You are viewing a single comment's thread from:

RE: অনুগল্প "ভালোবাসার প্রতিশ্রুতি"

in আমার বাংলা ব্লগ2 years ago

সব ভালোবাসা উজার করে দিয়ে নিয়েছো আমার মন
তবে কেন ছেড়ে গেলে প্রিয়া তুমি ভেঙ্গে আমার মন
ক্ষুব্দ মনে প্রতিশোধের জ্বালায় দিয়েছে পাড়ি বিদেশ
যন্ত্রণা ঘাত-প্রতিঘাত সহ্য করতে না পেরে মনে পড়লো আমায়
আমি যে এক ভাকরূদ্ধু মানুষ জবাব দিতে পারেনি তোমায়
সহজ সরল অবলা একটি মানুষকে দূরে সরিয়ে দিয়েছি আজ
তবুও তোমাকে পাওয়া টাই এই হৃদয়ের কাজ
কথা দিয়েছিলাম তোমায় চিরোদিন থাকব আমি তোমার
বাকরুদ্ধ শ্বাস-প্রশ্বাস প্রকাশ পেয়েছে সত্যি কারের ভালোবাসার।

দাদা আপনার গল্পটি পড়ে বুকের এক কোণে কেন জানি চিনচিন করে ব্যথা করছে। মনে হয় যেন পুরনো ভালোবাসাটা আবার জেগে উঠেছে। সত্যিই অসাধারণ গল্প লিখেছেন। এমন ভালোবাসা হাজারো হয়ে থাকে। হয়তো আমার বেলায়ও হয়েছিল। তবে হয়তো আপনার গল্পে সত্যি কারের একটা গল্প ভেসে উঠেছে, কিন্তু আদৌ সত্য হয়নি। ব্যথার যন্ত্রনা প্রতিনিয়ত কাতরাচ্ছে আমার এ হৃদয়। যাইহোক আমাদেরকে এত সুন্দর একটা গল্প উপহার দেওয়ার জন্য এবং গভীর ভালবাসার জানান দেওয়ার জন্য, আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

Sort:  
 2 years ago 

দারুন লিখেছেন কবিতাটি । মন ছুঁয়ে গেলো, একটা অন্যরকমের অনুভূতিতে আচ্ছন্ন হয়ে গেলো হৃদয় ।

 2 years ago 

দাদা প্রাউড অফ ইউ, ধন্য হয়ে গেলাম আপনার মন্তব্য পেয়ে। আমার মনে হয় আমার চেয়ে খুশি আর কেউ হতে পারে নাই। আই লাভ ইউ দাদা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60462.58
ETH 2636.31
USDT 1.00
SBD 2.58