আমার বাংলা ব্লগ। টার্গেট ডিসেম্বর সিজন 2, পাওয়ার আপ ৭০ ষ্টিম। ১০% পে-আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার বাংলা ব্লগের, বাংলা এপার এবং উপরের সকল সহযোগী এবং সহযোদ্ধাদের জানাই আসসালামু আলাইকুম। আশাকরি সকলে ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভাল আছি। আজকে আমি আবারও আপনাদের মাঝে চলে এলাম টার্গেট ডিসেম্বর সিজন 2 পাওয়ার আপ নিয়ে। আশা করি সকলের ভাল লাগবে।

চলুন যাওয়া যাক মূল পর্বে।

টার্গেট ডিসেম্বর সিজন 2 পাওয়ার আপ ৭০ ষ্টিম।

20220215_145920.jpg

পাওয়ার আপ করার জন্য প্রতি সপ্তাহে ছোট ছোট এমাউন্ট নিয়ে এগিয়ে যাচ্ছি আমি আমার গন্তব্যের দিকে। তাই ফটোগ্রাফি টা নেওয়া।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


আমাদের সকলের উচিত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা এবং প্রতিনিয়ত ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যাওয়া। আগামী ডিসেম্বরে আমার লক্ষ্যমাত্রা ৫০০০ যেতে চাই। তবে আমি যদি আমার বাংলা ব্লগে ভালো সাপোর্ট পাই, তাহলে আমার জন্য আমার গন্তব্যে পৌছানো সহজ হবে।

FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


টার্গেট ডিসেম্বর সিজন 2 আমাদের জন্য এত সুন্দর একটা কনটেস্ট এর আয়োজন করেছে সুমন ভাই। সুমন ভাই বরাবরই একজন ভালো এবং বড় মনের মানুষ। পাওয়ার আপ করার জন্য প্রতিনিয়ত সবাইকে সাহস যুগিয়েছেন এবং অনুপ্রেরণা জুগিয়ে দেয়। আর এতে লাভবান আমরাই, কারণ আমরা ষ্টিমেট এ কাজ করতে গেলে আমাদের একাউন্টকে সমৃদ্ধশালী করে তুলতে হবে। আর সেই প্রত্যাশায় আমিও ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যাচ্ছি। চলুন দেখে নেই আমার আজকের পাওয়ার আপ।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


প্রথম ধাপ।

Screenshot_20220217-100702_Chrome.jpg

আমার একাউন্টে ছিল ১৪৮৪.২৪৭ ষ্টিম। ডেলিগেশান করা আছে এক হাজার। আজকে পাওয়ার আপ করলাম ৭০ষ্টিম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


দ্বিতীয় ধাপ।

Screenshot_20220217-100747_Chrome.jpg

৭০ ষ্টিম এমাউন্ট টা বসালাম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


তৃতীয় ধাপ।

Screenshot_20220217-100804_Chrome.jpg

৭০ ষ্টিম পাওয়ার আপ ওকে করলাম। আমার পাওয়ার আপ সাকসেস হয়ে গেল।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


চতুর্থ ধাপ।

Screenshot_20220217-105201_Chrome.jpg

পুর্বে আমার একাউন্টে ছিল ১৪৮৪,২৪৭ ষ্টিম। বর্তমানে আমার একাউন্টে আছে ১৫৫৪.২৫১ ষ্টিম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


বন্ধুরা কেমন লাগলো আমার পাওয়ার আপ। আশা করি সকলের কাছেই ভালো লাগবে, কারণ আমি চাচ্ছি আমি আমার লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাওয়ার জন্য। সকলের সাপোর্ট দিয়ে পাশে থাকবেন এবং ভালো-মন্দ কমেন্টে জানাবেন। আজকের মত বিদায় নিচ্ছি,
আল্লাহ হাফেজ।

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

আপনার মন্তব্যগুলো পেলে বরাবরই খুব ভালো লাগে। উৎসাহ দিয়ে পাশে থাকার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

