টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা- ২১ || 10% for shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

◾️ ৬ মে
▪️ সোমবার


আসসালামু-আলাইকুম বন্ধুগণ
কেমন আছেন সবাই। আশা করছি সকলে সুস্থ ও ভালো আছেন। টার্গেট ডিসেম্বর সিজন- ২ তে আমি ২০০০ স্টিম টার্গেট নিয়ে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। সেই ধারাবাহিকতায় আজকে সামান্য কিছু স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে এই সপ্তাহের চলমান প্রতিযোগিতায় আমার অংশগ্রহন নিশ্চিত করছি। অথর রিওয়াড হিসেবে যত এস বি ডি পাই তার পুরোটা দিয়েই পাওয়ার আপ করার চেষ্টা করি। আমার জন্য সকলে দোয়া রাখবেন যাতে ডিসেম্বর মাস আসার আগেই আমি আমার টার্গেট পুরন করতে পারি।

banner.png

ক্যানভা দিয়ে বানানো

আজকে আমি ১০০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

এখন আমি আমার পাওয়ার আপ করার প্রসেস গুলো ধাপে ধাপে দেখাবো।
এখানে আমার লিকুইড স্টিম ছিল - ৩০২.৭৮৯
এখানে আমার স্টিম পাওয়ার ছিল - ৭০৭.৯৭৫

1.PNG

এবার আমি পাওয়ার আপ করার জন্য প্রথমে আমার ওয়ালেটে এক্টীভ কী দিয়ে লগইন করে নিচ্ছি।

2.PNG


এবার আমি স্টিম ব্যালেন্স এর পাশে ড্রপ ডাউন মেনু তে ক্লিক করে সেখান থেকে পাওয়ার আপ অপশনটি বেছে নেব এবং সেখানে ক্লিক করবো। এবার আমরা এমাউন্টের ঘরে আমরা কত পরিমান স্টিম পাওয়ার আপ করবো তার পরিমান লিখে দিব। আমি যেহেতু ১০০ স্টিম পাওয়ার আপ করছি তাই সেখানে ১০০ লিখে দিব এবং পাওয়ার আপ এ ক্লিক করে দিব।

2.PNG

3.PNG


এবার ওকে তে ক্লিক করে দিব।

4.PNG


এবার একটিভ কী দিয়ে সাইন ইন করে নিব। আমার ১০০ স্টিম পাওয়ার আপ করা হয়ে গেছে। পাওয়ার আপ করার পরে আমার লিকুইড স্টিম দেখাচ্ছে এখন- ২০২.৭৮৯ এবং স্টিম পাওয়ার দেখাচ্ছে - ৮০৭.৯৭৫

5.PNG


সবশেষে কনফার্ম হওয়ার জন্য আমরা হিস্টোরি চেক করে নিব।

6.PNG


আজ এ পর্যন্তই। সবার প্রতি একটাই আহ্বান থাকবে সবাই প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করুন। এতক্ষন ধরে যারা পোস্টটি পড়েছেন তাদের জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

আমার পরিচয়

santo.jpg

আমি রকিবুল শান্ত। বর্তমানে ঢাকা সিটি কলেজে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং সাবজেক্টে অনার্স ৩য় বর্ষে লেখাপড়া করছি । আমি পজেটিভ চিন্তাধারার একজন মানুষ । সব সময় সিম্পল থাকার চেষ্টা করি। কোডিং করতে, মিউজিক করতে , বিভিন্ন বিষয় এর উপরে আর্টিকেল লিখতে বেশি পছন্দ করি। নিজের স্কিল বাড়ানোর জন্য প্রতিনিয়ত নতুন কিছু শিখার চেষ্টা করি। ভালোবাসা পেলে ভালোবাসা দিতে কার্পণ্য করি না ।

