You are viewing a single comment's thread from:

RE: হাজার বছর ধরে উপন্যাসের বুক রিভিউ | 10% beneficiaries for @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আমি যতগুলো গল্প পড়েছি তার মধ্যে জহির রায়হানের হাজার বছর ধরে আমার খুব প্রিয় একটি গল্পের বই ছিল। এবং কি এই গল্পটা আমাদের পাঠ্যবইয়ের মধ্যেও ছিল। আমার পুরো হিস্ট্রি মনে আছে এবং আপনি অনেক সুন্দর করে আপনার রিভিউটি করেছেন। হাজার বছর ধরে এই উপন্যাসে একটি গ্রাম এবং কি গরিব দুঃখী যারা আছে তাদের চলাচল থেকে শুরু করে সবকিছু তুলে ধরেছিলেন জহির রায়হানের। গল্প সত্যিই অসাধারণ একটা ভুলার মত নয় আর যেহেতু এটা আমাদের পাঠ্যবইয়ে ছিল সেতু বুঝতে পারছেন যে কমবেশি সবকিছুই মনে আছে। বুড়ো মকবুল বউ মেরে কি একটা মহা বিপদে পড়েছিল। এই উপন্যাসটিতে ভালো-মন্দ সবকিছু তুলে ধরা হয়েছিল। জহির রায়হানের আমি আরো অনেক গল্প পড়েছি কিন্তু এটাই আমার কাছে সবচাইতে বেস্ট ছিল। আপনার ভিউটি অনেক সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

Sort:  
 3 years ago 

আপনার কমেন্ট পড়ে বুঝে গেছি আপনি অনেকবার এই বইটি পড়েছেন আমাদের মাধ্যমিক পাঠ্যবই এই উপন্যাসটি পঠিত ছিল ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62601.60
ETH 2452.46
USDT 1.00
SBD 2.64