আমার বাংলা ব্লগ। ৩০০০ প্লাস ষ্টিম পাওয়ার আপ উদযাপন। ১০% beneficiary shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার বাংলা ব্লগের সকল সহযোগী এবং সহযোদ্ধাদের জানাই আসসালামু আলাইকুম। আশা করি সকলে ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। আমি আজকে আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম, আশা করি সকলেরই ভালো লাগবে।

চলুন যাওয়া যাক মূল পর্ব

20220701_150507.jpg

৩০০০(তিন হাজার) প্লাস পাওয়ার আপ উদযাপন।

বন্ধুরা আপনারা সবাই জানেন টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ প্রতিযোগিতা চলমান রয়েছে। আর সেই টার্গেট ডিসেম্বর প্রতিযোগিতায় ৫০০০ এসপি টার্গেট নিয়ে আমার পথ চলা। যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতা। আর সেই সুবাদেই আমার পথ চলা। @rex-somon ভাইয়াকে ধন্যবাদ জানাতে চাই আমাদেরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করার জন্য। আসলে আমরা প্রত্যেকটা মডারেটরের কাছেই কৃতজ্ঞ, কারণ আমাদের ভালো দিক নির্দেশনাগুলোই আমাদেরকে দিয়ে থাকেন।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


দেখতে দেখতে কখন জানি আমার ৩০০০ প্লাস এসপি সম্পূর্ণ হয়ে গেল। আর সত্যি কথা বলতে আমার বাংলা ব্লগে ৩১৫ কি ১৭ দিন হবে আমার অগ্ৰযাত্রা। এতগুলো দিন পাড়ি দেওয়ার পরে এর মাঝে আমি কোন টাকা উইথড্র করিনি। সম্পন্ন পাওয়ার আপ করেছি। তবে নিজের ব্যক্তিগত কর্মজীবনের কারনে ইনঅ্যাক্টি হয়ে যাই মাঝে মাঝে। সে কারণে অনেক পিছিয়ে পড়েছি, না হলে আমার অনেক আগেই ৫০০০ এসপি পূর্ণ হয়ে যেত। তবে আমিও চেষ্টা ত্রুটি রাখছি না পুরোদমে এগিয়ে চলছি নিজের মত টার্গেট ডিসেম্বর কে লক্ষ্য করে। ইনশাআল্লাহ আপনাদের দোয়া এবং ভালবাসায় আমি ডিসেম্বর এর আগেই ৫ হাজার এসপি পূর্ণ করতে সক্ষম হবো। তবে আমার টার্গেট টা ইনকাম অনুসারে অনেক বড় হয়ে গিয়েছে। তবুও ছুটে চলছি গন্তব্যের দিকে।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


চলুন দেখে আসি পাওয়ার আপের ধাপগুলো।

প্রথম ধাপ।

Screenshot_20220704-180115_Chrome.jpg

আমার একাউন্টে ছিল ২৩৯.৭৫৭ ষ্টিম। আমার স্টিম পাওয়ার ছিল ২৮৫১ ষ্টিম। আমার আগে ডেলিগেশান করা ছিল ২৫২৫.৬৯৭ ষ্টিম। এখন আমি ২৩৯ স্টিম পুরোটাই পাওয়ার আপ করব।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


দ্বিতীয় ধাপ।

Screenshot_20220704-180159_Chrome.jpg

এখানে আমি পাওয়ার আপ অপশনে গিয়ে ২৩৯ ষ্টিম অ্যামাউন্টটা বসালাম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


তৃতীয় ধাপ।

Screenshot_20220704-180209_Chrome.jpg

আমার অ্যামাউন্ট কনফার্ম হয়ে গেছে ২৩৯ ষ্টিম। এখন আমি পাসওয়ার্ড দিয়ে ওকে করব। সম্পন্ন হয়ে গেল আমার পাওয়ার আপ।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


চতুর্থ ধাপ।

Screenshot_20220704-180259_Chrome.jpg

আমার ষ্টিম পাওয়ার ছিল ২৮৫১ ষ্টিম। এখন পাওয়ার আপ করেছি ২৩৯ ষ্টিম। বর্তমান আমার একাউন্টে ষ্টিম পাওয়ার আছে ৩০৯০ ষ্টিম। সম্পূর্ণ হয়ে গেল আমার পাওয়ার আপ পোস্ট।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


বন্ধুরা কেমন লেগেছে আমার পাওয়ার আপ। ভালোমন্দ কমেন্টে জানাবেন। সাপোর্ট দিয়ে পাশে থাকবেন। আজকের মত বিদায় নিচ্ছি, আবার দেখা হবে নতুন কিছু নিয়ে। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

