আমার বাংলা ব্লগ। 2000 পাওয়ার আপ উদযাপন। ১০% পে-আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার বাংলা ব্লগের সহকারি এবং সহযোগীদের জানাই আসসালামুয়ালাইকুম। আশাকরি সকলেই আল্লাহর রহমতে ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে সুস্থ আছি। আজকে আমি আপনাদের মাঝে আবার নিয়ে এলাম "টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন 2 নিয়ে। আশা করি সকলেরই ভালো লাগবে।

৪৯৫ ষ্টিম পাওয়ার আপ।

চলুন যাওয়া যাক মূল পর্বে।

টার্গেট ডিসেম্বর সিজন টু তে আমার অংশগ্রহণ। ৪৯৫ ষ্টিম পাওয়ার আপ।

20220112_165457.jpg

পাওয়ার আপ পোস্টে কোন ফটোগ্রাফি যদি না দেই, কেন জানি ফাঁকা ফাঁকা লাগে, তাই আমার এই ফটোগ্রাফি টা নেওয়া।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


জীবনের গতি আনে পাওয়ার।

আজকে আমার ষ্টিমেট একাউন্টের 2000 পাওয়ার পূর্ণ হওয়া তে আমার কাছে এত বেশি আনন্দ লাগছে যা আমি ভাষায় প্রকাশ করতে পারবো না।
আমরা সবাই জানি পাওয়ার আপ মানে হচ্ছে নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করা এবং স্বাচ্ছন্দ ভাবে ষ্টিম ব্লক চেইনে কাজ করে যাওয়া জন্য নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করা। ঠিক তেমনি আমরা যদি দুর্বল হই তাহলে আমাদের পক্ষে কোন কাজ করা সম্ভব নয়। তাই আমাদেরকে সফল হতে হবে এবং কি যেকোনো কাজ নির্দ্বিধায় করে যেতে হবে তার জন্য আমাদের এনার্জি প্রয়োজন। আর ব্লকচেইন এ কাজ করতে হলে সবচেয়ে বড় এনার্জি হচ্ছে নিজের একাউন্ট এর পাওয়ার বৃদ্ধি করা।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


টার্গেট ডিসেম্বর সিজন 2 তে অংশগ্রহণ করে আমি ৫০০০ স্টিম এর লক্ষ্য নির্ধারণ করেছি। এবং প্রতিনিয়ত আমি ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যাচ্ছি। আমি আমার কমিউনিটি থেকে যদি ভালো সাপোর্ট পাই এবং আমি ধীরে ধীরে ভাবে এগোতে থাকি তাহলে অবশ্যই আমি আমার নির্দিষ্ট সময়ের মধ্যে আমার গন্তব্যে পৌঁছে যেতে পারব ইনশাআল্লাহ। তাই প্রতিদিনের ন্যায় আজও আমি পাওয়ার আপ করলাম। আর আজকে আমার পাওয়ার ছিল ৪৯৫ স্টিম পাওয়ার। আশাকরি সকলে পাশে থেকে সাপোর্ট দিয়ে যাবেন এবং আজকের পাওয়ার আপ এর ধাপগুলো এক পলক দেখে নেই।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


প্রথম ধাপ।

Screenshot_20220221-151914_Chrome.jpg

পূর্বে পাওয়ার আপ করা ছিল ১৫৬৭.২৩০ ষ্টিম। এখন পাওয়ার আপ করলাম ৪৯৫ ষ্টিম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


দ্বিতীয় ধাপ।

Screenshot_20220221-152043_Chrome.jpg

প্রথমে আমি আমার এইখানে ৪৯৫ অ্যামাউন্ট বসালাম।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


তৃতীয় ধাপঃ।

Screenshot_20220221-152108_Chrome.jpg

এখানে আমার ৪৯৫ ষ্টিম ওকে করে নিলাম। সাথে সাথে আমার পাওয়ার আপ পূর্ণ হয়ে গেল 2000 এর ও বেশী।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


চতুর্থ ধাপ।

Screenshot_20220221-152140_Chrome.jpg

৪৯৫ ষ্টিম পাওয়ার আপ করার পর বর্তমানে আমার একাউন্টে আছে ২০৬২.২৩১ ষ্টিম পাওয়ার।


FUkUE5bzkAZT3HzV5tJDiU2ik81PCd4JCyhWnRcDN8XJsVFY3UNB8DCRWUhECrBewyvr56XLHQLFtR3iJUgyYXhoNnQzaPV4fGATT2PmXhFCBxcFCr2kEHS2obaiYPVBvHXcZ5NDLfrZh4qAU4CWzpqmK5XnDexEGztE.png


বন্ধুরা কেমন লেগেছে আমার পাওয়ারাপস আশা করি সকলের ভাল লাগবে কারন সবাই চায় ক্ষমতাবান হওয়ার জন্য আমিও চাই ধীরে ধীরে সবার সাথে তাল মিলিয়ে সামনে এগিয়ে যাওয়ার জন্য। আশা করি সকলের সাপোর্ট দিয়ে সাথে থাকবেন আজকের মত বিদায় নিচ্ছি সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @robiull
পাওয়ার বৃদ্ধিঃ =31.589%

