পরিচয় পর্ব ।। আমার বাংলা ব্লগ ১০ এপ্রিল ২০২২

আসসালামু আলাইকুম,

আশাকরি আপনারা সকলে আল্লাহর রহমতে অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আমার পরিচয় সম্পর্কে কিছু তথ্য আপনাদের সামনে উপস্থাপন করব।

আমার পরিচয়🍳
আমি মোঃ রোমান সরকার, বয়সঃ ২৯ আমার বাড়ি গাইবান্ধা জেলার তুলসীঘাট গ্রামে। আমি ছোট একজন ব্যবসায়ী, কম্পিউটার ও ফটোকপির ব্যবসা করি ।

IMG_20220406_212053_094.jpg

ছাত্র জীবন 📖

আমার স্কুল জীবন কেটেছে তুলসীঘাট কাশীনাথ উচ্চ বিদ্যালয়ে। এরপর এইচএসসি পরীক্ষাদেই ২০১২ সালে তুলশীঘাট শামসুল হক ডিগ্রী কলেজ থেকে।
126155842_404081984111240_6327359119194708437_n.jpg

পরিবারঃ❤️

আমার পরিবার বলতে, আমি, আমার ছোট দুই বোন ও আমার বাবা মা পাঁচ জনের ছোট একটি পরিবার ।

কর্মজীবন ও অনলাইন ক্যারিয়ারঃ🍳🌐

আমি প্রায় (৭) বছর ধরে অনলাইন জগতে আছি। অনলাইনে অনেক প্লাটফর্মের সাথে পরিচিত হয়েছি। কিন্তু সঠিক গাইডলাইনের অভাবে ভাল কিছু করতে পারিনি ।
MYXJ_20170306175129_fast.jpg

প্রাথমিক পর্যায়ে আমার Steemit সম্পর্কে ধারণা ছিলো না। কিন্তু এখন আস্তে আস্তে আমি এটা সম্পর্কে জানতে পারি এবং এখানে কাজ করার আগ্রহ জাগে। এর আগে যত অনলাইন প্লাটফর্মে কাজ করেছি তার মধ্যে অন্যতম সেরা প্লাটফর্ম হবে STEEMIT আমি মনেকরি । আমার Steemit ইউজার আইডি @romansarkar255

পরিশেষে 🙏🙏
পরিশেষে বলতে চাই আমি ছোটবেলা থেকে নতুন কিছু করতে এবং শিখতে ভালোবাসি। Steemit কে সাথে নিয়ে জীবনের শেষ দিন পর্যন্ত,সৎপথে থাকতে চাই এবং নিজের দেশ ও মানুষের জন্য ভালো কিছু করতে চাই ।

IMG_20181127_100057.jpg

আমার বাংলা ব্লগ ''-এর এডমিন, মডারেট সহ সবাইকে অসংখ্য ধন্যবাদ দিতে চাই এত সুন্দর একটা প্ল্যাটফর্ম আমাদেরকে দেয়ার জন্য।
আমার লেখালেখিতে, অজান্তে কেউ কষ্ট পেয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।
আজ এ পর্যন্তই।সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন..

আল্লাহ হাফেজ।

@romansarkar255

Sort:  
Loading...
 2 years ago 

@romansarkar255

আপনি এই কমিউনিটিতে সফল হতে পারেন, তবে আপনাকে অবশ্যই পরিশ্রম, ধৈর্য সহকারে কাজ করতে হবে এবং কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলতে হবে। আমাদের ডিসকোর্ড চ্যানেল এ যোগাযোগ রাখুন।

 2 years ago 

আপনার সম্পর্কে জানতে পেরে বেশ ভালই লাগলো। তবে এই কমিউনিটিতে পোস্ট করতে হলে আগে কিছু নিয়মকানুন মেনে তারপর পোস্ট করতে হবে। আর আপনার পরিচিতিমূলক পোস্টটি সঠিকভাবে হয়নি। তাই দয়া করে মডারেটরদের গাইডলাইন ফলো করুন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রথমে আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম জানাই। আপনার পরিচয় মূলক পোষ্ট পড়ে আমার খুবই ভালো লাগলো। তবে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে পোস্ট করতে হলে কিছু নিয়ম-কানুন হয়েছে। আশা করি আপনি আমাদের সাথে সব নিয়মকানুন মেনে কাজ করার চেষ্টা করবেন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে এ কমিটিতে স্বাগতম জানাচ্ছি। আপনার পরিচয় পর্ব জানতে পেরে খুবই ভালো লাগলো। আশা করি আপনি এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ শুরু করবেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার পরিচিত মূলক পোষ্ট টি আমার কাছে যথেষ্ট ভাল লেগেছে। আসলে অনেক বিষয়ে আপনি এড়িয়ে চলেছেন। যেগুলো আপনাকে সংযুক্ত করার চেষ্টা করা উচিত ছিল। আশা করি পরবর্তী সময়ে সেটা ঠিক করে নেবেন সেটাই কামনা করি।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম জানাই ।।আশা করি বাংলা ব্লগের সব নিয়মকানুন মেনে আপনি কাজ করবেন।। আপনার জন্য শুভকামনা রইল।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62731.36
ETH 2678.00
USDT 1.00
SBD 2.54