You are viewing a single comment's thread from:

RE: গল্পে গল্পে জীবনের শিক্ষাঃ পর্ব ২১ || অর্থ মন্ত্রনালয় ভাগে নিয়ে খবরদারি || Finance Ministry [10% for @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাইয়া আপনার বেশ কিছু লেখা আমি পড়েছি, গল্প আমি পড়েছি, তার মধ্যে হয়তো দু একটা মিচ হতে পারে। তবে আজকে যে গল্পটি আমাদেরকে উপহার দিয়েছে এটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা শিক্ষামূলক পোস্ট। আপনি ঠিকই বলেছেন একটা দেশের জন্য নির্দিষ্ট একটা কোঠা থাকে, সে কোঠা গুলোর মর্যাদা অনেক বেশি, বিশেষ করে রাষ্ট্রের অর্থ খাত। যেখানে কোন গরমিল হলে বা বন্ধ হলে পুরো দেশ অচল হয়ে যায়। ঠিক তেমনিভাবে প্রতিটি মানুষের চলার ক্ষেত্রে অর্থ খুবই গুরুত্বপূর্ণ। একটা কথা বলেছেন অর্থ অনর্থের মূল আর যার কাছে অর্থ নেই সেই বুঝে অর্থের মূল্য কত। আমি যতটুকু বুঝতেছি আমাদের এই কমিউনিটিতে আমরা যারা কাজ করি তাদেরকে কাজ করার পাশাপাশি নিজের আর্থিক যোগান টা যাতে সুন্দরভাবে করতে পারি সেই ইঙ্গিত দিয়ে গেছেন। আপনি অনেক ভাবে ব্যাখ্যা করেছেন কিন্তু আমি হয়তো বিশ্লেষণ করতে পারব না। তবে এটুকু বুঝেছি সুন্দর ভাবে কাজ করে সুন্দরভাবে চলে নিজের আর্থিক যোগান টা ঠিক রাখা। আর এত সুন্দর একটি গল্পে গল্পে শিক্ষা, শিক্ষামূলক পোস্ট আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং গভীর ভালোবাসা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59022.17
ETH 2569.27
USDT 1.00
SBD 2.53