Sort:  
 2 years ago 

৩০০০ স্টিম পাওয়ার আপ করতে পেরেছেন সেজন্য আপনাকে জানাচ্ছি অনেক অনেক অভিনন্দন। এভাবেই পাওয়ার আপ এর ধারাবাহিকতা অব্যাহত রেখে আপনার টার্গেট 5000 স্টিম পাওয়ার আপ ও সম্পন্ন করতে পারবেন এই কামনাই করি।
শুভকামনা রইল।

 2 years ago 

আপনাদের দোয়া এবং ভালোবাসা থাকলে অবশ্যই পারব।

 2 years ago 

অভিনন্দন আপনাকে। ৩০০০ স্টিম পাওয়ার সম্পূর্ণ করা মোটেই কোন সহজ ব্যাপার নয়। বিশেষ করে আমাদের মত সাধারণ ইউজারদের জন্য। আশা করি এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

 2 years ago 

আপনাদের দোয়া এবং ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।

 2 years ago 

আপনার প্রচেষ্টা এবং আপনার ধৈর্য আপনাকে সফলতার পথে এগিয়ে নিয়ে গেছে। আপনি একটি বড় এমাউন্ট এর পাওয়ার অর্জন করেছেন দেখে ভালো লাগলো। স্টিম পাওয়ার আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আশা করছি ভবিষ্যতে আপনি আবারো নিজের কাজের ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাবেন।

 2 years ago 

জি আপু চেষ্টা করছি অন্তত নিজের কাজটা ঠিক রাখার জন্য, তবুও অনাকাঙ্ক্ষিত কিছু কারণেই সমস্যা হয়ে যায়। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি এই সপ্তাহে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভীষণ ভালো লাগলো এভাবে পাওয়ার বৃদ্ধি করলে লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগবে না। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাই একদম ঠিক বলেছেন পাওয়ার প্রতিনিয়ত করলে গন্তব্যে পৌঁছে যাব সঠিক সময়ে।

 2 years ago 

ভাই অনেক বড় একটি মাইলফলক অতিক্রম করেছেন। আমাদের মত ইউজারদের জন্য এটা একটা স্বপ্ন বলতে পারেন। বিশেষ করে আমি প্রথমত স্বপ্ন ৩০০০ স্টিম পাওয়ার স্পর্শ করার। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারলে খুব দ্রুতই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন।
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

তিন হাজার কেন আপনি অনেক দূরে এগিয়ে যাবেন। আপনার যাত্রা অনেক ভালো। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে ৩০০০ স্টিম সম্পূর্ণ করেছেন দেখে খুবই ভালো লাগলো ।আমাদের সবার উচিত প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করা ।আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই।

 2 years ago 

জ্বী ভাইয়া একদম ঠিক বলেছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

ওয়াও আপনি দেখছি তিন হাজার স্টিম পাওয়ার বৃদ্ধি করে ফেলেছেন। যেটা আপনার সক্ষমতা অনেকটা বাড়িয়ে তুলবে। সবার জন্যই পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। আপনার এই ধরনের উদ্যোগকে সাধুবাদ জানাই।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি কাঙ্খিত মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

আজকের এই ২৩৯ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি ৩০০০ স্টিম পাওয়ারে পৌঁছে গিয়েছেন। এভাবে প্রতি সপ্তাহে কিছু স্ট্রিট পাওয়ার বৃদ্ধি করবেন আর নিজের শক্তিকে আরো বৃদ্ধি করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া ঠিকই বলেছেন, প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আমরা আমাদের স্বপ্নগুলোকে ছুঁতে পারবো। ভাইয়া বানানোর দিকে একটু যত্ন নিবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি তো দেখছি আজকে অনেক বড় একটা অ্যামাউন্ট পাওয়ার আপ করে ৩০০০ স্টিম পাওয়ারে পূর্ণ করেছেন। আপনার আজকের সেলিব্রেশন দেখে ভীষণ ভালো লাগলো। এটাই আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আপনার আজকের পর থেকে অনেকে অনুপ্রাণিত হবে।

 2 years ago 

আপু আপনারা না থাকলে হয়তো পাওয়ার আপ কি এবং পাওয়ার আপ এর মর্যাদা কি সেটা বুঝতাম না। আপনাদের দেখানো পথেই চলছি। উৎসাহ দেওয়ার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

৩০০০স্টিম পূর্ণ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এবং আশা করি খুব শীঘ্রই ডলফিনে পরিণত হবেন বাকি দুই হাজার পাওয়ার আপ করে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

উৎসাহ দিয়ে সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61129.70
ETH 2660.38
USDT 1.00
SBD 2.55