আমার বাংলা ব্লগ || পরিচিতি পর্ব || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে। @rokibulsanto

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)


আসসালামু-আলাইকুম । আমার বাংলা বল্গ পরিবারের সকল সদস্যকে জানাচ্ছি আমার প্রাণঢালা শুভেচ্ছা । আশা করি সবাই আল্লাহর রহমতে সুস্থ আছেন। আমি গত ৪ মাস আগে একটি পরিচিত পোস্ট করেছিলাম এবং তারপরেও আরো ২ টি পোস্ট করেছি । দুঃখের বিষয় হচ্ছে তার কিছুদিন পরেই আমি খুব অসুস্থ হয়ে পড়ি। সুস্থ হতে না হতেই আমার ভার্সিটির সেমিস্টার ফাইনাল চলে আসে যার কারনে আমি স্টিমিটে কন্টিনিউ করতে পারিনি । আজকে আমি এই কমিউনিটি তে নতুন করে পরিচিতি পোস্টের মাধ্যমে আপনাদের সাথে পরিচিত হয়ে একজন নিয়মিত বগ্লার হিসেবে এই কমিউনিটি তে কাজ করার আগ্রহ প্রকাশ করছি। আমি ধন্যবাদ দিতে চাই এই কমিউনিটির ফাউন্ডার @rme ভাইকে যিনি বাংলায় বল্গ লেখার জন্য এই প্লাটফর্ম করেছেন এবং তার সাথে কমিউনিটির সকল সদস্য ও এডমিন প্যানেলের প্রতি রইল আমার ভালবাসা।

rokibulsanto.jpg

আমার নাম রকিবুল শান্ত । আমার বাসা টাংগাইল জেলার ধনবাড়ী উপজেলায়। আমি আমার এস এস সি কমপ্লিট করেছি ধনবাড়ির স্বনাম ধন্য প্রতিস্থান ধনবাড়ি কলেজিয়েট মডেল স্কুল থেকে । এস এস সি পাশ করার পর আমি ভর্তি হই ঘাটাইল ক্যান্টনমেন্ট পাব্লিক স্কুল এন্ড কলেজে ইন্টারমিডিয়েট করার জন্য। আল্লাহর রহমতে আমি মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক দুটোটেই জি পি এ ৫ পাই । আমার গ্রুপ ছিল সাইন্স । বর্তমানে আমি ঢাক সিটি কলেজে সি এস ই ডিপাট্মেন্টের ৩য় বর্ষের ছাত্র

rokib.jpg


যেহেতু আমি সি এস ই র একজন ছাত্র সেই হিসেবে আমি একজন ওয়েভ ডেপলপার হিসেবে নিজের ক্যারিয়ার গড়্রার লক্ষ্যে নিজেকে তৈরি করছি । Html, css, javsscript, react সহ আরো কিছু প্রোগামিং লেঙ্গুয়েজ আমি ইতিমধ্যে শিখেছি এবং এগুলো দিয়ে বেশ কিছু প্রোজেক্ট করেছি

পছন্দের কাজ

আমি মিউজিক করতে ভালবাসি । আমি একজন উকুলেলে প্লেয়ার । ফোক মিউজিক বেশি ভালো লাগে । Folk Brothers নামে আমাদের একটি ব্যান্ড আছে ।

Body Building আমার আরেকটি পছন্দের কাজ । গত বছর আমি জিম জয়েন করি । জিম জয়েন করার পূর্বে আমার ওজন ছিল ৫৪ কেজি । হায়েট অনুযায়ী ৬৫ কেজি ছিল পারফেক্ট । আল্লাহর রহমতে আমি এখন ৬৫ কেজি ।

gym.jpg

আমি একজন ভোজন রসিক । খাইতে পছন্দ করি । তবে জিম জয়েন হওয়ার পর থেকে তেল জাতীয় খাবারগুলো একটু এভোয়েড করার চেষ্টা করি ।

