You are viewing a single comment's thread from:

RE: DIY || এসো নিজে কিছু করি || ডিজিটাল আর্ট || সুমন ভাই || 10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলে ভাইয়া এত বড় একটা অনুষ্ঠানে এতগুলা অংশগ্রহণকারীর মধ্যেও দ্বিতীয় স্থান অর্জন করা এটা বিশাল বড় একটা ব্যাপার। আর সেখানে আবেগপ্রবণ হয়ে পড়া এবং কি কথা বলতে না পারা এটা একেবারেই স্বাভাবিক। তবে আপনি যে আমাদের প্রিয় সুমন ভাই এর ডিজিটাল আর্ট করতে পেরেছেন বা এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদেরকে উপহার দিয়েছেন সত্যিই অবাক করার মত ছিল। তবে সুমন ভাই এর ভালোবাসার গল্পটি শুনে আমি নিজেই আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। দারুন ছিল জীবনের সেরা একটি গল্প আমাদেরকে উপহার দিয়েছেন। সে সাথে আজকে সেরা একটি আর্ট আমাদেরকে উপহার দিয়েছেন আপনি, আপনার জন্য রইল ভালোবাসা অবিরাম।

Sort:  
 2 years ago 

তবে সুমন ভাই এর ভালোবাসার গল্পটি শুনে আমি নিজেই আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম।

আপনার মধ্যেও নিশ্চয়ই অমন কিছু নিহিত আছে। 🥰

 2 years ago 

জি ভাইয়া, হয়তোবা ছিল, কিন্তু হারিয়ে ফেলেছি।

 2 years ago 

ঠিকই বলছেন ভাই প্রতিযোগিতায় বিজয়ী হওয়া যে কি আনন্দ সেটা হ্যাংআউটে বুঝতে পারছি। আমি যে দ্বিতীয় স্থান দখল করব এটা কখনো ভাবতে পারিনি । আর এটাই আমার প্রতিযোগিতায় প্রথম বিজয়ী হওয়া । সব মিলিয়ে অনেক খুশি আমি আর সুমন ভাইয়ের গল্পটা আমার অনেক ভালো লাগছে । গল্পের শুরুতে ভাবছিলাম হয়তো সে সার্থক হবে না কিন্তু শেষ পর্যন্ত শুনে খুব ভালো লাগলো । ভালোবাসার জয় সব সময়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60030.46
ETH 2413.07
USDT 1.00
SBD 2.43