কিউট একটি কুকুরের বিভিন্ন পোজ দিয়ে তোলা কিছু ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ2 years ago

বন্ধুরা ,


সবাই তোমরা কেমন আছো ? আশা করি সবাই অনেক অনেক ভাল আছো। সৃষ্টিকর্তার আশীর্বাদে আমিও অনেক অনেক ভালো আছি।


আজকের নতুন ব্লগে তোমাদের সবাইকে আমি স্বাগতম জানাচ্ছি। আজকের ব্লগে তোমাদের সাথে কিছুটা ব্যতিক্রমধর্মী ফটোগ্রাফি মূলক একটি পোস্ট শেয়ার করব। আজ একটি কিউট কুকুরের বিভিন্ন পোজ দিয়ে তোলা ফটোগ্রাফি শেয়ার করব। আজকে শেয়ার করা ফটোগ্রাফি গুলো আমাদের নিকটবর্তী একটি রেলস্টেশন থেকে তুলেছিলাম। এই রেলস্টেশনের নাম হলো মধ্যমগ্রাম রেলস্টেশন।


কয়েক সপ্তাহ আগের কথা হবে মধ্যমগ্রামে গেছিলাম একটু শপিং করার জন্য। সেদিন দুপুরের দিকে গেছিলাম এই শপিং এর উদ্দেশ্যে। শপিং শেষে বাড়ি ফেরার সময় রেলস্টেশনে আমি ট্রেনের জন্য অপেক্ষা করতে থাকি। হঠাৎ করে দেখি রেলস্টেশনে যেখানে বসার জায়গা থাকে সেখানে কিউট একটি কুকুর নিয়ে একটি মহিলা দাঁড়িয়ে রয়েছে । কুকুরটা দেখতে এতো কিউট লাগছিল আমি কুকুরটার কাছে না গিয়ে আর পারলাম না। আমি মহিলাটার কাছে কুকুরটার নাম জিজ্ঞেস করি। তখন মহিলাটা আমাকে কুকুরটার নাম পিকু বলেছিল।


এই কুকুরটি কোন জাতের কুকুর ছিল তাও মহিলাটি আমাকে জানিয়েছিল কিন্তু সেটা আমি ভুলে গেছি। তোমরা যদি কেউ এই কুকুরটি কোন জাতের জেনে থাকো তা কমেন্ট করে জানাতে পারো। মহিলাটির সাথে ওইটুকু কথা বলার পর আমি কুকুরটির মাথায় হাত বুলিয়ে কুকুরটিকে একটু আদর করে দিই তখন। কুকুরের কাছে গিয়ে দেখি কুকুরটি কখনো স্থির হয়ে দাঁড়াচ্ছিল না। বিভিন্ন সময় বিভিন্ন পোজ দেয়ার মত অঙ্গভঙ্গি করছিল। তার এই অঙ্গভঙ্গি গুলো আমার খুব ভালো লেগেছিল তাই তখন পকেট থেকে ফোন বের করে তার অঙ্গভঙ্গির কয়েকটি ফটোগ্রাফি করে নিয়েছিলাম। নিচে সেগুলোই তোমাদের সাথে শেয়ার করলাম। আশা করি কুকুরের এই ফটোগ্রাফি গুলো তোমাদের ভালো লাগবে। কিছু ফটোগ্রাফি করার পরপরই ট্রেন চলে আসে। কুকুরটির কাছে তাই আমার আর বেশি সময় থাকা হয়নি। তারপর আমি আমার মত ট্রেনে উঠে পড়ি। ট্রেনে করে বাড়ি ফেরার পথে এই কুকুরটির কথা আমার বেশ মনে পড়ছিল। মনে হচ্ছিল এরকম একটি কুকুর বাড়িতে পুষতে পারলে খুব ভালই হতো। এরকম ছোট কুকুরগুলো আমার সব থেকে বেশি ভালো লাগে। তাদের এই কিউট অঙ্গভঙ্গি সত্যিই আমাদের মনে অনেক আনন্দ এনে দেয়।

20220520_153039.jpg

20220520_153037.jpg

20220520_153036.jpg

ক্যামেরা: স্যামসাং

মডেল: SM-M317F
ফটোগ্রাফার: @ronggin
অবস্থান: মধ্যমগ্রাম স্টেশন, উত্তর ২৪ পরগণা, পশ্চিমবঙ্গ, ভারত।