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 💪💪💪❤️

 2 years ago 

ভাইয়া আপনাদের দেখেই আমার পথ চলা এবং কি আপনাদের পাওয়ার আপ আমার অনুপ্রাণিত হওয়া। আর সবচেয়ে বড় অবদান হচ্ছে আমাদের বড় ভাই সুমন ভাইয়ের, সুমন ভাইয়ের অনুপ্রেরণাতেই আজ আমার সামনের দিকে এগিয়ে চলা। আর আপনার এত সুন্দর মন্তব্য আমাকে সত্যিই অনুপ্রাণিত করেছে। আপনার মূল্যবান সময় দিয়ে মন্তব্য করে পাশে থাকার জন্য আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন।

 2 years ago 

ভাই আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি আপনার টার্গেট পূরণ করতে পারছেন। আশা করি একদিন অবশ্যই সফলতা নিয়ে আসতে পারবেন। আমার পক্ষ থেকে আপনার জন্য অনেক ভালোবাসা ও প্রাণঢালা শুভেচ্ছা রইল।

 2 years ago 

ইনশাআল্লাহ ভাইয়া দোয়া করবেন আমিও চেষ্টা করছি। আমি আমার বন্ধু গন্তব্যে পৌঁছে যাওয়ার জন্য। আর আপনাদের সার্পোট আমাকে নিয়ে যাবে আমার গন্তব্যে। উৎসাহ মূলক মন্তব্যটি করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। ভাইয়া আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আপনি অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এভাবে এগিয়ে যান এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করুন এই কামনাই করছি ভাইয়া। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ইনশাআল্লাহ ভাইয়া প্রতিনিয়ত চেষ্টা করি কিছু কিছু করে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য। আর আপনার এত সুন্দর মন্তব্যটি আমাকে অনুপ্রাণিত করেছে। সাপোর্ট দিয়ে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago (edited)

ভাই আপনি খুব দ্রুত গতিতে অদম্য ইচ্ছেই ছুটে চলেছেন আপনার লক্ষ্যের দিকে। আপনি যেভাবে এগিয়ে যাচ্ছেন আমার মনে হয় খুব দ্রুতই ছুঁয়ে ফেলবেন আপনার সেই কাঙ্খিত লক্ষ্য। অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইল ভাই এগিয়ে যান এভাবে, পাশেই আছি।

 2 years ago 

আপনাদের দোয়া এবং ভালোবাসা একান্ত কাম্য। আর চেষ্টা করছি ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য। আর আপনার এত সুন্দর উৎসাহমূলক মন্তব্যটি আমাকে অনুপ্রাণিত করেছে। আপনার জন্য আন্তরিক অভিনন্দন।

সুন্দর অনুভূতি প্রকাশ করেছেন ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করায়। সত্যি কথা বলতে পাওয়ার আপ এখন "আমার বাংলা ব্লগের সকল মেম্বারের নেশা হয়েগেছে। পাওয়ার বৃদ্ধি করতে অনেক ভালো লাগে। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই। শুভকামনা আপনার জন‍্য।

 2 years ago 

ঠিকই বলেছেন এই কমিউনিটিতে যারা আমাদের সিনিয়র আছে তাদেরকে অনুসরণ করেই মূলত আমাদের পাওয়ার আপ করা। এবং আমাদের সুমন ভাই প্রতিনিয়ত উৎসাহ দিয়ে থাকেন এবং আমাদের জন্য কন্টেনের ব্যবস্থা করেছেন যাতে আমরা পাওয়ার আপ করার জন্য মুখিয়ে থাকি এটাই করছি। আপনার মূল্যবান সময় নষ্ট করে মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটা দেখে তো আমার খুবই ভালো লাগলো। এভাবে যদি পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনার লক্ষ্যে একদিন ঠিক পৌঁছে যাবেন আপনি। এইভাবে পাওয়ার আপ করতে থাকুন আর আপনার শক্তি বৃদ্ধি করতে থাকুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমিও পণ করেছিলাম যে কমিনিটি থেকে যা আণ করতে পারবো আমি পুরোটাই পাওয়ার আপ করব। ঠিক তদ্রুপ আমি তাই করছি সাপোর্ট দিয়ে পাশে থাকার জন্য আন্তরিক অভিনন্দন।

 2 years ago 

পাওয়ার আপ এর জন্য আপনাকে স্বাগতম। বেস্ট দারুন একটা উদ্যোগ নিয়েছেন। আশাকরি এই কাজটি নিয়মিত চালিয়ে যাবেন।

 2 years ago 

আপনাদের দোয়া কামনা করছি এবং আপনাদের সহযোগীতা এবং আপনাদের সার্পোট আমাকে সামনে নিয়ে যাবে ইনশাআল্লাহ উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি আমরা সবাই ভালবাসি পাওয়ার বৃদ্ধি করলে আমরা সবাই ইন ফিউচারে অনেক ভাল একটা পজিশন এ যেতে পারবো। এভাবে লেগে থাকুন ভাই আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ধন্যবাদ আপনাকে আপনার পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাই আপনি ঠিকই বলেছেন। আমাদেরকে ইন ফিউচার কিছু করতে হলে অবশ্যই লেগে থাকতে হবে। আর উৎসাহমূলক মক্তব্য দিয়ে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে ভাই আপনাদের পাওয়ার আপ দেখেই আমরা উৎসাহিত অনুপ্রাণিত হই । টার্গেট ডিসেম্বর এ 5000 পাওয়ার আপনার ইনশাল্লাহ পুরন হবে ।আমরা একটা টার্গেট নিয়ে পূরন করার চেষ্টা করব । ধন্যবাদ এত সুন্দর উৎসাহ মুলক পাওয়ার আপের পোষ্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাদের দোয়ায় এবং ভালোবাসায় একান্ত কাম্য। আর এত সুন্দর উৎসাহমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74