You are viewing a single comment's thread from:

RE: "টাকা ধরে রাখার অভিনব কৌশল" ♥♥ ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য।।

in আমার বাংলা ব্লগ3 years ago

আসলে আপু আজকে আমার বাংলা ব্লগে এসে আমি অনেক কিছু জানি অনেক কিছু বুঝতে শিখেছি এবং অনেক কিছু নিয়ে ভাবিও। তবে আজকে আপনি যে হিসাবটা দেখিয়েছেন এরকম হিসাব টা যদি আমাকে ফোনের ও বছর আগে কেউ দিত তাহলে হয়তো আমার জীবনটা অন্যরকম হতো। হয়তো আজ আমাকে চাকরি করতে হতোনা। জীবনে পিছুটান ছিল না বিধায় খরচ করেছি ইনকাম করেছি কিন্তু অর্থ সঞ্চয় করতে হয় সেটা জানতাম না। আর ওই সঞ্চয় কাজে লাগে সেটা কখনো ভাবিনি। যাইহোক আপনি অনেক সুন্দর করে অনেকগুলো খাত দেখিয়েছেন, তবে হ্যাঁ আপনি যেভাবে টাকা সঞ্চয় এর মাধ্যম গুলো দেখিয়েছেন এভাবে যে কেউ স্বাবলম্বী হতে পারে। আর বিশেষ করে যে কথাটি আপনি প্রথমে বলেছেন আমাদের বৈধ আয় করতে হবে। পরের টাকায় বিরানি খাওয়ার চেয়ে নিজের টাকায় এক কাপ রঙ চা খাওয়া অনেক তৃপ্তি এটা আমি ১০০% সাপোর্ট করি। কারণ আমি যে রোজগার করি সেটা হচ্ছে আমার মাথার ঘাম পায়ে ফেলা নুর ইনকাম। তাই আমি এর সাধটা ভালোভাবেই অনুভব করতে পারি। যাইহোক আমাদের সাথে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা

Sort:  
 3 years ago 

পুরো পোস্টটি পড়ে আপনার উপলব্ধিটা আসলে দারুন ছিল অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা আপনার জন্য ভাইয়া♥♥

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60209.30
ETH 2627.55
USDT 1.00
SBD 2.55