পাওয়ার আপ করায় প্রথমেই আপনাকে জানাই অভিনন্দন। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আর অন্যদিক দিয়ে দেখলে আমার হিসাবে পাওয়ার আপ হচ্ছে আপনার সঞ্চয়। পাওয়ার আপ করলেন মানে নিজের ভবিষ্যতের জন্য সঞ্চয় করলেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাই আপনি একদম ঠিক বলেছেন, এটা আমাদের যেমন ক্ষমতা বৃদ্ধি করছে একাউন্টে তেমনি সঞ্চয় টা হচ্ছে, একাউন্টের ফরিদী দিন দিন বড় হওয়ার মানে নিজের আর্থিক সফলতা অর্জন করা। সুন্দর মন্তব্য করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তিকে বাড়ানো। আপনি সেটাই করেছেন। খুব সুন্দর করে পাওয়ার আপ প্রসেস এর পোস্ট করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর এবং সু গঠনমূলক মন্তব্য করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

বা ভাই টার্গেট ডিসেম্বর উপলক্ষে বেশ ভালোভাবেই এগিয়ে যাচ্ছেন আপনি। ভালো একটি এমাউন্ট আপনি পাওয়া আপ করেছেন। এগিয়ে যাচ্ছে থাকুন এই ধারাবাহিকতায় ইনশাল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

আপনাদের দোয়া কামনা করছি। এবং সুন্দর মন্তব্য করে উৎসাহ দিয়ে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 💪💪💪💪

 2 years ago 

হ্যাঁ ভাইয়া আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি, আপনি অসাধারণ একটি মন্তব্য করেছেন এবং আপনার মন্তব্য বরাবরই খুব ভালো লাগে। আর এত সুন্দর মন্তব্য করে উৎসাহ দিয়ে পাশে থাকার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

অভিনন্দন ভাইয়া আপনার নতুন পাওয়ার আপ এর জন্য। ঠিক বলেছেন ভাইয়া, স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদী ব্লগিং ক্যারিয়ারের জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। এভাবেই ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যান। ইনশাল্লাহ আমার টার্গেট পূরণ হয়ে যাবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া আমাদেরকে আমাদের ভালো একটা অবস্থানে যেতে হলে প্রতিনিয়ত পাওয়ার করাটা জরুরী এবং ব্লকচেইন এ শক্ত ভাবে কাজ করতে গেলে অবশ্যই পাওয়ার আপ খুবই প্রয়োজন। আর এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

বাহ আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগলো। প্রতিনিয়তঃ আপনাদের পাওয়ারা আপ দেখে আমরা অনুপ্রাণিত হচ্ছি। চালিয়ে যান আমরা আছি পিছুপিছু ভালো থাকবেন।

 2 years ago 

পিছু পিছু থাকবেন কেন ভাইয়া, সামনে থাকবেন। আপনারা ওয়া পাওয়ার আপ প্রতিনিয়ত করে যান একদিন সবাইকে ছাড়িয়ে যাবেন। সুন্দর মন্তব্য করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

আপনি খুব ভালো একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার খুবই ভালো লাগে। আমি নিজেও পাওয়ার আপ করতে খুবই ভালোবাসি। আপনি যেন অনেক তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন দোয়া করি। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনিও পাওয়ার আপ করতে ভালোবাসেন এবং আপনার অ্যাকাউন্টের ক্ষমতা বৃদ্ধি করতে পছন্দ করেন। এবং আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন।

 2 years ago 

বাহ! পাওয়ার আপ করা দেখে তো খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা জন্য প্রথমেই আপনাকে জানাই অভিনন্দন। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা এটা এখন আমরা কমবেশি সবাই জানি। এর মাধ্যমে আপনি স্টিমিট প্লাটফর্মে আরো একটি ধাপ এগিয়ে গেলেন। পাওয়ার আপ করলেন মানে নিজের ভবিষ্যতের জন্য সঞ্চয় করলেন। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভেচ্ছা রইলো আপনার জন্য অবিরাম।

 2 years ago 

আপনার উৎসাহ মূলক মন্তব্য গুলো দেখলে খুবই ভালো লাগে। আর এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

একাউন্টঃ @robiull
পাওয়ার বৃদ্ধিঃ =4.71698%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58659.71
ETH 3164.52
USDT 1.00
SBD 2.43