আমার বাংলা ব্লগ। পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন 2। ১০% পে-আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
বাংলার এপার-ওপারের আমার বাংলা ব্লগের সকল সহকর্মী এবং সহযোদ্ধাদের জানাই আসসালামু আলাইকুম। আশা করি এই কঠিন পরিস্থিতিতে সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে আপনাদের দোয়ায় ভাল আছি। আজকে আমি আবারও বরাবরের মতো পাওয়া আপ, টার্গেট ডিসেম্বর সিজন 2 তে অংশগ্রহণ করতে যাচ্ছি, আশা করি সকলের ভাল লাগবে।

চলুন যাওয়া যাক মূল পর্বে।

পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন 2।

20211231_070401.jpg

পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন 2 অংশগ্রহণের জন্য এই ফটোগ্রাফিটি নির্বাচন করলাম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


আমার কিছু কথা।

পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন 2 তে অংশগ্রহণ করতে পেরে আমি সত্যিই আনন্দ অনুভব করছি। গত সিজনে টার্গেট ডিসেম্বরে অংশগ্রহণ করতে না পেরে সত্যিই আমার খুবই খারাপ লেগেছিল। আর অংশগ্রহণ করার মত আমার ওরকম কোন এবিলিটি ছিলনা। আর এইবার আমি একটা বিগ টার্গেট নিয়েছি। আর সেই টার্গেট ৫০০০ (পাঁচ হাজার) পূরণ করতে সক্ষম তখন হব, যদি আমি আমার বাংলা ব্লগ কমিউনিটি তে ঠিকমত সাপোর্ট পাই। আর তারই ধারাবাহিকতায় আমিও চেষ্টা করে যাচ্ছি ভালো কনটেন উপহার দেওয়ার জন্য। যাতে করে আমার পাওয়ার আপ করার জন্য আমাকে সাহায্য করবে। আর সে পরিমাণ ভালো কনটেন আমাকে আমার বাংলা ব্লগকে উপহার দিতে হবে।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


আর আমি বরাবরই একটাই পণ করেছি যে, আমি আমার বাংলা ব্লগ থেকে যতটুকু আর্ন করব তার পুরোটাই আমি পাওয়ার আপ করে যাব এবং আমি আমার এই বাংলা ব্লগ থেকে উপার্জনের অর্থ দিয়ে এমন কিছু করবো যাতে আমার বাংলাব্লগের নামটি আমার চিরদিন মনে থাকে।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


প্রথম ধাপ।

Screenshot_20220131-190117_Chrome.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল ১.০৮৭.৬০০ ষ্টিম। আমার পূর্বে ডেলিগেশন করা ছিল ১.০০০.৫৬৩ ষ্টিম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


দ্বিতীয় ধাপ।

Screenshot_20220131-190220_Chrome.jpg

এখানে আমি আমার পাওয়ার আপ এর অ্যামাউন্ট বসালাম ২৯০ ষ্টিম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


তৃতীয় ধাপ।

Screenshot_20220131-190202_Chrome.jpg

এখন আমি পাওয়ার আপ করলাম ২৯০ষ্টিম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


চতুর্থ ধাপ।

Screenshot_20220131-190252_Chrome.jpg

বর্তমানে আমার একাউন্টে আছে ১.৩৭৭.৬০১ ষ্টিম। ডেলিগেশন করা আছে ১.০০০.৫৬৩ ষ্টিম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


প্রিয় বন্ধুরা কেমন লেগেছে আমার পাওয়ার আপ কনটেস্টের ব্লগ টি। আশা করি সকলের ভাল লাগবে, সাপোর্ট দিয়ে পাশে থাকবেন এবং এই কঠিন পরিস্থিতিতে সবাই সাবধানে থাকবেন। নিজে সচেতন হোন এবং পরিবারকে সচেতনতা অবলম্বন করার জন্য আহ্বান করুন। আজকের মত বিদায় নিচ্ছি ,সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @robiull
পাওয়ার বৃদ্ধিঃ = 26.6789%

