতে অনেক ভালো লাগে। দাদা আপনি বন্ধু আসেনি তারপরও নিজের পরিকল্পনা বাদ না দিয়ে বেশ ভালোই করেছেন। তা না হলে তো একসাথে দুটো পিৎজা খেতে পারতেন না তখন ভাগ হয়ে যেতো।😅😅😅 সুন্দর মুহুর্ত গুলো শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ দাদা।

 2 years ago 

একা গিয়ে এই সুবিধাটা হয়েছে পিৎজার ভাগ কাউকে দিতে হয়নি।🤭🤭

 2 years ago 

ভাই আপনার পিৎজা খাওয়ার অনুভূতিটা পরে বেশ ভাল লাগল।। আসলে কোথাও যাবার জন্য মন স্থির করলে পরবর্তীতে সেখানে যাওয়াটা ক্যান্সেল করাটা সত্যিই ভালো লাগেনা । আপনার বন্ধু যেহেতু আগ মুহূর্তে ক্যানসেল করেছে তারপরেও আপনি আপনার সিদ্ধান্ত স্থির রেখেছেন এবং একই খেতে গিয়েছিলেন এবং ভালোভাবে খেয়েদেয়ে বাড়ি ফিরেছেন দেখে বেশ ভালো লাগলো । পিৎজা গুলো খেতেও মনে হচ্ছে বেশ সুস্বাদু । ভালো লাগলো।ধন্যবাদ ।

 2 years ago 

কোথাও যাওয়ার প্ল্যান করে, শেষ মুহূর্তে এসে যখন প্ল্যানটা ক্যান্সেল হয়ে যায় কোন কারনে তখন সত্যিই বেশ খারাপ লাগে। এই প্ল্যানটা আমার বন্ধু ক্যান্সেল করে দিলও আমি ক্যান্সেল হতে দিইনি। এইজন্যে আমি একাই চলে গেছিলাম পিৎজা খেতে । ডোমিনো'স এর পিৎজা গুলো অনেক বেশি সুস্বাদু তাই অধিকাংশ সময় আমি ডোমিনো'স থেকেই খাই ।

 2 years ago 

আমি কখনো পিৎজা খাইনি। তাই জানিনা কেমন খেতে। যদিও বহরমপুরে ডমিনোজ ও পিজ্জা হাট দুটোই আছে। এছাড়াও আরো অনেক রেস্তোরাঁ আছে যেখানে পিৎজা পাওয়া যায়। এখন তো সুইগি ও জোম্যাটোতে বাড়িতে বসে পিৎজা কেনার সুবিধা আছে। তবুও আমার খাওয়া হয়ে ওঠেনি।

 2 years ago 

ঠিক আছে ভাই কখনো সুযোগ হলে অথবা ইচ্ছা হলে পিৎজা খেয়ে দেখবেন । আশা করি, খুবই ভালো লাগবে। আমার পার্সোনাল ফেভারিট একটি খাবার এটি।

 2 years ago 

ইচ্ছে আছে কিন্তু কেন জানি না খাওয়া হয়ে উঠছে না। খেয়ে তো দেখতেই হবে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65