টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা- ৯ || ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

◾️ ১৭ মার্চ
▪️ বৃহস্পতিবার


আসসালামু-আলাইকুম বন্ধুগণ
কেমন আছেন সবাই। আশা করছি সকলে সুস্থ ও ভালো আছেন। আজকে আমি সামান্য কিছু স্টিম পাওয়ার আপ করে এই সপ্তাহের পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহন করতে যাচ্ছি। অথর রিওয়াড হিসেবে যত এস বি ডি পাই তার সব দিয়ে স্টিম কিনে পাওয়ার আপ করি। আমার টার্গেট ২০০০ স্টিম ইনশাল্লাহ ডিসেম্বর মাস আসার আগেই পূরন করার চেষ্টা চালিয়ে যাব। আমার জন্য দোয়া রাখবেন সবাই।

poerup.png

ক্যানভা দিয়ে তৈরী করা হয়েছে

এখন আমি আমার পাওয়ার আপ করার প্রসেস গুলো ধাপে ধাপে দেখাবো। তার আগে আমার ওয়ালেটের পূর্বের অবস্থা আপনাদের দেখিয়ে নিচ্ছি।
এখানে আমার লিকুইড স্টিম দেখাচ্ছে - 62.683
এখানে আমার স্টিম পাওয়ার দেখাচ্ছে - 180.087

1.PNG


এবার আমি পাওয়ার আপ করার জন্য প্রথমে আমার ওয়ালেটে এক্টীভ কী দিয়ে লগইন করে নিচ্ছি।

2.PNG


এবার আমি স্টিম ব্যালেন্স এর পাশে ড্রপ ডাউন মেনু তে ক্লিক করে সেখান থেকে পাওয়ার আপ অপশনটি বেছে নেব এবং সেখানে ক্লিক করবো।

2.PNG


এবার আমরা এমাউন্টের ঘরে আমরা কত পরিমান স্টিম পাওয়ার আপ করবো তার পরিমান লিখে দিব। আমি যেহেতু 62.683 স্টিম পাওয়ার আপ করছি তাই সেখানে 62.683 লিখে দিব এবং পাওয়ার আপ এ ক্লিক করে দিব।

3.PNG


এবার ওকে তে ক্লিক করে দিব।

4.PNG


এবার প্রাইভেট ওনার কী দিয়ে সাইন ইন এ ক্লিক করে ট্রান্সফার কপম্লিট করবো।

6.PNG


আমার স্টিম পাওয়ার আপ করা হয়ে গেছে। পাওয়ার আপ করার পরে আমার লিকুইড স্টিম দেখাচ্ছে এখন- 0.000 এবং স্টিম পাওয়ার দেখাচ্ছে - 242.770

6.PNG


সবশেষে কনফার্ম হওয়ার জন্য আমরা হিস্টোরি চেক করে নিব।

7.PNG


আজ এ পর্যন্তই। সবার প্রতি একটাই আহ্বান থাকবে সবাই প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করুন। এতক্ষন ধরে যারা পোস্টটি পড়েছেন তাদের জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

শুভেচ্ছান্তে
@rokibulsanto

Mybanner.png


blogPng.gif

Sort:  
 3 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 তে আপনি ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে চলছেন খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে অনেক অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ ভাই। পাশে থাকবেন আশা করি

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যি আমার কাছে অনেক ভাল লাগল। এভাবে এগিয়ে যান ভাই এই দোয়া করি। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। 💞💞

 3 years ago 

অনেক অনেক ভালোবাসা রইলো আপনার প্রতি

 3 years ago 

আপনার উদ্যোগ কে আমি সাধুবাদ জানাই। আপনি নিজের শক্তিতে বলিয়ান হচ্ছেন।আসলে পাওয়ার আপ খুবই ভাল একটি উদ্বেগ।এভাবেই এগিয়ে যান সামনের দিকে আমরা আপনার পাশে আছি। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাই

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি আমরা সবাই অনেক ভালোবাসি পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুবই ভালো লাগে । কেননা আমরা যদি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি সে ক্ষেত্রে ভবিষ্যতে আমাদের জন্য অনেক বড় অপরচুনিটি খোলা থাকবে । ধন্যবাদ ভাই আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ

 3 years ago 

দাদা পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো।পাওয়ার আপ মানে নিজের এবং কমিউনিটির শক্তি বৃদ্ধি। আমরা যত পাওয়ার আপ করব আমাদের শক্তি তত্ত্ব বৃদ্ধি পাবে।এভাবেই ধীরে ধীরে পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আমি অনেক উৎসাহিত হই আপনার পাওয়ার আপ প্রতিযোগিতায়র পোস্ট টা দেখে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ দাদা। ভালো থাকবেন

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

একাউন্টঃ @rokibulsanto
পাওয়ার বৃদ্ধিঃ = 34.4444%

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62834.21
ETH 2464.40
USDT 1.00
SBD 2.64