টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা- ৩ || ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

◾️ ৩১ জানুয়ারি
▪️ সোমবার


আসসালামু-আলাইকুম বন্ধুগণ
কেমন আছেন সবাই। আশা করছি সকলে সুস্থ ও ভালো আছেন। আজকে আমি কি নিয়ে পোস্ট লিখবো তা হয়তো পোস্টের টাইটেল দেখেই বুঝে গেছেন। হ্যা বন্ধুরা আজকে আমি খুবই অল্প পরিমান স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আমার পাওয়ার আপ জার্নি শুরু করতে যাচ্ছি।আমার ইচ্ছা আছে আমি এই স্টিমিট প্লাটফরম এর মাধ্যমে একটি স্মাট ক্যারিয়ার গড়ে তুলবো। আর তার জন্য প্রয়োজন আমার একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করা। আমি একজন নতুন ইউজার হিসেবে আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে টার্গেট ডিসেম্বর সিজন-২ এ অংশগ্রহন নিশ্চিত করছি এবং সামনের ডিসেম্বর মাস আসা পর্যন্ত আমি ২০০০ স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিচ্ছি। ইনশাল্লাহ প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে যেন পারি তার জন্য সবার কাছে আমি দোয়া প্রার্থী। সর্বশেষে আমি ধন্যবাদ দিতে চাই আমার বাংলা বল্গ কমিউনিটি কে এবং @rex-sumon ভাইকে এত সুন্দর একটি কনটেস্ট এর আয়োজন করার জন্য।

powerupbanr.png


এখন আমি আমার পাওয়ার আপ করার প্রসেস গুলো ধাপে ধাপে দেখাবো। তার আগে আমার ওয়ালেটের পূর্বের অবস্থা আপনাদের দেখিয়ে নিচ্ছি।
এখানে আমার লিকুইড স্টিম দেখাচ্ছে - 50.549
এখানে আমার স্টিম পাওয়ার দেখাচ্ছে - 49.502

1.PNG


এবার আমি পাওয়ার আপ করার জন্য প্রথমে আমার ওয়ালেটে এক্টীভ কী দিয়ে লগইন করে নিচ্ছি।

2.PNG


এবার আমি স্টিম ব্যালেন্স এর পাশে ড্রপ ডাউন মেনু তে ক্লিক করে সেখান থেকে পাওয়ার আপ অপশনটি বেছে নেব এবং সেখানে ক্লিক করবো।

3.png


এবার আমরা এমাউন্টের ঘরে আমরা কত পরিমান স্টিম পাওয়ার আপ করবো তার পরিমান লিখে দিব। আমি যেহেতু ৫০ স্টিম পাওয়ার আপ করছি তাই সেখানে ৫০ লিখে দিব এবং পাওয়ার আপ এ ক্লিক করে দিব।

4.PNG


এবার ওকে তে ক্লিক করে দিব।

5.PNG


আমার ৫০ স্টিম পাওয়ার আপ করা হয়ে গেছে। পাওয়ার আপ করার পরে আমার লিকুইড স্টিম দেখাচ্ছে এখন 0.549 এবং স্টিম পাওয়ার দেখাচ্ছে - 99.502

6.PNG


সবশেষে কনফার্ম হওয়ার জন্য আমরা হিস্টোরি চেক করে নিব।

7.PNG


আজ এ পর্যন্তই। সবার প্রতি একটাই আহ্বান থাকবে সবাই প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করুন। এতক্ষন ধরে যারা পোস্টটি পড়েছেন তাদের জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

thanku.png

Mybanner.png


blogPng.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে ভিশন ভালো লাগে এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ ভাই। সুন্দর মন্তব্য করেছেন আপনি। ভালোবাসা রইলো আপনার জন্য

অনেক অনেক অভিনন্দন ভাইয়া আপনার পাওয়ার আপ এর সূচনা উপলক্ষে। নিজের সক্ষমতা বৃদ্ধি এবং দীর্ঘমেয়াদী ব্লগিং ক্যারিয়ারের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প স্টিমিট প্লাটফর্মে । ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করে যান ইনশাল্লাহ একদিন অনেক বড় পাওয়ারের অধিকারী হয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ লিটন ভাই। আপনার জন্য ভালোবাসা রইলো

 2 years ago 

আপনার পাওয়ার আপ করা দেখে সত্যি অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করলেন। যা আপনাকে ভবিষ্যতে অনেক সাপোর্ট দিবেন। আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন এভাবে। শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ রাজু ভাই। আপনার জন্য অবিরাম ভালোবাসা

 2 years ago 

আলহামদুলিল্লাহ ভাই। আপনি এবার প্রথম পুরস্কার পাবেন আশা করি। আপনার পাওয়ার আপ ১০০% এর বেশি হয়েছে।
we love power up.

 2 years ago 

ধন্যবাদ রাজু ভাই। সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি সেই সাথে আপনার প্রতি রইলো আমার ভালবাসা ও শুভ কামনা

 2 years ago 

একাউন্টঃ @rokibulsanto
পাওয়ার বৃদ্ধিঃ = 101.01%

 2 years ago 

ধন্যবাদ সুমন ভাই আমার পোস্টটি দেখার জন্য। আপনার জন্য অবিরাম ভালোবাসা ও শুভ কামনা থাকলো ভাই💛

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59367.33
ETH 3172.01
USDT 1.00
SBD 2.43