আমার বাংলা ব্লগ। পাওয়ার আফ সিজন 2 আমার অংশগ্রহণ। ১০% পে-আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার বাংলা ব্লগের সকল সহযোগী এবং সহযোদ্ধাদের জানাই আসসালামু আলাইকুম। আশাকরি এই কঠিন পরিস্থিতিতে সকলে ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। আমি আজকে আবারো টার্গেট ডিসেম্বর পাওয়ার আফ সিজন 2 তে অংশগ্রহণ করতে যাচ্ছি। আশা করি আপনাদের সকলের ভাল লাগবে।

আর দেরি না করে চলুন যাওয়া যাক মূল পর্বে।

ফটোগ্রাফি - ১

20220124_211534.jpg

পাওয়ার আফ করার জন্য আমি আমার এই ফটোগ্রাফি টা বেছে নিলাম। কারণ এখনো আমার ডিউটি চলছে আর আমার সহকারি যারা আছে তারা কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছে। তাই এখান থেকে আমি একটা ফটোগ্রাফি নিলাম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


আমরা যাতে সচ্ছল ভাবে চলতে পারি তাই কঠিন পরিশ্রম করে যাচ্ছি। ঠিক তেমনি করে আমরা যদি আমাদের একাউন্টটা কে সচল রাখতে পারি এবং কি ব্লকচেইন এ শক্ত ভাবে কাজ করতে চাই তাহলে আমাদেরকে অবশ্যই আমাদের একাউন্টের শক্তি বৃদ্ধি করতে হবে।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


আমার কিছু কথা।

মানুষ মাত্রই ভুল, আর আমরা প্রতিনিয়তই ভুল করে থাকি। ঠিক তেমনি আজকে আমি এমন একটা ভুল করেছি। আমি পাওয়ার আফ করার পরেই আমি স্ক্রিনশট নেওয়ার কথা ভুলে গিয়েছি। প্রথমটা নিয়েছি এবং লাস্টেরটা নিয়েছি কিন্তু মাঝখানের পাসওয়ার্ড দেওয়ার পরে যে স্ক্রীনশট টা নিতে হয়, সে স্ক্রিনশট টা নিতে ভুলে গিয়েছিলাম। তো খুব টেনশনে পড়ে গেছি কি করব।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


এরপরে আবার লেভেল 4 এর ক্লাসটা শুনলাম, শোনার পর টিকিট কাটলাম। একদিক দিয়ে আমার ডিউটি চলছে, আরেকদিক দিয়ে ভুলটা করে ফেলেছি। পরবর্তীতে আমি টিকিট কেটে সুমন ভাইয়ের সাথে কথা বললাম। সুমন ভাইয়া আসলে এমন একটা মানুষ সত্যি অসাধারণ ওনার মন এত বড় আমি আমার সমস্যার কথা বলার সাথে সাথে আমাকে তাৎক্ষণিক একটা সমাধান দিল যে হ্যাঁ তুমি পোস্ট করতে পারবে। আসলে আমি সুমন ভাইয়ার কাছে চির কৃতজ্ঞ যে আমাকে এরকম একটা সহযোগিতা করার জন্য।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


আর আমাদের প্রতিটা মডারেটরের কাছেই আমরা সবাই কৃতজ্ঞ, কারণ প্রতিনিয়ত আমাদেরকে হেল্প করে যাচ্ছেন। এবং কি আমাদেরকে শেখানোর জন্য যথেষ্ট পরিশ্রম করছেন। তবে আজকের একটা বিষয়ে খুবই খারাপ লাগলো। আর যেটা হচ্ছে আরিফ ভাইয়া আজকের লেবেল ফোর ক্লাস করতে এসে যা বুঝলাম নুর আপু এবং আরিফ ভাইয়ের মনটাই খারাপ হয়ে গিয়েছিল। আজ লেভেল 4 এর ভিডিও ক্লাস মধ্যে দুইজন এপছেন ছিল, প্রজেন্ট ছিল ছয় জন, তার মধ্যে তিন জন পরীক্ষা দিয়েছে। আসলে ভাইয়ারা আমাদের জন্য এত কষ্ট করছে আমাদেরকে শেখানোর জন্য বোঝানোর জন্য তবু আমরা জিনিসগুলোকে গুরুত্ব দেইনা। তবে একটা অনুরোধ করবো সবাইকে যে আমরা আমার বাংলা ব্লগে যদি কাজ করি যাতে আমরা সবাই মনোযোগ সহকারে কাজ করি। যাইহোক আমি আর কথা বাড়াচ্ছি না চলে যাচ্ছি মূলপর্বে।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


