You are viewing a single comment's thread from:

RE: আমার সাথে ঘটে যাওয়া একটি ঘটনা || 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাইয়া আমরা জানি পৃথিবীতে অসংখ্য জীবজন্তুর থেকে শুরু করে মানুষ এবং জিন বসবাস করে। এবং আমরা মানুষ যারা সচারাচর চলাফেরা করছি। তেমনি ভাবে জিন জাতি ও সে ভাবেই চলাফেরা করছে। কিন্তু আমাদের মধ্যে ব্যবধান ভিন্ন। আমরা দেখতে পাই না কিন্তু জিন জাতি আমাদেরকে দেখতে পায়। তবে সবচেয়ে বড় কথা হচ্ছে আপনি একটু বেশি ভয় পান মনে হচ্ছে। আমার লাইফটাই কেটেছে একা একা থেকে। আমার সাথে কেউ থাকলে আমার ভালো ঘুম হয় না। আপনাদের ভাবী বাড়ি গেছে 15 দিন হয় আমি এখন রুমে একা এবং কি আমার আশে পাশেও কেউ নেই। এবং কত মাস এভাবে থাকবো তার ঠিক নেই কিন্তু আমি ভয় পাই না। আমি একা থাকলে খুব ভালো ঘুম হয় সেটা যেকোন জায়গা যেকোনো পরিস্থিতি হোক। সবচেয়ে বড় কথা হল আপনি নিজেকে সবসময় ইজি রাখার চেষ্টা করবেন।ভয় কে প্রাধান্য দেবেন না যত ভয় পাবেন তত আপনার জন্য ক্ষতির কারণ হয়ে দাঁড়াবে। অশুভ কিছু নেই জে তা না। মানুষের মধ্যে যেমন ভালো মন্দ আছে। জিন জাতির মধ্যেও ভালো মন্দ আছে। সো টেক কেয়ার সাবধানতা অবলম্বন করে চলুন। এবং ভয় ভীতি দূর করার চেষ্টা করুন। আপনি অনেক সুন্দর করে গুছিয়ে আপনার সাথে ঘটে যাওয়া ঘটনাটি আমাদের সামনে তুলে ধরেছেন। এবং অনেক সুন্দর করে লিখেছেন আপনার জন্য ভালোবাসা অবিরাম ভাইয়া।

Sort:  
 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68857.19
ETH 2715.71
USDT 1.00
SBD 2.72