আমার বাংলা ব্লগ। সেরা পারফিউমের অনুভূতি। ১০% পে-আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
বাংলা ব্লগের সকল সহযোগী এবং সহ যোদ্ধাদের জানাই আসসালামু আলাইকুম। আশা করি সকলেই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে নিয়ে এলাম "সেরা পারফিউমের অনুভূতি" নিয়ে, আশা করি সকলেরই ভালো লাগবে।

চলুন যাওয়া যাক মূল পর্বে।

সেরা পারফিউমের অনুভূতি।

প্রতিযোগিতা ১৮ তে সেরা পারফিউমের অংশগ্রহণ করতে না পারার গল্প।

20220531_165312.jpg

প্রথমে আমি দাদাকে হাজার স্যালুট জানাই। কারণ দাদার পোস্টে দাদা যে তার জীবনের সেরা পারফিউম মায়ের কোলের সৌরভ এবং অনুভূতি গুলো প্রকাশ করেছেন। আসলে সত্যিই পৃথিবীর কোন পারফিউম তার কাছে তুচ্ছ, কোনো কিছুই না শুধুমাত্র একটা কসমেটিক্স জিনিস। আবার কোমল শিশুর শরীরের সৌরভ মা-বাবাকে বিমোহিত করে এই সৌরভ পৃথিবীর সব পারফিউম এক জায়গায় করল তার সাথে তুলনা করা যায় না। দাদা তোমায় ভালোবাসি, আই লাভ ইউ।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


সেরা পারফিউমের গল্প।

জীবনের শুরুতে যখন একপা দুপা করে হাঁটতে শিখেছে এবং আস্তে আস্তে বুঝতে শিখেছি তখন মসজিদে যাওয়ার সময় বাবা আঁতোর লাগিয়ে দিত। আর সেটাই ছিল অনেক আনন্দের, জীবনের একটা পর্যায়ে এসে যখন স্কুল লাইফে পা লাম তখন একটু একটু ভাল মন্দ যাচাই করতে শিখেছি এবং দেশ এবং দুনিয়াকে জানার চেষ্টা করছি। আর তখন পুরো জীবনটাই রঙিন মনে হতো। যেখানে যাই যা কিছুই করি সবকিছুই যেন আনন্দ শেষ থাকে না।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


তবে এবার পছন্দের সেরা পারফিউমের অনুভূতি ১৮ তে অংশগ্রহণ না করতে পেরে খুবই খারাপ লেগেছে। আর অংশগ্রহণ করতে না পারার একটাই কারণ সেটা হচ্ছে ব্যস্ততায়, সমান্য কিছু জায়গা রেজিস্ট্রি নিয়ে। সামান্য কিছু পরিমাণ জায়গা কিনেছিলাম। কিন্তু দীর্ঘদিন যাবত সে জায়গাটা রেজিস্ট্রি হচ্ছে না। আর অফিস থেকে দুই দিনের ছুটি নিয়ে খুব তাড়াহুড়ো করে অনেক কষ্টে কাজটা সম্পন্ন করলাম। এবং আমার যে পারফিউমটা ছিল ঈদের সময় বাড়িতে রেখে এসেছি। তাই প্রতিযোগিতায় অংশগ্রহণ করাটা আমি মিস করে ফেলেছি।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


আর আমি যে ফটোগ্রাফি টা নিয়েছি সেটা আমি দোকানে গিয়ে ফটোগ্রাফি টা করেছিলাম। কিন্তু আমি পারফিউমটা নেই নাই, কারণ আমি জেই ব্র্যান্ডের পারফিউম টা ইউজ করি সেটা পাইনি। কিন্তু এই পারফিউম নাম একই এটা বাংলাদেশি। তবে হ্যাঁ আমার পছন্দের পারফিউম হচ্ছে COLOUR-ME। জীবনে অনেক পারফিউম ইউজ করেছি তবেই এরকম আর পাইনি। আমার এই পারফিউমটা মাঝে মাঝে আমাকে অবাক করে দিতো। কিছু মানুষের কাছে স্পেশাল হয়ে যেতাম, আবার কিছু মানুষ প্রশংসায় ভাসিয়ে দেতো। যে এইটা বিদেশ থেকে কেউ আমাকে গিফট করেছে, আর না হয় বলতো এটা বাহিরে,হ্যা এইটা Made in India.


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হলে ফটোগ্রাফি করতে হবে। আজ না হয় কাল কাল না হলে পরশু এমন করতে করতে দুই-তিন দিন চলে গেল। আর যখনই আমার মনে পড়ল আমার পছন্দের পারফিউমের ফটোগ্রাফি শেয়ার করতে হবে। তখনই হন্য হয়ে ঘুরে দেখি সেটি আমার বাসায় নেই, সেটি বাড়িতে পেলে এসেছি।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


20220531_165351.jpg

আমার অনেকগুলো ব্যবহারকৃত পারফিউম ছিল শেষ হয়ে যাওয়ার কারণে আমি নতুন একটা পারফিউম কিনার জন্য শপিং মলে গেলাম। আমাকে দোকান্দার অনেক রিকুয়েস্ট করে পারফিউম টা দিয়েছিল, ৪০০ টাকা নিয়েছে। আর সেই সময়টা ছিল 2002। আর বলে ছিল ব্যবহার করার জন্য, বলছিল যে ভাই এগুলো ভার্সিটির পোলাপাইনে ব্যবহার করে। আপনি একবার ব্যবহার করে দেখেন ভাল লাগবে। আর যখন এই পারফিউমটা আমি ব্যবহার করলাম তখন দেখলাম যে সত্যিই অসাধারণ একটা পারফিউম। পারফিউম টা ব্যবহার করে কাপড় দুয়ে ফেলল তার পরেও এক সপ্তাহ পারফিউমের ফ্লেভার থেকে যায়। সত্যি অসাধারণ ব্যবহার না করলে বোঝা খুব মুশকিল।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