ফটোগ্রাফি - ২

Screenshot_20220124-182844_Chrome.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল ৮৮৬.৯২১ ষ্টিম। আর ডেলিগেশন করা ছিল ৫৫১.৬১৮ষ্টিম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


ফটোগ্রাফি - ৩

Screenshot_20220124-211152_Messenger.jpg

এখন আমি পাওয়ার আফ করেছি 200 ষ্টিম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


আপনাদের সবার প্রশ্ন জাগতে পারে যে এই স্ক্রিনশটটা এমন কেন। আমি উপরে বলে আসছি যে আমি ভুল করে স্ক্রিনশট নিতে পারেনি। যার কারণে সুমন ভাইয়ের সহযোগিতা নিয়েছি এবং আমাকে এই এমাউন্টের রিসিট দিয়েছে বিদায় আমি পাওয়ার আফ পোস্ট করতে পেরেছি এবং সুমন ভাইয়া অনুমতি দিয়েছে। আশা করি আমার সকল বন্ধু বিষয়টি বুঝতে পেরেছেন।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


তৃতীয় ধাপ

Screenshot_20220124-184929_Chrome.jpg

বর্তমানে আমার একাউন্টে আছে ১.০৮৬.৯২২ষ্টিম।
আর ডেলিগেশন আগেরটাই আছে। ডেলিগেশনটা এখনো করিনি ডেলিগেশন টা করব।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


বন্ধুরা আশাকরি আমার পাওয়ার আফ পোস্টটি আপনাদের সবার ভালো লাগবে এবং আমার ভুলের জন্য আমি সবার কাছে ক্ষমা প্রার্থী। এবং সবাই সাপোর্ট দিয়ে পাশে থাকবেন। ভালো-মন্দ কমেন্টে অবশ্যই জানাবেন। আজকের মত বিদায় নিচ্ছি, সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।

Sort:  
 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, ভাই আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, আপনার লক্ষ্য অটুট থাকুক আপনার স্বপ্ন পূরণ হোক। শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য আমাকে অনুপ্রাণিত করেছে। আপনি অনেক সুন্দর করে আপনার মন্তব্য প্রকাশ করেছেন। এতো সুন্দর মন্তব্যের জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

  • ওয়াও আপনার পাওয়ার আপ দেখে আমি অবাক। এভাবে পাওয়ার আপ করতে থাকলে অতি তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবে। আমার কাছে খুবই ভালো লেগেছে এটা দেখে। শুভকামনা রইল আপনার জন্য।
 2 years ago 

আমি যাতে আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারি এ দোয়াই কামনা করি আপনাদের কাছে এবং আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

একাউন্টঃ @robiull
পাওয়ার বৃদ্ধিঃ =22.5734%

 2 years ago 

ভাইয়া আমি আমার ষ্টিম ব্লকচেইনের উপার্জনের সবটুকুই পাওয়ার আফ করে যাবো।যাতে করে একসময় আমি এটা বড় একটা অ্যামাউন্ট দাঁড় করাতে পারি। আর আপনি এতো সুন্দর করে পার্সেন্টে টা আমাকে দেখিয়ে দেওয়ার জন্য আপনার প্রতি চির কৃতজ্ঞ। এবং ২২.৫৭%পাওয়ার আপকরতেপেরে নিজের কাছে খুবই আনন্দ অনুভব হচ্ছে। এবং আমি প্রতিনিয়ত পাওয়ার অফ করে যাওয়ার চেষ্টা করব। আমাকে এত সুন্দর করে পার্সেন্টিজ টা দেখিয়ে দেওয়ার জন্য আপনার প্রতি রইল অন্তরের অন্তস্থল থেকে অভিনন্দন এবং ভালোবাসা অবিরাম ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ করে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করছেন।ভুলে যাওয়া দোষের নয়,সুতরাং আমি মনে করি এটি বড়ো কোনো ভুল ও নয়।তবে পরবর্তীতে সতর্ক থাকবেন অবশ্যই এ বিষয়ে ।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন এবং কি আপনার মন্তব্যে আমাকে অনেকটা সাহস যুগিয়েছে, এবার থেকে কাজ করতে অবশ্যই সতর্কতার সাথে কাজ করব। আর আপনি এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59715.05
ETH 3186.24
USDT 1.00
SBD 2.42