আমার পরিচয় মূলক পোস্ট

in আমার বাংলা ব্লগlast month (edited)

হ্যালো আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ। আশা করি আপনারা সবাই ভাল আছেন আপনাদের দোয়ায় আমিও বেশ ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি আমার পরিচয় মূলক পোস্ট।

1000005580.jpg

আমার পরিচয়

আমি রোকসানা খাতুন। আমার এস্টিমেট একাউন্টের নাম @roksana001 আমি বাংলাদেশের খুলনা বিভাগে, মেহেরপুর জেলায়, গাংনী উপজেলার অন্তর্ভুক্ত জুগীরগোফা গ্রামে বসবাস করি। আমি শৈশব থেকেই গ্রামে বেড়ে উঠেছি। আমার পরিবারে মোট সদস্য সংখ্যা ৬ জন।

1000001826.jpg

1000001829.jpg

আমার শখ

আমার শখের কথা বলতে গেলে শেষ হবে না। আমি বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করতে পছন্দ করি এবং ফটোগ্রাফি করতে পছন্দ করি। বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি, ছোট্ট বাচ্চাদের কবিতা শেখাতে পছন্দ করি এবং বিভিন্ন ডিজাইনের পোশাক তৈরি করতে পছন্দ করি। আমি প্রত্যেক বছর আমাদের গ্রাম থেকে পরিবারের সকলে মিলে ঘুরতে যায় বিভিন্ন জায়গায়।

আমার শিক্ষা জীবন

আমি ছোটবেলা থেকেই গ্রামের ইস্কুলে লেখাপড়া করে বেড়ে উঠেছে। আমি গ্রামের প্রাইমারি স্কুল থেকে প্রাথমিক শিক্ষা জীবন সম্পন্ন করেছি। তারপরে আবারো আমাদের গ্রামের মাধ্যমিক বিদ্যালয় ভর্তি হয়েছিলাম। তারপর আমি এই স্কুল থেকে এসএসসি পাস করেছি। এই ছিল আমার ছোট্ট শিক্ষাজীবন।

1000001832.jpg

1000001829.jpg

অনলাইনে কাজের প্রতি আমার আগ্রহ

অনেকদিন ধরে আমার ভাগ্নে @kibreay001 স্টিমেটের কাজের সাথে যুক্ত আছে। আমি স্টিমেট সম্পর্কে আমার ভাগ্নের কাছ অনেক কিছু জানতে পেরেছি। আমার কিবরিয়া স্টিমেটে আমার বাংলা ব্লগ কমিউনিটি সাথে যুক্ত আছে। আমি আমার ভাগ্নের অনুপ্রেরণায় এখন স্টিমেটে কাজ করতে ইচ্ছুক। আশা করি এই কমিউনিটির সকল রুলস মেনে আপনাদের সাথে কাজ করতে পারব। এই কমিউনিটিতে আমাকে রেফার করেছেন আমার ভাগ্নে @kibreay001 আজকের পোস্ট লেখা এখানে শেষ করছি আপনাদের সকলের জন্য আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

Sort:  
 last month 

আপনার পোস্ট টি পড়ে জানতে পারলাম, আপনার অনলাইন কাজ করার আগ্রহ অনেকটাই বেশি।আর আপনি কিবরিয়া ভাই এর মাধ্যমে স্টিমিট প্লাটফর্ম সম্পর্কে জানতে পেরেছেন, এটা শুনে বেশ ভালো লাগলো আমার কাছে। আপনি খুবই সুন্দর করে আপনার পরিচিতি আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

Loading...
 last month 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম 💐
@kibreay001 ভাই আপনার ভাগ্নে জেনে ভালো লাগলো। সুন্দর করে আপনার পরিচিত পোস্ট শেয়ার করেছেন। বেশ কিছু জায়গায় বানান ভুল রয়েছে। আপনার স্টিমিট জার্নি শুভ হোক এই কামনাই করি। আশাকরি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করার চেষ্টা করবেন।

 last month 

এই প্লাটফর্মে আপনাকে দেখতে পেরে খুবই ভালো লাগলো। আশা করি আপনি এই কমিউনিটির সকল নিয়মকানুন মেনে কাজ করবেন। আপনার ভবিষ্যৎ পথ চলাটা সুন্দর হোক সেই কামনাই করি।

 last month 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last month 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। বেশ ভালো লাগলো আপনার পরিচিত মূলক পোস্ট দেখে। আশা করবো আমার বাংলা ব্লক কমিউনিটি আপনাকে সাদরে গ্রহণ করবে এবং এই কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিবে। কিবরিয়া ভাগ্নে লিখতে গিয়ে ভাই হয়ে গেছে সংশোধন করে নিবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

আমার বাংলা ব্লগে আপনাকে প্রথমেই জানাই স্বাগতম। আপু আপনাকে এই প্লাটফর্মে দেখে খুবই ভালো লাগলো। আশা করছি আপনি এখানে সব নিয়ম মেনে অনেক সুন্দর ভাবে কাজ চালিয়ে যেতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

ধন্যবাদ আপু আপনার সুন্দর মতামতের জন্য দোয়া করবেন আমি যেন সুন্দরভাবে কাজ করতে পারি।

 last month 

আপু আপনার সম্পর্কে জানতে পেরে অনেক ভালো লাগলো। আর কিবরিয়া ভাইয়া আপনার ভাগ্নে হয় জেনে সত্যি ভালো লাগলো আপু। আশা করছি আপনি সফল হবেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

প্রথমে আপনাকে ধন্যবাদ জানাই আমাদের এই কমিউনিটিতে যুক্ত হওয়ার জন্য। আপনার পরিচয় মূলক পোস্টে পড়ে আমার কাছে বেশ ভালো লেগেছে। আমি আশা করবো আপনি আমাদের এই কমিউনিটিতে বেশ ভালো একজন ব্লগার হতে পারবেন। সামনের দিন গুলোর জন্য শুভকামনা রইলো।

 last month 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আপনার পরিচিতি মূলক পোস্ট দেখে ভালো লেগেছে আমার। খুব সুন্দরভাবে আপনার পরিচয় তুলে ধরেছেন এই পোষ্টের মাঝে। আপনারা যাত্রা শুরু হোক। আপনার জন্য শুভকামনা রইল।

Loading...

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.029
BTC 60808.77
ETH 3368.54
USDT 1.00
SBD 2.47