20220520_153033.jpg

20220520_153032.jpg

20220520_153020.jpg

20220520_153018.jpg

ক্যামেরা: স্যামসাং

মডেল: SM-M317F
ফটোগ্রাফার: @ronggin
অবস্থান: মধ্যমগ্রাম স্টেশন, উত্তর ২৪ পরগণা, পশ্চিমবঙ্গ, ভারত।

20220520_153017.jpg

20220520_153013.jpg

20220520_153007.jpg

20220520_153005.jpg

20220520_153004.jpg

ক্যামেরা: স্যামসাং

মডেল: SM-M317F
ফটোগ্রাফার: @ronggin
অবস্থান: মধ্যমগ্রাম স্টেশন, উত্তর ২৪ পরগণা, পশ্চিমবঙ্গ, ভারত।

20220520_153003.jpg

20220520_152956.jpg

বন্ধুরা, আজকের শেয়ার করা কিউট একটি কুকুরের বিভিন্ন পোজ দিয়ে তোলা কিছু ফটোগ্রাফি তোমাদের কেমন লাগলো সম্ভব হলে জানিও আমায় । সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

🐩🐩ধন্যবাদ সবাইকে🐩🐩

Sort:  
 2 years ago 

বাহ দাদা কুকুরটা তো বেশ কিউট। তবে গঠনটা বিড়ালের মতো। কুকুরটা ভালো জাতের মনে হচ্ছে। আমি কুকুরের জাতের নাম জানি না। তবে এলাকার মোড়ে দাঁড়িয়ে থাকে আমাকে দেখলেই ডেকে উঠে ঐগুলোর নাম নেরী কুওা। তাছাড়া আমি আর কোনো জাতের নাম জানি না। তবে কুকুর টা ভালো জাতের।।

 2 years ago 

হি হি 😂😂 নেড়ি কুত্তা গুলোর তাড়া আমি অনেকবার খেয়েছি ছোটবেলায় । ওই কুকুরগুলোকে আমার বেশ ভয় লাগে।

 2 years ago 

রেলস্টেশনে এত চমৎকার একটি কিউট কুকুরের ফটোগ্রাফি করেছেন, আর সেটি বিভিন্ন অ্যাঙ্গেল থেকে। অনেক ভালো লাগলো সত্যি বলতে বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটোগ্রাফি করলে এমনিতেই মনোভূত হয় ভালো থাকবেন।

 2 years ago 

আমার শেয়ার করা আজকের ফটোগ্রাফি গুলো আপনার খুব ভালো লেগেছে জেনে খুশি হলাম। অনেক অনেক ধন্যবাদ আপনাকে ফটোগ্রাফি গুলোর প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপনাকে ও অনেক অনেক ধন্যবাদ আমার মন্তব্যের খুব সুন্দর ভাবে গুছিয়ে ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 years ago 

রেল স্টেশনে একজন মহিলার কাছে দেখা আপনার কুকুরটি সত্যিই ভীষণ সুন্দর। আর কুকুর টির নামটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। কুকুরটি কিন্তু দেখতে বেশ কিউট ।আর বেশ ভালো পোজও দিয়েছে। এরকম একটি কুকুর বাড়িতে পুষতে পারলে সত্যিই বেশ ভালো লাগতো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনি আমার শেয়ার করা পোস্টটি খুবই মন দিয়ে পড়ে কমেন্টেটি করেছেন তা বোঝা গেল। অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর গুছিয়ে কথাগুলো বলার জন্য। এমন একটা কুকুর বাড়িতে পুষতে পারলে তো অনেক ভালো হতো কিন্তু এগুলো মেইনটেন করা অনেক কষ্টকর তাই এই শখ পূরণ করা হয় না।

 2 years ago 

আরে বাহ !!আসলে তো খুব সুন্দর কিউট লাগছে কুকুর টি ৷ আপনি শপিং করতে রেলস্টেশনে একটি মহিলার কাছে কুকুর টি দেখে কাছে গিয়ে তারপর ফটো তুলেন ৷ কুকুর টি নামটি ও বেশ কিউট পিকু ৷
ধন্যবাদ ভাই এতো একটি ব্লগ শেয়ার করার জন্য ৷

 2 years ago 

হ্যাঁ ভাই এই নামটি আমারও বেশ ভালো লেগেছিল। পিকু নামটি শুনতেও বেশ কিউট লাগছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63977.42
ETH 2760.27
USDT 1.00
SBD 2.65