You are viewing a single comment's thread from:

RE: ঝাল টমেটোর রেসিপি ভিডিও || 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যাঁ ভাইয়া ঠিকই বলেছেন আপনি আমার বাংলা ব্লগ কে অনেক ভালোবাসেন। এবং তার জন্য অনেক কষ্ট করে ইউটিউব চ্যানেল খুলেছেন। এবং কি সেটা ভিডিও আকারে আমাদের মাঝে উপস্থাপন করছেন। হ্যাঁ ভাইয়া সব ঠিক আছে, কিন্তু একটা কথা বলছি মনে যদি কিছু না করেন। সবাই ব্যস্ত মানুষ আপনিও, আমার বাংলা ব্লগে যারা কাজ করে আমার জানামতে সবাই বাংলা ব্লগকে কম বেশি ভালোবাসে। তবে যারা রেসিপি পোস্টগুলো করে তারা বাংলা ব্লগকে ভালোবেসেই করে। আপনার ইউটিউব এর লিংক আছে সময় আছে এবং কি আপনাকে হেল্প করার মত লোক আছে। লোক আছে বলতে ভাবী আপনাকে অনেকটা হেল্প করে। সবার নাও থাকতে পারে, আমার কথাগুলো আপনার খারাপ লাগতে পারে। তবুও ভাই হিসেবে কথাগুলো বললাম। খারাপ ভাববেন না। যাইহোক আপনি অনেক অলসতা ছেড়ে দিয়ে অনেক সুন্দর করে আমাদের জন্য ঝাল টমেটো রেসিপি উপহার হিসেবে দিয়েছেন। এবং কি সেটা খুবই সুন্দর ছিল এবং কি প্রশংসনীয়। আগামীতে আরো সুন্দর সুন্দর ভিডিও আমাদের জন্য উপহার স্বরূপ দিবেন। আমরা দিতে না পারলে কি হয়েছে আপনার টা দেখে আনন্দ উপভোগ করব। আমাদের সাথে এত সুন্দর রেসিপি ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনার প্রতি ভালোবাসা অবিরাম ভাইয়া।

Sort:  
 3 years ago 

আসলেই ভাই ঠিক বলেছেন 🥰🥰🥰🥰

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57856.68
ETH 2352.26
USDT 1.00
SBD 2.43