You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগের একটিভ ও সুপার একটিভ মেম্বারদের সংক্ষিপ্ত তালিকা (A short list of "Active & Super Active Authors") 28-Jan-22

in আমার বাংলা ব্লগ2 years ago

দাদা প্রতিবারের ন্যায় এবারও ভাল কনটেন্ট ক্রিয়েটারদের সুপার একটিভ লিস্টে নির্বাচিত করায় খুবই আনন্দ অনুভব করছি। যারা ভালো কনটেন উপহার দিচ্ছে তাদেরকে খুব সহজভাবে আপনারা নির্বাচন করে থাকেন এবং তাদের মধ্যে আমি একজন সুপার একটিভ লিস্টে নাম দেখে খুবই আনন্দ অনুভব করছি। এবং প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি আমার বাংলা ব্লগকে ভালো কনটেন উপহার দেওয়ার জন্য এবং এই চেষ্টা যতদিন আমার বাংলা ব্লগ এ কাজ করব ততদিন অব্যাহত থাকবে ইনশাল্লাহ। আমাদেরকে এত সুন্দর একটি সুপার একটিভ এবং প্রগ্রেসিভ লিস্ট উপহার দেওয়ার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং গভীর ভালোবাসা।

Sort:  
 2 years ago 

আসলে সত্যিই ভাই
সবথেকে ভাল কনটেন্ট তৈরি কারীদের এখানে স্থান দেওয়া হয়েছে। যারা প্রত্যেক @shy-fox এর নজরে থাকবে।

আপনি ও আপনার স্থান বজায় রাখুন সেই কামনা করি সবসময়। অবিরাম শুভেচ্ছা শুভকামনা এবং অনেক অনেক প্রীতি এবং ভালোবাসা রইলো

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57328.77
ETH 3111.24
USDT 1.00
SBD 2.42