You are viewing a single comment's thread from:

RE: শতবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফি পর্ব-১( 10% beneficiaries for @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

ওয়াও অসাধারন আপু, ঢাকা বিশ্ববিদ্যালয়ে এরিয়াতে আমি দীর্ঘদিন ছিলাম, কিন্তু আমার কাছে সবই রঙিন মনে হতো। কিন্তু এত কিছু জানতাম না। বিভিন্ন উৎসবের সময় ঘুরতে যেতাম। কিন্তু আপনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আজকে ফটোগ্রাফির মাধ্যমে যে পরিচয় গুলো তুলে ধরেছেন সেগুলো আমার অজানা ছিল। এবং আপনি প্রতিটা ফটোগ্রাফির খুব সুন্দর করে ব্যাখ্যা করেছে। আমি বলব এটা একটা শিক্ষনীয় বিষয় ও বটে। আমাদের সাথে এত সুন্দর একটা পোস্ট শেওয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

আপনি অসাধারণ একটি কমেন্ট করেছেন। আপনার মন্তব্যটা অনেক সুন্দর হয়েছে ।আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68236.23
ETH 2643.41
USDT 1.00
SBD 2.70