তুমি বন্ধু কালাপাখি || হাওয়া সিনেমার গান [ভিডিও] || 10% for shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

◾️ ১৮ জুলাই
▪️ সোমবার


আসসালামু-আলাইকুম বন্ধুগণ
কেমন আছেন সবাই। আশা করছি সকলে সুস্থ ও ভালো আছেন। আমিও খুব ভাল আছি। ঈদের ছুটিতে বাসায় আসার পর থেকে বন্ধুদের সাথে ঘোরাফেরা মজমাস্তির মধ্যেই দিন কাটছে। এ কারনে কিছুদিন লেখালেখি+ পড়াশোনা থেকে বাইরে আছি। আজ থেকে আবারও নিয়মিত পোস্ট চালিয়ে যাব ইনশাল্লাহ।

গত পরশুদিন রাতের বেলা বন্ধুদের সাথে দিগপাইত ইপিজেড ঘুরতে গিয়েছিলাম। ইপিজেড এর কাজ এখনও চলমান আছে৷ সম্পূর্ণ কাজ সেশ হতে আরও বছরখানেক সময় লাগবে। ভিতরের রাস্তাগুলোর কাজ মোটামুটি সেশ হয়েছে। বিকেলের দিকে এই রোডে বাইক চালাতে খুব ভাল লাগে৷ যাইহোক আজকে যে বিসয়টির উপর পোস্ট করবো তা হয়তো টাইটেল দেখে বুঝে গেছেন। গত কিছুদিন ধরে হাওয়া সিনেমার একটি গান খুব ভাইরাল হয়েছে। গানটি হচ্ছে - "তুমি বন্ধু কালাপাখি, আমি যেন কি"। চমৎকার একটি গান। আমার কাছে খুবই ভাল লেগেছে গানটি।

ইপিজেড এর ভিতরে সন্ধ্যার পর পর বন্ধুরা মিলে আড্ডা দিচ্ছিলাম। ঠিক সেই সময় নতুন এই গানটি প্রথমবার সবাইমিলে একসাথে গাওয়ার চেস্টা করি। চারদিকে নয়েস ছিল তাই হেডফোন লাগিয়ে গানটি শুনার জন্য অনুরোধ জানাচ্ছি। আশা করছি আপনাদের ভাল লাগবে।

গানঃ তুমি বন্ধু কালাপাখি
লিরিক্স এন্ড কম্পোজিশনঃ হাশিম মাহমুদ
ভোকালঃ আরফান মৃধা শিবলু
মিউজিকঃ ইমন চৌধুরী

লিরিক্স

তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি ?
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি।

সাদা সাদা কালা কালা
রং জমেছে সাদা কালা,
সাদা সাদা কালা কালা
রং জমেছে সাদা কালা,
হইছি আমি মন পাগলা
বসন্ত কালে ..
তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি ?
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি,
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি।।

পিরিত ভালা গলার মালা
বল্লে কি আর হয়,
যারে ভালো লাগে আমার
দেখলে তারে চোখে নেশা হয় রে বন্ধু
চোখে নেশা হয়।

সাদা সাদা কালা কালা
রঙ জমেছে সাদা কালা,
সাদা সাদা কালা কালা
রঙ জমেছে সাদা কালা,
হইছি আমি মন পাগলা
বসন্ত কালে ..
তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি ?
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি,
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি ..


ভিডিও ডিভাইসঃ আইফোন ১৩ প্রো ম্যাক্স


আজ তবে এখানেই রাখছি। গানটি কেমন লেগেছে কমেন্ট করে জানাবেন। ধন্যবাদ।

আমার পরিচয়

santo.jpg

আমি রকিবুল শান্ত। বর্তমানে ঢাকা সিটি কলেজে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং সাবজেক্টে অনার্স ৩য় বর্ষে লেখাপড়া করছি । আমি পজেটিভ চিন্তাধারার একজন মানুষ । সব সময় সিম্পল থাকার চেষ্টা করি। কোডিং করতে, মিউজিক করতে , বিভিন্ন বিষয় এর উপরে আর্টিকেল লিখতে বেশি পছন্দ করি। নিজের স্কিল বাড়ানোর জন্য প্রতিনিয়ত নতুন কিছু শিখার চেষ্টা করি। ভালোবাসা পেলে ভালোবাসা দিতে কার্পণ্য করি না ।

শুভেচ্ছান্তে
@rokibulsanto


tnq.png

Mybanner.png


blogPng.gif

Sort:  
 2 years ago 

বাহ বেশ লাগলো শুনে গানটা । ভালোই সময় কাটিয়েছেন বন্ধুরা মিলে , দেখেই বোঝা যাচ্ছে । শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ শুভ ভাই। ভালবাসা নিবেন।

 2 years ago 

বর্তমান সময়ে গানটি বেশ ভাইরাল হয়েছে। খুবই সুন্দর একটি গান আমার খুবই ভালো লাগে। আপনারা সকল বন্ধু মিলে দুর্দান্ত গেয়েছেন গানটি। শুনতে বেশ ভাল লেগেছে আমার।

 2 years ago 

গানটি আমারও খুব পছন্দের। অনেক ধন্যবাদ আপনাকে ভাই গানটি শোনার জন্য। ভালবাসা নিবেন ভাই।

 2 years ago 

না ভাই বলতেই হবে বেশ ভালই ছিল গানটি এবং যৌথ কন্ঠে গানটি আরো বেশ ভালোভাবে ফুটিয়ে তুলতে পেরেছেন, এজন্য আরও বেশি ভালো লেগেছে। আর বন্ধুরা মিলে এভাবে সময় কাটানোর মুহূর্তটাও বেশ দুর্দান্ত ছিল। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই। পাশে থাকার জন্য অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি আপনার প্রতি।

 2 years ago (edited)

সত্যি বলতে হবে আপনার গানের গলা অনেক সুন্দর। আজ আমি আপনার গলায় প্রথম গান শুনলাম। অনেক অনেক ভালো লাগলো ভাইয়া। এরকম আরো গান আপনার কাছ থেকে শুনতে চাই। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

হাহা। আমরা সবাই মিলে গানটি কভার করার চেষ্টা করেছি আপু। আপনাকেও অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর কমেন্ট করে পাশে থাকার জন্য

 2 years ago 

এত সুন্দর গান শুনিয়েছেন আমি আসলে মুগ্ধ হয়ে গেছি। গানটির ভাষা অনেক সুন্দর সবাই মিলে একসাথে খুব সুন্দর আনন্দের সাথে গান গেয়েছেন। অনেক ভালো লাগলো এত সুন্দর একটি গান আমাদের মাঝে উপহার দেয়ার জন্য।

 2 years ago 

গানটি শোনার জন্য অনেক ধন্যবাদ আপনাকে আপু। ভাল থাকবেন।

 2 years ago 

বাহ খুব চমৎকার ভাবে গানটা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। গানটি শুনে সত্যি খুব ভালো লাগলো। বর্তমান সময়ে জনপ্রিয় গানগুলোর মধ্যে এই গানটি অন্যতম। এত দুর্দান্ত ভাবে গানটি পরিবেশন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

বর্তমান ফেসবুক এবং ইউটিউবে এই গান অনেক বেশি জনপ্রিয় আমি প্রায় সারাদিন এই গান শুনি আমার কাছে খুবই ভালো লাগে যত শুনি ততই ভালো লাগে। আপনার কন্ঠ শুনে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 59504.00
ETH 2984.44
USDT 1.00
SBD 3.74