You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগের সাপোর্টবিহীন লাস্ট উইকের কোয়ালিটি পোস্টের উইকলি রিপোর্ট - ২৭ মার্চ 2022

in আমার বাংলা ব্লগ2 years ago
এটি খুব ভালো একটি উদ্যোগ আপু। যারা কোয়ালিটি পোস্ট করেও মাঝে মাঝে ভোট পায়না তাদের জন্য ভালো একটি পদক্ষেপ নিয়েছেন আপনি। আমি নতুন ভেরিফাইড হওয়ার পরে এখনও শাই ফক্সের সাথে দেখা করতে পারিনি 😣। প্রথমে ভেবেছিলাম ভেরিফাইড হওয়ার পরে হয়তো একটি প্রাপ্তিস্বরূপ শিয়াল মামার দেখা পাব কিন্তু এক ভাইয়ের কাছ থেকে জানতে পারলাম সুপার একটিভ এ আসতে হবে। তার পরে থেকে এখন আমি আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছি সুপার একটিভে ঢুকার জন্য এবং আমার পোস্টের কোয়ালিটি আরও বাড়ানোর জন্য। আপনার এমন চমৎকার উদ্যোগের জন্য আপনার প্রতি অনেক অনেক শ্রদ্ধা ও ভালোবাসা রইলো আপু। ভালো থাকবেন।
Sort:  
 2 years ago 

আপনার জন্য দোয়া রইল, আশা করি খুব শীঘ্রই shy-fox এর দেখা পাবেন।

 2 years ago 

অপেক্ষায় রইলাম আপু 🥰

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63618.84
ETH 2623.39
USDT 1.00
SBD 2.78