লাইফ স্টাইল || "ফুড কোর্ট" গেছিলাম খাওয়া-দাওয়ার উদ্দেশ্যে

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)

নমস্কার,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও বেশ ভালো আছি।

বন্ধুরা, আজকের নতুন একটি ব্লগে সবাইকে স্বাগতম। কিছুদিন আগে খাওয়া-দাওয়ার জন্য একটু বাইরে বেরিয়েছিলাম তাই নিয়ে কিছু কথা শেয়ার করব এই ব্লগে। অধিকাংশ সময় আমি বাড়িতে বিভিন্ন ধরনের খাবার বানিয়ে খেয়ে থাকি। বাড়িতে বিভিন্ন ধরনের খাবার বানিয়ে খেতে বেশ ভালোই লাগে আমার। তবে বাড়িতে সব সময় এইগুলো করা সম্ভব হয় না। তাই মাঝে মাঝে বাইরে গিয়েও টুকটাক খাওয়া দাওয়া করতে হয়। তবে বাইরে খাওয়া-দাওয়ার জন্য আমি চেষ্টা করি ভালো কোন জায়গা থেকে খাওয়ার জন্য। কারণ বাইরের সব জায়গায় সব সময় হাইজিন মেইনটেইন করে খাবার তৈরি করা হয় না। সেজন্য নিজের হেলথ এর কথা ভেবে একটু ভালো জায়গা দেখে খেতে যাই।

20240208_183216.jpg

20240208_183211.jpg

বাইরের ভালো জায়গা থেকে খেতে গেলে একটু টাকা খরচও বেশি হয়, তারপরও ভালো খাবার পাওয়া যায় এটাই হচ্ছে মেইন বিষয়। যাইহোক, কিছুদিন আগে আমি এবং আমার এক বন্ধু গেছিলাম স্টার মলের ফুড কোর্টে কিছু খাওয়া দাওয়া করার জন্য। যদিও বাড়ি থেকে বের হওয়ার আগে আমার ডিসাইড করে যাই নি, আমরা গিয়ে কি খাওয়া-দাওয়া করব। আমরা প্ল্যান করেছিলাম ফুড কোর্টে যাব এবং সেখানে গিয়ে যেটা ঠিক মনে হবে, সেটাই কিনে খাব। স্টার মলের এই ফুড কোর্টে সব ধরনের খাবারই পাওয়া যায়। দেশি-বিদেশি অনেক ধরনের খাবারই এখানে পাওয়া যায়। আমি এর আগেও এখানে অনেক বার এসেছি এবং এখান থেকে খাবার খেয়েছি। এর ভেতরের পরিবেশটা জাস্ট অসাধারণ। এখানে বসে আড্ডা দিতে দিতে খাবার খেতে বেশ ভালোই লাগে।

20240208_183209.jpg

20240208_183205.jpg

যাইহোক, আমি এবং আমার বন্ধু সেখানে গিয়ে দু'জনে আলোচনা করে, আমাদের খাওয়ার জন্য খাবার গুলো ডিসাইড করি। আমি আমার খাওয়ার জন্য বার্গার এবং আমার বন্ধু তার খাওয়ার জন্য মোমো অর্ডার করে। সেদিন আমি গিয়েই অর্ডারটা দিয়েছিলাম। যেহেতু বন্ধুকে আমি সাথে নিয়ে গেছিলাম তাই সেদিন খাবার-দাবার খাওয়ার বিল আমিই পে করি। খাবার অর্ডার করে আসার পর দুই বন্ধু একসাথে বসে ১৫ মিনিটের মতো গল্প করি। এই বন্ধুর সাথে বেশ কিছুদিন পরে আমার দেখা হয়েছিল। এখন পরিস্থিতি এমন হয়েছে সব বন্ধুর সাথে আর ঠিকঠাক করে দেখাও হয় না। তাই অনেকদিন পর যখন দেখা হয়, একসাথে গল্প করে বেশ ভালোই লাগে। দুই বন্ধু মিলে ১৫ মিনিট গল্প করার পর আমাদের খাবার গুলো আমাদের গিয়ে নিয়ে আসতে হয়। এখানে খাবারগুলো হয়ে যাওয়ার পর নাম ধরে ডাক দেয়, তারপর সেখান থেকে গিয়ে নিজেদের খাবার নিজেদেরই নিয়ে আসতে হয়।