আমি আমার বাংলা ব্লগের বন্ধুদের একটা রিকোয়েস্ট করব, অনেকে তো অনেক ধরনের নামি দামি পারফিউম ইউজ করেন। কম দামের ভিতরে ইন্ডিয়ান প্রডাক্ট কালার মি পারফিউম টা একবার ইউজ করে দেখবেন। যদি ভালো লাগে তাহলে সেটা আপনার সঙ্গী হবে। আর যদি ভালো না লাগে তাহলে না হয় একজন বন্ধুর কথায় কিছু টাকা জলে ফেলে দিলেন। তবে আমার একটা আত্মবিশ্বাস অনেকে অনেক ধরনের পারফিউম ব্যবহার করেছে‌ন। এই পারফিউমটা একবার ব্যবহার করলে ছাড়তে পারবেন না। খুবই দারুন একটা পারফিউম, বর্তমান বাজার মূল্য ১২০০ থেকে ১৪০০ শ' টাকার।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


এ পারফিউমটা ব্যবহার করে মাঝে মাঝে নিজে নিজে হাসি। অনেকে অনেক ধরনের প্রশ্ন করে, যে কোন দেশের,কে দিয়েছে। আমার ফ্যামিলিতে আমরা পাঁচ ভাই, আমরা কেউই বিদেশে থাকি না। আমরা সবাই দেশের মাটিতে থাকি এবং যখন অনেকে বিশ্বাস করতে চায় না তখন মুচকি মুচকি হাসি। কারণ যাকে সত্যি কথা বলে বিশ্বাস করানো যাবে না, মুচকি হাসা ছাড়া তাকে দেওয়ার মত আর কিছুই থাকেনা।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


20220531_165231.jpg

বন্ধুরা জানিনা আমার পারফিউমের মনের ভাবগুলো অথবা গল্প টা কেমন লেগেছে। আশা করি সকলের কাছে ভালো লাগবে। ভাল মন্দ কমেন্টে জানাবেন। সাপোর্ট দিয়ে পাশে থাকবেন। আজকের মত বিদায় নিচ্ছি, সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

Sort:  
 2 years ago 

পারফিউম নিয়ে আপনি অসাধারণ একটি অনুভূতির গল্প আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার পোস্ট পড়ে আমার খুব ভালো লাগছে। ১২০০ টাকার পারফিউম অবশ্যই ভালো হওয়ারই কথা। আমি মনে করি, ব্যবহার করলে ভালো কিছুই ব্যবহার করা উচিত। আপনার জন্য রইলো অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

জি ভাই আপনি ঠিকই বলেছেন। এটা ভালো ছেড়ে ভালো, যদি কখনো মন চায় তাহলে একবার ব্যবহার করে দেখবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এই পারফিউমটা আমি কখনো ব‍্যবহার করিনি। তবে অনেক কেই দেখেছি ব‍্যবহার করতে। অনেক সুন্দর এবং দামটা বেশ নাগালে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

ভাইয়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেনি। তবে আপনি সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

পারফিউম নিয়ে খুব ভালো একটা অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন। পারফিউম আমার কাছে খুবই ভালো লাগে। যেহেতু আপনি এত দামী একটা পারফিউম ইউজ করছেন সেহুতু আমার মনে হয় পারফিউমটি খুব ভালো হবে। আপনাকে ধন্যবাদ পারফিউম নিয়ে সুন্দর একটি অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আসলে শুধু দামে নয় মানে অনেক ভালো। আমি চেষ্টা করব আপনাকে একটা গিফট করার জন্য, না হয় দুলা ভাইকে বলব একটা দেওয়ার জন্য, হাহাহা। সুন্দর মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

পারফিউমের অনুভূতিপড়ে বেশ ভালই লাগলো। অনেক সুন্দর হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

আমাদের দাদা যথার্থই বলেছেন যে, মায়ের কোলে পারফিউম আসলে পৃথিবীর শ্রেষ্ঠ পারফিউম। মায়ের কোল থেকে আমরা যে সুঘ্রান পেয়ে থাকি সেটা আর কোন পারফিউম এর সাথে তুলনা হবে না। এছাড়া আপনার গায়ে আতর লাগানোর যে ঘটনাটি আমাদের সাথে শেয়ার করেছেন সেটা আমার কাছে অনেক ভাল লেগেছে ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার কাঙ্খিত মন্তব্যে আমি খুবই অনুপ্রাণিত এবং আনন্দিত। সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার পোস্টটা পড়ে ভাল লাগলো। আপনি যে কালার মি নামক পারফিউমটা খুব পছন্দ করেন সেটা আপনার পোষ্ট থেকে বোঝা যাচ্ছে। পারফিউমের দাম ও নেহায়েত কম নয় ১২০০ থেকে ১৪০০ টাকা। ইচ্ছা আছে একসময় এটি ব্যবহার করার। যদিও এখন আমি আর পারফিউম ব্যবহার করিনা।

 2 years ago (edited)

ভাই একেবারে সামান্য আতরের মত ব্যবহার করলেই হয়। আপনার জামা কাপড় ধুয়ে ফেললেও এক সপ্তাহের ফ্লেভারটা পাবেন। আমার একটা কিনলে মোটামুটি এক বছর চলে যায়। আপনার মন্তব্য দেখে আমি এতটাই আনন্দ বোধ করছি যা প্রকাশ করা প্রায় অসম্ভব। আপনার জন্য রইল ভালোবাসা অবিরাম ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 68516.58
ETH 3713.75
USDT 1.00
SBD 3.74