আমার বাংলা ব্লগ। ১৮ ষ্টিম পাওয়ার আপ, টার্গেট ডিসেম্বর সিজন 2। ১০% পে-আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago
আমার বাংলা ব্লগের সকল সহকারি এবং সহযোগীদের জানাই আসসালামু আলাইকুম, আশা করি সকলেই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। আমি আবারও আপনাদের মাঝে নিয়ে এলাম পাওয়ার আপ, টার্গেট ডিসেম্বর সিজন 2, পোস্ট নিয়ে। আসা করি আপনাদের ভালো লাগবে।

ফটোগ্রাফি

20220225_075201.jpg

FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


আজকে আমি আপনাদের মাঝে অনেক ছোট্ট একটি পাওয়ার আপ নিয়ে হাজির হলাম। যেহেতু আমার কাছে ষ্টিম আর নেই তাই যাই ছিল তাই আমি পাওয়ার আপ করে ফেললাম। আর প্রতিনিয়ত আমি আমার বাংলা ব্লগ থেকে যতটুকু আর্ন করতে পারছি তাই আমি পাওয়ার আপ করছি। তবে গত এক সপ্তাহ ধরে আমি ডেলিগেশান করতে পারেনি। আমার একাউন্টের পাওয়ার অনেক কমে যাবে বিদায়, ২০৭৯ ষ্টিম মত ছিল। আর আমি ডেলিগেশান করলে আমি এই পাওয়ার নিয়ে কাজ করতে পারব না বিধায় ডেলিগেশন করি নাই। যাই হোক আমি চাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন টু তে আমি আমার লক্ষ পাঁচ ৫ হাজার ধীরে ধীরে পৌঁছে যাওয়ার জন্য। আশা করি সকলের সাপোর্ট করে যাবেন। চলুন এক পলক দেখে আসি আমরা পাওয়ার আপের ধাপ গুলো।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


প্রথম ধাপ

Screenshot_20220301-214408_Chrome.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল ২০৭৯.৮২০ ষ্টিম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


দ্বিতীয় ধাপ।

Screenshot_20220301-214441_Chrome.jpg

এখানে আমার পাওয়ার আপের ১৮ ষ্টিম অ্যামাউন্টটা বসালাম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


তৃতীয় ধাপ।

Screenshot_20220301-214502_Chrome.jpg

এখানে আবার পাওয়ার আপ ১৮ ষ্টিম ওকে করলাম। ওকে করার পর আমার পাওয়ার আপ কমপ্লিট হয়ে গেল।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


চতুর্থ ধাপ।

Screenshot_20220301-214527_Chrome.jpg

বর্তমানে আমার একাউন্টে আছে ২০৯৭.৮২০ ষ্টিম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


বন্ধুরা কেমন লেগেছে আমার পাওয়ার আপ প্রতিযোগিতা অংশগ্রহণ, টার্গেট ডিসেম্বর সিজন ২। আমিও চাই সবার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য, আশা করি সকলেরই ভালো লাগবে এবং ভালো-মন্দ কমেন্টে জানাবেন। সাপোর্ট দিয়ে পাশে থাকবেন। আজকের মত বিদায় নিচ্ছি, সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।
Sort:  
 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বাড়ানো। আর আপনি সেটাই করেছেন ভাই। পাওয়ার আপ করা মানে নিজের লাভ ছাড়া কোনো ক্ষতি হয় না।আমি খুব সুন্দর করে পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করেছেন।শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

জি ভাই আপনি ঠিকই বলেছেন ব্লকচেইন এ স্বাচ্ছন্দ ভাবে কাজ করতে গেলে পাওয়ার আপ অতি জরুরী। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা খুবই গুরুত্বপূর্ণ আমিও পাওয়ার আপ করতে ভালবাসি। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 3 years ago 

সুন্দর বক্তব্য করে উৎসাহ প্রদান করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা ভাই