শুভেচ্ছান্তে
@rokibulsanto


tnq.png

Mybanner.png


blogPng.gif

Sort:  
 2 years ago 

বাহ ভাই আপনি তো দেখছি একদম দূরতম গতিতে এগিয়ে যাচ্ছেন। আপনি যেভাবে এগিয়ে যাচ্ছেন ইনশাল্লাহ খুব দ্রুতই আপনি আপনার কাঙ্খিত গন্তব্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

আরও বেশি বেশি যাতে পাওয়ার আপ করতে পারি সে জন্য দোয়া করবেন ভাই। আপনার জন্যও অনেক অনেক শুভ কামনা রইল

 2 years ago 

রকিব ভাই আপনি 100 স্টিম পাওয়ার আপ করেছেন । এটা বিশাল বড় এমাউন্ট । আপনার পাওয়ার আপ দেখে সত্যিই আমি মুগ্ধ ।আসলে আমাদের প্রত্যেককের উচিত পাওয়ার আপ করা। আসলে পাওয়া আপের গুরুত্ব যারা বুঝে তারা অবশ্যই পাওয়া আপ করে ।আর যারা না বুঝে তারা করে না। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দোয়া করবেন ভাই যাতে আরও পাওয়ার আপ করে যেতে পারি। অনেক ধন্যবাদ আপনাকে পাশে থাকার জন্য

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সামনে রেখে পাওয়ার বৃদ্ধি করে চলেছেন। আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই খুব শীঘ্রই সফলতার পথে পৌঁছে যাবেন সবসময় এটাই কামনা করি।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাই। দোয়া করবেন।

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি কাজ করতেছেন, সাপ্তাহের সব টুকুই পাওয়ার আপ করেছেন, আপনার জন্য অবশ্যই দোয়া রইলো ভাইয়া, খুব শীঘ্রই আপনি আপনার লক্ষে পৌঁছে যান এই কামনায় করি।

 2 years ago 

দোয়া করবেন ভাই যাতে আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারি এভাবে পাওয়ার আপ করতে করতে।

 2 years ago 

বাহ্ বেশ ভালো রমকের পাওয়ার আপ করেছেন ভাই। ভালো লাগলো খুব। এই প্লাটফর্মে টিকে থাকতে গেলে নিজের সক্ষমতা বৃদ্ধি করতেই হবে। আর তাই পাওয়ার আপের গুরত্ব টা সত্যি অপরিসীম। এগিয়ে যান আপনার কাঙ্খিত লক্ষ্যে ভাই। অনেক শুভ কামনা রইলো

 2 years ago 

জি ভাই ঠিক কথা বলেছেন। পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার আপ তত ভাল নিজের জন্য। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অনেক ভালো লাগলো আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন আপনি। আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন এর জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

দোয়া করবেন আপু।

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের সক্ষমতা বৃদ্ধি পায়। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের শক্তি ততো বেশি বৃদ্ধি পাবে। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ আরও বেশি বেশি যাতে করতে পারি এর জন্য দোয়া করবেন ভাই। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভাই আপনার বুকের পাটা আছে এটা স্বীকার করতে হবে। এরকম একটা সময়ে এত বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন দেখেতো ভাই মুগ্ধ হয়ে গেলাম। আপনি এই পাওয়ার আপ করার মাধ্যমে স্টিমিট প্লাটফর্মে আরো একটি ধাপ এগিয়ে গেলেন শুভকামনা অবিরাম আপনার জন্য।

 2 years ago 

হাহা। বুকের পাটা আসলে কিছু না। পাওয়ার আপ করলে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি পায় তা তো আমরা জানিই। অনেক ভাল ছিল আপনার কমেন্ট। ভালবাসা নিবেন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এই সপ্তাহে অনেক বড় একটা এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনাকে অভিনন্দন জানাচ্ছি। অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবেই সামনের দিকে এগিয়ে যান এই আশা করি। অনেক ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধি করার এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। ভালো থাকবেন এবং অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ আপু। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67706.36
ETH 2616.68
USDT 1.00
SBD 2.72