You are viewing a single comment's thread from:

RE: Indian Museum ভ্রমণ -পর্ব ১১

in আমার বাংলা ব্লগ3 years ago

দাদা কালকে আপনি যখন ডিসকোডে এসেছিলেন আপনার সাথে অনেকক্ষণ কথা পকথন এরপর আমি অফিস থেকে বাসায় গিয়েছিলাম। এবং বাসায় থেকে মার্কেট এর উদ্দেশ্যে রওনা দিলাম। রিকশা থেকে নামা মাত্র অঝোর বৃষ্টি তখন মনে পড়ে গেল যে দাদা এবং কি আপনার সাথে আমাদের একজন মেম্বার জেরিন আপু বলেছিল বৃষ্টি পার্সেল করে পাঠিয়ে দিলাম। এই কথাটাই মনে হচ্ছিল বারবার যে আপুকে বৃষ্টিটা সত্যি এত তাড়াতাড়ি পাঠিয়ে দিলো,হাহাহা। সত্যি দাদা আমি আশ্চর্য হয়ে গেছিলাম এখানে বৃষ্টির কোন নাম গন্ধই ছিল না, কিন্তু এত তাড়াতাড়ি বৃষ্টি চলে আসা সত্যিই অকল্পনীয় ছিল। যাইহোক আপনার কলকাতা মিউজিয়াম জীবজগতের এগারতম পরবর্তী আমার কাছে খুবই ভালো লেগেছে বললে ভুল হবে একথা অসাধারণ লেগেছে। সবগুলো ফটোগ্রাফি আপনি দারুন করেছে এবং কি সে সাথে বিস্তারিত বিশ্লেষণ করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে দারুন লেগেছে যা প্রশংসা করার মতো। আমাদের সাথে এত সুন্দর ফটোগ্রাফি এবং সেইসাথে বিস্তারিত আলোচনা শেয়ার করার জন্য, আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং ভালোবাসা অবিরাম দাদা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 64578.03
ETH 2533.83
USDT 1.00
SBD 2.64