You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগের একটিভ ও সুপার একটিভ মেম্বারদের সংক্ষিপ্ত তালিকা (A short list of "Active & Super Active Authors") 13-Nov-21

in আমার বাংলা ব্লগ3 years ago

আমার বাংলা ব্লগ এর শুরুতেই আমার ব্লগিং তেমন একটা ভালো ছিল না। এখনো যে আহামরি ভালো তাও আমি বলব না দাদা। আমি তেমন একটা বুঝতাম না তবুও আমি হাল ছাড়িনি। আমি প্রগেসিভ এ ছিলাম ৩/৪ সপ্তাহ, আবার আমার কাজের ঝামেলার কারণে আবার পড়ে গেছি। এ সপ্তাহের সুপার একটিভ লিস্টে আমার নাম দেখে খুব আনন্দ অনুভব করছি। কারণ আমার এই লেগে থাকা আমার চাওয়া এবং আমারে চেষ্টা আজ আমাকে অনুপ্রাণিত করেছে দাদা। প্রতিবারের ন্যায় অনেক সুন্দর করে আপনি একটিভ,সুপার একটিভ, প্রগ্রেসিভ, অনেক সুন্দর করে পোস্ট টি আমাদে উপহার দিয়েছেন। তাই আমি নতুনদের উদ্দেশ্যে একটি কথাই বলবো, শেষ ভালো যার সব ভালো তার, চেষ্টা করলো বিকল্প নেই, চেষ্টা করিনি কেষ্ট মেলে। দাদা আমাদেরকে এত সুন্দর একটা পোস্ট প্রতিবারের ন্যায় উপহার দেওয়ার জন্য ভালোবাসা অবিরাম দাদা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61414.81
ETH 2984.62
USDT 1.00
SBD 2.46