আমার বাংলা ব্লগ। পাওয়ার আপ, টার্গেট ডিসেম্বর সিজন 2। ১০% পে-আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার বাংলা ব্লগের সকল সহযোগী এবং সহযোদ্ধাদের জানাই আসসালামু আলাইকুম । আশা করি সকলেই ভাল আছেন, আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন 2 পাওয়ার আপ। আশা করি সকলের কাছেই ভালো লাগবে।

চলুন যাওয়া যাক মূল পর্বে।

টার্গেট ডিসেম্বর সিজন 2। ৮৩+ ষ্টিম পাওয়ার আপ।

20220504_170937.jpg


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


আমার কিছু কথা।

প্রথমেই আমি আমার বাংলা ব্লগের মডারেটর বৃন্দের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। আমি একটা ভুল করে ফেলেছি। আর সেই ভুলটা হচ্ছে, আমি আমার পাওয়ার আপ পোষ্টের প্রথম "এস এস" টা নিতে ভুলে গিয়েছিলাম। মানে আমি প্রথমে স্ক্রিনশটটা নিতে ভুলে গিয়েছিলাম। তাই আমি আমার মডারেটরদের কাছে ক্ষমাপ্রার্থী এবং দৃষ্টি আকর্ষণ করছি। এবং আমার বিষয়টি বিবেচনা করে দেখার জন্য।

FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


আমার বাংলা ব্লগে পদচারণের পথ থেকে প্রতিনিয়ত কিছু না কিছু পাওয়ার আপ করে যাচ্ছি। আমি যখন বুঝলাম পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। এবং নিজেকে দক্ষ একজন ব্লগার হিসেবে গড়ে তুলতে হলে পাওয়ার আপ অতি জরুরী। আমি চিন্তা করে নিলাম যে আমাকে আগে আমার অবস্থান শক্ত করে নিতে হবে। তারই ধারাবাহিকতায় প্রতিনিয়ত আমি পাওয়ার আপ করে যাচ্ছি। এবং আমি এই টার্গেট ডিসেম্বর সিজন 2 তে ৫০০০ হাজার ষ্টিম টার্গেট নিয়েছি। আশা করি আমি আমার বাংলা ব্লগ পরিবার থেকে সহযোগিতা পেলে আমি আমার গন্তব্যে পৌঁছে যেতে পারব ইনশাআল্লাহ। এ পর্যন্ত আমি আমার বাংলা ব্লগ থেকে যতটুকু আর্ন করতে পেরেছি ততটুকুই আমি পাওয়ার আপ করেছি। তবে আমার বিশ্বাস এই পাওয়ার আপ একদিন আমাকে আমার সফলতা শিখরে পৌঁছে দিবে। তাই আমি সকলের দৃষ্টি আকর্ষণ করছি বেশি না পারেন অন্তত অল্প করে হলেও ধীরে ধীরে পাওয়ার আপ করে যান। যা আমাদের প্রতিটা ব্লগারের জন্য খুবই জরুরী এবং গুরুত্বপূর্ণ।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


প্রথম ধাপ।

আমার আগে পাওয়ার আপ করা ছিল ২,৫৯২.১১৯ ষ্টিম। এবং ডেলিগেশান করা ছিল ২০০০ ষ্টিম। এখন আমি পাওয়ার করব ৮৩.৫৩৮ষ্টিম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


দ্বিতীয় ধাপ।

Screenshot_20220514-191306_Chrome.jpg

প্রথমে আমি এমাউন্ট বসালাম ৮৩.৫৩৮ষ্টিম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


তৃতীয় ধাপ।

Screenshot_20220514-191325_Chrome.jpg

এখন আমি পাওয়ার আপ এর অ্যামাউন্ট ওকে করব ৮৩.৫৩৮ ষ্টিম। সম্পূর্ণ হয়ে গেল আমার পাওয়ার আপ।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


চতুর্থ ধাপ।

Screenshot_20220514-191355_Chrome.jpg

সম্পন্ন হয়ে গেল আমার পাওয়ার আপ। বর্তমানে আমার একাউন্টে আছে মোট ২.৬৭৫.৬৫৭ ষ্টিম। ডেলিগেশন করা আছে ২০০০ ষ্টিম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