 2 years ago 

ভাইয়া আপনার উদ্যোগে আপনার অনুপ্রেরণায় আমাদের এই পথ চলা। এবং আপনি আমাদের জন্য এত সুন্দর একটি কনটেস্ট এর আয়োজন করেছেন। আর পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করতে পেরে সত্যিই আমি খুব আনন্দিত এবং আরো বেশি আনন্দ অনুভব করছি যে আমি কত পার্সেন্ট পাওয়ার আপ করলাম তা আমাকে জানিয়ে দেওয়ার জন্য। আপনার প্রতি অন্তরের অন্তস্থল থেকে জানাই অভিনন্দন এবং ভালোবাসা অবিরাম।

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করতে থাকলে ইনশাল্লাহ একদিন আপনার টার্গেট পূরণ হয়ে যাবে। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদান করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

  • পাওয়ার আপ মানি নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি খুব ভালো একটি কাজ করেছেন পাওয়ার আপ করে। এভাবে পাওয়ার আপ করলে লক্ষে পৌছাতে পারবেন অতি তাড়াতাড়ি। শুভকামনা রইল আপনার জন্য।
 2 years ago 

ভাইয়া আমি অত্যন্ত আনন্দ অনুভব করছি এবং আপনাদের উৎসাহে আমি ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যাচ্ছি। দোয়া করবেন আমি যাতে আমার গন্তব্যে পৌঁছে যেতে পারি সঠিক সময়ের আগে। সুন্দর মন্তব্য করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

পাওয়ার পোস্ট দেখলে অনেক ভালো লাগে ভাই আমার।পাওয়ার আপ মানেই নিজের শক্তিকে বাড়ানো।আপনি সেইটাই করেছেন।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

উৎসাহমূলক বক্তব্য করে উৎসাহিত করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা ।যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন । স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে আমার আপের গুরুত্ব অপরিসীম ।আপনার পাওয়ার আপ দেখে অনেকে উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ মানেই ক্ষমতা বৃদ্ধি করা। আর এত সুন্দর উৎসাহমূলক মন্তব্যটি করে আমাকে উৎসাহ প্রদান করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন।

ভাইয়া আপনি অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। অনেক ভালো লাগলো ভাইয়া। আপনি অনেক সুন্দর একটা পন করেছেন। আমরা সবাই পাওয়ার আপকে অনেক ভালোবাসি। আশা করি এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাবেন। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 2 years ago 

দোয়া করবেন যাতে করে আমি আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারি এবং আপনার কাঙ্খিত মন্তব্যের জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

খুবই ভাল একটি উদ্যোগ গ্রহণ করেছেন আপনি পাওয়ার করে নিজের সক্ষমতা বৃদ্ধি করার। আসলে আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার টার্গেটে ডিসেম্বরের আগেই আপনার টার্গেট এ পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

ইনশাল্লাহ আপু আপনাদের কাছে দোয়া কামনা করছি। আমিও চেষ্টা করে যাচ্ছি প্রতি সপ্তাহে পাওয়ার আফ করে ধীরে ধীরে আমি আমার গন্তব্যে পৌঁছানোর জন্য। আর আপনার এত সুন্দর সহযোগিতামূলক মন্তব্য করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

আপনার সব লিখায় পাওয়ার আপ এর জায়গায় আফ আসছে। একটু চেক করবেন। আপনার পোষ্টের মধ্যে এরকম অনেক ছোট ছোট ভুল আছে। এগুলো খেয়াল রাখবেন।তাহলে পোস্টটি দেখতে আরো ভালো লাগবে।

 2 years ago 

আপু এত সুন্দর দিক-নির্দেশনা দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আমি এক্ষুনি দেখছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ

ভাই দেখে খুব ভালো লাগলো যে আপনি বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন।শুভকামনা আপনার জন্য

 2 years ago 

জি ভাইয়া আপনাদের দোয়ায় সামনের দিকে ধীরে ধীরে এগিয়ে চলার চেষ্টা করছি। দোয়া করবেন যাতে ভবিষ্যৎ পরিকল্পনার ঠিকমতো চালিয়ে যেতে পারি। সুন্দর মন্তব্য করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। ❤️❤️🌹❤️🌹

 2 years ago 

আপনি বরাবরই খুব সুন্দর মন্তব্য করেন এবং আপনার এই উৎসাহ মূলক মন্তব্যগুলো আমাকে খুব সহযোগিতা হিসেবে কাজ করে। আর এত সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনার কাঙ্খিত মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59737.47
ETH 3186.24
USDT 1.00
SBD 2.43