টার্গেট ডিসেম্বর সিজন 2 সামনে রেখে আপনি স্টিম পাওয়ার বৃদ্ধি করেই চলেছেন এটা খুব ভালো দিক। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই। পাওয়ার আপ মানে নিজের একাউন্ট কে আগের থেকে শক্তিশালী করা। আপনার টার্গেট ৫০০০হাজার এসপি জেনে অনেক ভালো লাগলো। দোয়া করি আপনি আপনার টার্গেট যেন খুব দ্রুতই পূর্ণ করতে পারেন। শুভেচ্ছা রইল আপনার জন‍্য

 3 years ago 

দোয়া করবেন ভাই যাতে পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যেতে পারি এবং নির্দিষ্ট সময়ের আগেই গন্তব্যে পৌঁছে যেতে পারি। সুন্দর মন্তব্য করে সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ করা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা দেখে খুবই ভালো লাগলো। আমারও পাওয়ার আপ করতে খুবই ভালো লাগে। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 3 years ago 

গঠনমূলক মন্তব্য করে সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

পাওয়ার আপ আমরা সবাই ভালবাসি । আপনার পাওয়ার আপ এর পোস্টটি দেখে অনেক ভালো লাগলো । দোয়া করি ধীরে ধীরে যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 3 years ago 

দোয়া করবেন ভাই জাতে এ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। আর এত সুন্দর উৎসাহমূলক মন্তব্য করে সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

পাওয়ার আপ হলো নিজের ক্ষমতাকে স্ট্রং করে রাখা এবং আপনি আজকে পাওয়ার আপ করে আপনার শক্তি কে আরো বেশি প্রসারিত করলেন। আসলে পাওয়ার আপ করতে এবং দেখতে অনেক বেশি ভালো লাগে। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল

 3 years ago 

জি ভাই আছি ঠিক বলেছেন, আমাদেরকে কাজ করতে হলে আমাদের কাজের জায়গাটা কে শক্ত রাখতে হবে। ব্লকচেইন এ কাজ করতে হলে পাওয়ার আপ অতি জরুরী। সুন্দর মন্তব্য করে সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার পাওয়ার আপের পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ পড়তে থাকুন। তাহলে দেখবেন দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। পাওয়ার আপ করতে আর পাওয়ার আপ এর পোস্টগুলো দেখলে আমার খুবই ভালো লাগে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

জি আপু দোয়া করবেন যাতে আমি ধীরে ধীরে আমি আমার গন্তব্যে পৌঁছে যেতে পারি। আর এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 3 years ago 

আপনি ভালো একটি উদ্যোগ নিয়েছেন। নিয়মিত পাওয়ার আপ করে নিজের একাউন্ট এর শক্তি বৃদ্ধি করুন যা দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আপনি খুব উপকৃত হবেন। নিয়মিত পাওয়ার আপ করুন আর সামনের দিকে অগ্রসর হতে থাকুন।

 3 years ago 

আপনিও অনেক সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করেছেন। আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগেলো। হ্যাঁ আপনি ঠিকই বলেছেন দীর্ঘমেয়াদি কাজ করতে গেলে পাওয়ার আপ অতি জরুরী। মন্তব্য প্রকাশ করে সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে স্বাগতম ভাইজান 💚

 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটা দেখে খুবই ভাল লেগেছে। আমাদের জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। এভাবে যদি আপনি নিয়মিত পাওয়ার আপ করেন তাহলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন।

 3 years ago 

আপনাদের দোয়ায় এবং উৎসাহ দুটোই আমাকে অনেক আনন্দ দেয়। আপনাদের দোয়ার বরকতে ও আল্লাহর রহমতে আমি পৌঁছে যাব নির্দিষ্ট সময়ের মধ্যে। আর এত সুন্দর মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

স্টিম টা বড় কথা না বড় কথা হলো আপনার পাওয়ার আপের প্রতি আগ্রহ ও ভালোবাসা। যা আমার কাছে সত্যিই অসাধারণ লেগেছে। আজ পাওয়ার নেই কাল অবশ্যই হবে। এভাবে চালিয়ে যান অবশ্যই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল

 3 years ago 

ঠিকই বলেছেন ভাই, আমাদের কাছে কি আছে কি নেই সেটা ভেবে পড়ে থাকলে হবে না। আমাদের লক্ষ্য ঠিক রাখতে হবে এত সুন্দর গঠনমূলক মন্তব্য প্রকাশ করে সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65