20240208_180536.jpg

20240208_180542.jpg

মোমো এবং বার্গার দুটোই গরম গরম নিয়ে আসার পর আমরা আমাদের খাবার ইনজয় করা শুরু করি। সেই মুহূর্তে আমার হঠাৎ করে মনে পড়ে আমাদের বার্গারের সাথে কোলড্রিংস ফ্রী দেওয়ার কথা ছিল, সেটা আমাদের দেয়নি। তারপর অর্ধেক বার্গার খাওয়া অবস্থায় আমি সেই জায়গায় গিয়ে এই কোলড্রিংস নিয়ে আসি। যাইহোক, সেদিন তো আমাদের সাথে একপ্রকার স্ক্যামই হয়ে যাচ্ছিল। আমাদের কোলড্রিংস টা না দিলে আমাদের অফারে জিনিসটা মিস হয়ে যেত সেদিন। এখানের খাবারের কোয়ালিটি বেশ ভালই ছিল এবং খাবার গুলো বেশ টেস্টি ছিল। এইখানে খাওয়া-দাওয়া শেষ করে মানুষ অনেকটা সময় নিয়ে গল্প করে। আমি এবং আমার বন্ধুও তেমনটাই করেছিলাম।

20240208_180933.jpg

20240208_180939.jpg

20240208_180943.jpg

এখানে বসে পুনরায় আমরা আড্ডা দি এবং অনেক পুরনো দিনের কথাগুলো আমরা একসাথে বসে মনে করি। আমরা একচুয়ালি কলেজ লাইফে কি কি করতাম, সেই কথাগুলো আমাদের আলোচনার মধ্যে বারবার চলে আসে। যাইহোক, বন্ধুর সাথে এখানে গিয়ে বেশ ভালো একটা সময় কাটিয়েছিলাম। এখানে প্রায় ৪৫ মিনিটের মত সময় আমরা একসাথে ছিলাম। তারপর আমরা যে যার মত আমাদের বাড়িতে চলে আসি।


পোস্ট বিবরণ

শ্রেণীলাইফ স্টাইল
ডিভাইসSamsung Galaxy M31s
ফটোগ্রাফার@ronggin
লোকেশনমধ্যমগ্রাম ,ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, ফুড কোর্টে খেতে যাওয়া নিয়ে শেয়ার করা আজকের এই পোস্টটি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  
 5 months ago 

দুই বন্ধু মিলে বেশ ভালো খাওয়া দাওয়া করেছেন দেখছি।সত্যি খাবারের মান ভালো জেনে অনেক ভালো লাগলো। আসলে বন্ধুকে নিয়ে বেশ মজা করে খেয়েছেন।সত্যি বার্গার বা চিকেন মোমো দুটি অনেক মজার খাবার। যাইহোক কোলড্রিংস পরে এনেছেন জেনে সত্যি অনেক ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া সুন্দর কাটানো মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হ্যাঁ আপু, দুই বন্ধু মিলে বেশ ভালোই খাওয়া দাওয়া করেছিলাম সেদিন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ফুড কোর্টে গিয়ে দুই বন্ধু খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন এবং সেখানে বিভিন্ন ধরনের খাবারও খেয়েছেন দেখে খুব ভালো লাগলো। গতকালকে আমরাও এরকম বার্গার খেয়েছিলাম৷ যা অনেক সুস্বাদু হয়েছিল৷ আপনারা দুই বন্ধু বার্গার ও মোমো খেয়েছেন শুনে খুবই খুশি হলাম। পরবর্তীতে কোল্ড্রিংস এনে খেয়েছিলেন শুনেও খুব ভালো লাগলো৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 5 months ago 

ধন্যবাদ ভাই, আপনার সুন্দর এই মন্তব্যের জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ফুড কোর্ট" গিয়ে খাওয়া-দাওয়ার কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ।আপনি খাবারের জন্য বার্গার অর্ডার দিয়েছেন। আর আপনার বন্ধু মোমো অর্ডার দিয়েছেন ।আপনার বন্ধু আপনার সাথে গিয়েছিল সেজন্য বিলের পেটা আপনি করে দিয়েছেন ।ধন্যবাদ এত সুন্দর মুহূর্ত শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ধন্যবাদ আপু আপনাকে, আপনার সুন্দর মন্তব্যটির জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনাদের স্টার মলের ফুড কোর্টটা বিশাল বড় দেখলাম। আপনি আর আপনার বন্ধু বার্গারটা খেয়ে শেষ করে ফেললেই কোল্ড ড্রিংসটিা মিস করতেন। হঠাৎ আপনার মনে পড়ার কারনে ফ্রী জিনিষটা খেতে পারলেন। আপনার অনুভূতি দারুন ছিল। ধন্যবাদ।

 5 months ago 

হ্যাঁ ভাই, এই স্টার মল আসলেই অনেক বড়। আমাদের এখানকার সবথেকে বড় মল এটি।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57960.12
ETH 2482.73
SOL 155.31
SBD 2.43