dinner.jpg

বন্ধুদের সাথে আড্ডা দিতে ঘুরাঘুরি করতে সবার মত আমারও ভাল লাগে । আমার বন্ধুদের প্রায় সবাই স্টিমিট ইউজার । আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির কথা আমার বন্ধু @rizwan12 এর কাছ থেকে জানতে পারি । আমার বন্ধুদের মধ্যে @shimanto322 , @rizwan12 , @shemul21 সহ আরো অনেকে স্টিমিটে নিয়মিত পোস্ট করছে । এমনকি আমার বন্ধু @shemul21 SteemitCryptoAcademy কমিউনিটির একজন প্রফেসর হিসেবে কাজ করছে । আমার আপন ছোট ভাইকে (@robinsiddiqui)আমি আমার বাংলা ব্লগ সম্পর্কে জানাই এবং এখানে নিয়মিত পোস্ট করতে বলি । সে এখন নিউ মেম্বার লেভেল পেয়ে ডিস্কডে জয়েন হয়েছে ।

friends.jpg

brother.jpg

স্টিমিট নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা

আমার বাংলা বল্গ কমিউনিটি তে যেহেতু আমি আগেও পোস্ট করেছিলাম এবং আমাকে ভেরিফাইড লেভেল দেয়া হয়েছিল । আমি যদি কন্টিনিউ করতে পারতাম আজ ভালো পর্যায়ে থাকতে পারতাম। যদিও সেটা আমার ইচ্ছা থাকা সত্ত্বেও হয়ে উঠেনি । আমি আবার নতুন করে শুরু করলাম এবং ইনশাল্লাহ আমি নিয়মিত পোস্ট করে কমিউনিটি কে এগিয়ে নিয়ে যাওয়ার কাজে ভূমিকা রাখতে চেষ্টা করব এবং কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলব ।

পরিশেষে আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন, মডারেটর ও সদস্যদের প্রতি আন্তরিক ভালোবাসা রেখে আজকের মত আমার লেখা শেষ করলাম । পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাকে সংশোধন করবেন।

এতক্ষন পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ

Steemit Id - @rokibulsanto

Discord Id - rokibulsanto#9168

শুভেচ্ছান্তে

@rokibulsanto

Sort:  
Loading...

আপনার পরিচয় মূলক পোস্ট পড়ে অনেক ভালো লাগলো। আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে পোস্ট করুন আশা করি আপনি অনেক ভাল করবেন ।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু @shimanto322

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আশাকরি বাংলা ব্লগের সব নিয়মকানুন মেনে আপনি কাজ করবেন। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো ।শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই @md-razu

ধন্যবাদ আমার বাংলা ব্লগ এ পোস্ট করার জন্য। শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু @shemul21

 3 years ago 
আপনি খুব সুন্দর ভাবে আপনার পরিচয়টি আমাদের মাঝে দিয়েছেন এবং আপনার সাথে পরিচিত হয়ে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।
 3 years ago 

ধন্যবাদ ভাই @razuan12

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে সুস্বাগতম। আপনার ব্লগটি পড়েছি বিভিন্ন সমস্যার কারণে আপনি নিয়মিত ব্লগার হতে পারেননি এতে চিন্তার কোন কারণ নেই। তবে আপনি আমার বাংলা ব্লগের নিয়মকানুন মেনে এবং কি এবিবি স্কুলের লেভেল কমপ্লিট করে নিয়মিত আমাদের সাথে কাজ করুন। এবং আপনার থেকে ভালো কিছু আশা করছি। নতুন নতুন জিনিস আমাদেরকে উপহার দিবেন। আপনার জন্য ভালোবাসা অবিরাম।

 3 years ago 

ধন্যবাদ ভাই @robiull

 3 years ago 

এই অসাধারণ সম্প্রদায়ে যোগদানের জন্য অভিনন্দন, বন্ধুরা, আমি আশা করি আপনি এখানে সেরাটা দেখাতে পারবেন।

 3 years ago 

ইনশাল্লাহ ভাই @jasonmunapasee

 3 years ago 

@rizwan12 আপনি কি রেফারেল করেছেন? যদি রেফারেল করে থাকেন তাহলে অবশ্যই কমেন্ট জানাবেন।

জ্বী ভাই @rokibulsanto সে আমার বন্ধু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 59207.00
ETH 2507.08
USDT 1.00
SBD 2.53