বন্ধুরা কেমন লেগেছে আমার পাওয়ার আপ পোস্ট। আমি সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি, আমি প্রথম এসএস নিতে পারেনি, অনুগ্রহপূর্বক সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ভালো-মন্দ কমেন্টে জানাবেন। সাপোর্ট দিয়ে পাশে থাকবেন। আজকের মত বিদায় নিচ্ছি, আল্লাহ হাফেজ।

Sort:  
 2 years ago 

মানুষ বলতে ভুল হয়ে যায় ভাইয়া, আশা করি এডমিন এবং মডারেটর ভাইয়া ক্ষমার দৃষ্টিতে দেখবে, আপনি কিন্তু অনেক বড় পরিমাণের এমাউন্ট পাওয়ার করেছেন, আমার বিশ্বাস আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক বড় এক্টি এমাউন্ট পাওয়ার আপ করছেন,আপনার পয়ায়ার আপ পোস্ট দেখে আমি অনেক উৎসাহিত হলাম।কিছু সুন্দর কথাও লিখছেন

তবে আমার বিশ্বাস এই পাওয়ার আপ একদিন আমাকে আমার সফলতা শিখরে পৌঁছে দিবে।

ইনশাআল্লাহ আপনি আপ্নার লক্ষ্যে খুবিই তারাতাড়ি পৌছে জান এই দোয়া করি।শুভ কামনা রইল

 2 years ago 

আপনাদের ভালোবাসা এবং সহযোগিতার সাথে থাকলে অবশ্যই পোঁছে যাবো। আপনার জন্য রইল ভালবাসা অবিরাম।

 2 years ago 

অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন ভাই। দেখে ভালো লাগলো। আসলে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা রইল অদূর ভবিষ্যতের জন্য।

 2 years ago 

আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে জানাই আন্তরিক শুভেচ্ছা।

আপনার পাওয়ার আপ আগ্রহ , আমাদেরকে সব সময়ই আকৃষ্ট করতে পারে। যা কিনা ব্লকচেইন জার্নিতে সবার খুবই প্রয়োজন। ভালো কিছু।

 2 years ago 

জি বড় ভাই আপনি ঠিকই বলেছেন, দির্ঘমেয়াদি কাজ করতে হলে নিজের অবস্থান শক্ত করতে হবে, শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

বড় এম্যাউন্ট পাওয়ার আপ করে আপনি আপনার সক্ষমতা বৃদ্বির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক বড় একটি এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগছে আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে আসলে আমাদের জন্য পাওয়ার বৃদ্ধি অত্যন্ত গুরুত্বপূর্ণ শুভকামনা রইল আপনার জন্য 🌹

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করে সাথে থাকার জন্য আপনাকে জানাই আন্তরিক অভিনন্দন।

 2 years ago 

অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করে দিলেন ভাইয়া। যা দেখে অনেক ভালো লাগছে। আপনার জন্য দোয়া রইল ভাইয়া আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন এবং সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আশাকরি এডমিন ভাইয়ারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন আপনার ভুলটিকে। আপনি টার্গেটে ডিসেম্বর সিজন 2 উপলক্ষে ডলফিন হওয়ার টার্গেট করেছেন। আশা করি এভাবেই পাওয়ার আপ করতে থাকলে খুব দ্রুতই আপনি সেই লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি আপু আপনাদের দোয়ায় এবং ভালোবাসা নিয়ে ধীরে ধীরে সামনের দিকে চলছি। আপনার জন্য রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন এবং স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর গঠনমূলক মন্তব্যের সাথে থাকার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম প্রিয় ভাই।

 2 years ago 

বেশ ভালো এমাউন্টের পাওয়ার আপ করেছেন। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ইচ্ছা হলে সাথে থাকার জন্য আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57483.55
ETH 3066.62
USDT 1.00
SBD 2.29